artk
শুক্রবার, আগষ্ট ২৩, ২০১৯ ১০:৩৭   |  ৮,ভাদ্র ১৪২৬

স্পোর্টস ডেস্ক

রোববার, আগষ্ট ১১, ২০১৯ ১০:৩৬

স্টার্লিংয়ের হ্যাটট্রিক, বড় জয়ে ম্যানসিটির শুরু

media

ইংলিশ প্রিমিয়ার লিগ ফুটবলে এবারের মৌসুম দারুণ জয়ে  শুরু করেছে ম্যানচেস্টার সিটি। নতুন আসরের শুরুর দিনে রাহিম স্টার্লিংয়ের হ্যাটট্রিকে ওয়েস্টহ্যাম ইউনাইটেডকে রীতিমতো উড়িয়ে দিয়েছে বর্তমান লিগ চ্যাম্পিয়নরা।

প্রতিপক্ষের মাঠে শনিবার স্থানীয় সময় দুপুরে অনুষ্ঠিত ম্যাচে ৫-০ গোলের বিশাল ব্যবধানে জিতেছে ম্যানসিটি। স্টার্লিংয়ের হ্যাটট্রিকের পাশাপাশি গোল পেয়েছেন গ্যাব্রিয়েল জেসুস ও সার্জিও অ্যাগুয়েরো।

লন্ডন স্টেডিয়ামে ম্যাচের ২৫তম মিনিটেই সিটিকে এগিয়ে নেন গ্যাব্রিয়েল জেসুস। পেনাল্টি বক্সে ডান পাশ থেকে কাইল ওয়াকারের পাস বাঁ পায়ের ছোঁয়ায় ঠিকানায় পাঠান ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

বিরতির পর ৫১ মিনিটে দলের হয়ে প্রথম জালের দেখা পান স্টার্লিং। কেভিন ডিব্রুইনের বাড়ানো বল পেনাল্টি বক্সে পেয়ে দারুণ শটে লক্ষ্যে পাঠান তিনি।

৭৫ মিনিটে আবার স্টার্লিং-জাদু। রিয়াদ মাহরেজের বাড়ানো বল পেনাল্টি বক্সে থেকে জালে ঠেলে দেন স্টার্লিং।

ম্যাচের ৮৬তম মিনিটে স্পট কিকে স্কোরলাইন ৪-০ করেন সার্জিও অ্যাগুয়েরো। আর ম্যাচের যোগ করা সময়ে নিজের হ্যাটট্রিক পূরণ করেন স্টার্লিং। মাহরেজের পাস থেকে বল পেয়ে ডি-বক্সে ঢুকে নিচু শটে লক্ষ্যভেদ করেন তরুণ এই ফুটবলার। তাতে ৫-০ গোলের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা।

শুক্রবার লিগের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয় নরিচ সিটি ও লিভারপুল। ম্যাচটিতে ৪-১ গোলে নরিচ সিটিকে হারায় ইউরো চ্যাম্পিয়ন লিভারপুল।

রোহিঙ্গাদের আর বসিয়ে বসিয়ে খাওয়াতে পারব না: পররাষ্ট্রমন্ত্রী বাংলাদেশ সফরের আগে আবুধাবিতে প্রস্তুত হচ্ছেন রশিদ বাহিনী ভ্যানিটি ব্যাগে পাওয়া গেলো ২৫ বোতল ফেনসিডিল ভালুকায় অজ্ঞানপার্টির কবলে পুলিশ অধ্যাপক মোজাফফর আহমদ আর নেই ডিজিটাল নিরাপত্তা আইনে সাংবাদিক গ্রেপ্তার রোহিঙ্গ প্রত্যাবাসনে সরকার কূটনৈতিকভাবে ব্যর্থ: রিজভী কুমিল্লায় ট্রেনের নিচে কাটা পড়ে কিশোর-কিশোরী নিহত নারীকর্মীর সঙ্গে জামালপুরের ডিসির অন্তরঙ্গ ভিডিও ভাইরাল ভুটানকে উড়িয়ে দিয়ে সাফ শুরু করলো বাংলাদেশ সাকিব না থাকলে সব কিছুই কঠিন হবে: তাইজুল সাতক্ষীরায় সাপের কামড়ে বেদের মৃত্যু মেয়েকে ধর্ষণচেষ্টা, সৎ বাবা আটক রাঙ্গামাটিতে সেনাবাহিনীর গাড়িতে গুলি, পাল্টা গুলিতে সন্ত্রাসী নিহত ‘বোন হত্যা ও ধর্ষণের বিচার চাইতে এসেছি’ আমাজনে আগুন আন্তর্জাতিক সংকট: ম্যাক্রোঁ অফিসে ঘুমালে বাড়ে কাজের মান ৯ ঘণ্টার বেশি বসে কাজ করলে অকালে মৃত্যু রোহিঙ্গাদের ফিরে যাওয়ার পরিস্থিতি মিয়ানমারে নেই: জাতিসংঘ গাজীপুরে ছাত্রলীগ নেতাদের ওপর হামলা, আহত ৪ মোহাম্মদপুরে ছাদ থেকে পড়ে মিস্ত্রির মৃত্যু বউ কথা কও ‘মাদক বিক্রেতার গুলিবিদ্ধ লাশ উদ্ধার’ দুই সপ্তাহ ধরে পুড়ছে পৃথিবীর ‘ফুসফুস’ শুভ জন্মাষ্টমী শুক্রবার সাতক্ষীরায় ডেঙ্গুতে নারীর মৃত্যু আন্তর্জাতিক দাস বাণিজ্য স্মরণ ও রদ দিবস দেশ নিয়ে চাওয়া পাওয়া পোল্যান্ডে বজ্রপাতে ৪ পর্বতারোহীর মৃত্যু যুবলীগ নেতাকে ধরে নিয়ে গুলি করে হত্যা করলো রোহিঙ্গারা