artk
শুক্রবার, আগষ্ট ২৩, ২০১৯ ১০:৪২   |  ৮,ভাদ্র ১৪২৬

স্পোর্টস ডেস্ক

শনিবার, আগষ্ট ১০, ২০১৯ ১:৪১

নেইমারকে নিয়ে নাটকীয়তার আশঙ্কা

media

পল পগবাকে পাওয়ার আশা ছেড়ে নেইমারকে নেয়ার জন্য ঝাঁপ রিয়াল মাদ্রিদের। পিএসজির এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে নেয়ার ব্যাপারে এখনো আশা ছাড়েনি রিয়ালের চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনা। সেখানে রিয়াল ঢুকে পড়ায় অবশ্য কাতালানদের মাঠের বাইরের লড়াই শুরু হয়ে গেল। ২ সেপ্টেম্বর দলবদলের প্রথম পর্ব শেষ হবে। তার আগে নেইমারকে নিয়ে নাটকীয় টানাপোড়েন হওয়ার আশঙ্কা।

স্প্যানিশ মিডিয়ার দাবি, রিয়াল মাদ্রিদের সঙ্গে পিএসজির সম্পর্ক খুব ভালো। তাই পিএসজি বার্সার কাছে নেইমারকে ছাড়তে দ্বিধা করলেও মাদ্রিদের ক্ষেত্রে করবে না। নেইমার অবশ্য তার পুরোনো ক্লাব বার্সেলোনাতে ফিরতেই বেশি আগ্রহী। কিন্তু বার্সা তাকে নিতে পারছে না বাজেটের জন্য। বড় বাজেটের কোনো ফুটবলার ক্লাব না ছাড়লে নেইমারকে নেয়া তাদের পক্ষে সম্ভব নয়।
বিজ্ঞাপন

এক্ষেত্রে চুক্তি শেষ হয়ে যাওয়া ফিলিপে কৌতিনহোর ক্লাব ছাড়ার জোর জল্পনা শুরু হয়। ব্রাজিলিয়ান অ্যাটাকিং মিডফিল্ডার কৌতিনহোর নজর ইপিএলে। তবে চলতি সপ্তাহেই তিনি ফিরিয়েছেন টটেনহ্যামের প্রস্তাব। তাছাড়া বৃহস্পতিবার ইংল্যান্ড ফুটবলের ট্রান্সফার উইন্ডো শেষ হয়ে গেছে। তাই সেই আশা নেই।
বিজ্ঞাপন

কৌতিনহোর কাছে এখন আর্সেনাল, বায়ার্ন মিউনিখ ও পিএসজির প্রস্তাব। তবে বার্সেলোনা সূত্রে বরাতে স্পেন মিডিয়ার খবর, ২০ আগস্ট পর্যন্ত দেখে ক্লাব কৌতিনহোর ব্যাপারে চরম সিদ্ধান্ত নেবে। অর্থাৎ নেইমারকে বার্সেলোনা নেবে কিনা তা ঝুলে থাকবে ২০ আগস্ট পর্যন্ত।

বার্সা অপেক্ষা করলেও রিয়াল কিন্তু দেরি করতে নারাজ। তারা পিএসজির সঙ্গে এখনই আলোচনায় বসছে নেইমারের রিলিজ ক্লজ নিয়ে। নেইমারকে বোঝানো হচ্ছে, বার্সায় গেলে তিনি যথারীতি মেসি, সুয়ারেজের ছায়া হয়েই থাকবেন। সেখানে রিয়াল মাদ্রিদে লুকা মদ্রিচ বাদে তার আর কোনো প্রতিপক্ষই নেই।

তবে নেইমারের পক্ষ থেকে এনিয়ে কোনো বিবৃতি নেই। পিএসজিও জানায়নি, তারা নেইমারকে ছাড়ছে কিনা।

রোহিঙ্গাদের আর বসিয়ে বসিয়ে খাওয়াতে পারব না: পররাষ্ট্রমন্ত্রী বাংলাদেশ সফরের আগে আবুধাবিতে প্রস্তুত হচ্ছেন রশিদ বাহিনী ভ্যানিটি ব্যাগে পাওয়া গেলো ২৫ বোতল ফেনসিডিল ভালুকায় অজ্ঞানপার্টির কবলে পুলিশ অধ্যাপক মোজাফফর আহমদ আর নেই ডিজিটাল নিরাপত্তা আইনে সাংবাদিক গ্রেপ্তার রোহিঙ্গ প্রত্যাবাসনে সরকার কূটনৈতিকভাবে ব্যর্থ: রিজভী কুমিল্লায় ট্রেনের নিচে কাটা পড়ে কিশোর-কিশোরী নিহত নারীকর্মীর সঙ্গে জামালপুরের ডিসির অন্তরঙ্গ ভিডিও ভাইরাল ভুটানকে উড়িয়ে দিয়ে সাফ শুরু করলো বাংলাদেশ সাকিব না থাকলে সব কিছুই কঠিন হবে: তাইজুল সাতক্ষীরায় সাপের কামড়ে বেদের মৃত্যু মেয়েকে ধর্ষণচেষ্টা, সৎ বাবা আটক রাঙ্গামাটিতে সেনাবাহিনীর গাড়িতে গুলি, পাল্টা গুলিতে সন্ত্রাসী নিহত ‘বোন হত্যা ও ধর্ষণের বিচার চাইতে এসেছি’ আমাজনে আগুন আন্তর্জাতিক সংকট: ম্যাক্রোঁ অফিসে ঘুমালে বাড়ে কাজের মান ৯ ঘণ্টার বেশি বসে কাজ করলে অকালে মৃত্যু রোহিঙ্গাদের ফিরে যাওয়ার পরিস্থিতি মিয়ানমারে নেই: জাতিসংঘ গাজীপুরে ছাত্রলীগ নেতাদের ওপর হামলা, আহত ৪ মোহাম্মদপুরে ছাদ থেকে পড়ে মিস্ত্রির মৃত্যু বউ কথা কও ‘মাদক বিক্রেতার গুলিবিদ্ধ লাশ উদ্ধার’ দুই সপ্তাহ ধরে পুড়ছে পৃথিবীর ‘ফুসফুস’ শুভ জন্মাষ্টমী শুক্রবার সাতক্ষীরায় ডেঙ্গুতে নারীর মৃত্যু আন্তর্জাতিক দাস বাণিজ্য স্মরণ ও রদ দিবস দেশ নিয়ে চাওয়া পাওয়া পোল্যান্ডে বজ্রপাতে ৪ পর্বতারোহীর মৃত্যু যুবলীগ নেতাকে ধরে নিয়ে গুলি করে হত্যা করলো রোহিঙ্গারা