artk
শুক্রবার, আগষ্ট ২৩, ২০১৯ ১০:৪৩   |  ৮,ভাদ্র ১৪২৬

স্পোর্টস ডেস্ক

শনিবার, আগষ্ট ১০, ২০১৯ ৯:২৮

দুর্দান্ত জয়ে লিভারপুলের শুভসূচনা

media

অ্যানফিল্ডে শুক্রবার রাতে শুরু হয়েছে ইংলিশ প্রিমিয়ার লিগ ফুটবলের ২০১৯-২০ মৌসুমের খেলা। নতুন মৌসুমের প্রথম দিনে ঘরের মাঠে দুর্দান্ত জয় দিয়ে শুরু করেছে লিভারপুল। ইংলিশ প্রিমিয়ার লিগে উঠে আসা নরিচ সিটিকে ৪-১ গোলে হারিয়ে লিগে শুভসূচনা করেছে ইয়ুর্গেন ক্লপের দল।

এদিন ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক ছিল লিভারপুল। সপ্তম মিনিটে আত্মঘাতী গোলে এগিয়ে যায় ইউরো চ্যাম্পিয়নরা। ১৯তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন মোহাম্মদ সালাহ। ডি-বক্সের ভেতর থেকে রবার্তো ফিরমিনোর বাড়ানো বল কোনাকুনি শটে ঠিকানায় পাঠান মিসরীয় ফরোয়ার্ড।

২৮তম মিনিটে স্কোরলাইন ৩-০ করেন ভ্যান ডাইক। তিন মিনিট পর আবারও আক্রমণ। ব্রাজিল তারকা ফিরমিনোর জোরালো ভলি ঠেকিয়ে দিয়ে সেই যাত্রায় রক্ষা করেন অতিথি গোলকিপার। ছন্দে থাকা লিভারপুল ৪২ মিনিটে আবারও গোলের দেখা পায়। মাঝমাঠ থেকে দারুণ হেডে লক্ষ্যে পাঠান অরিগি। প্রধমার্ধে ৪-০ গোলে এগিয়ে বিরতিতে যায় স্বাগতিকরা।

দ্বিতীয়ার্ধেও আক্রমণের ধারা ধরে রাখে অল রেডসরা। কিন্তু ৬৪তম মিনিটে সুযোগ পেয়ে যায় নরিচ সিটি। সুযোগ হাতছাড়া না করে দলকে ব্যবধান কমান স্ট্রাইকার তেমু পুক্কি। এরপর আর কোনো সুযোগ না থাকলে ৪-১ গোলের হার নিয়েই মাঠ ছাড়তে হয় নরিচ সিটিকে। এই নিয়ে ঘরের মাঠে নিজেদের ৪১তম জয় তুলে নিল লিভারপুল।

রোহিঙ্গাদের আর বসিয়ে বসিয়ে খাওয়াতে পারব না: পররাষ্ট্রমন্ত্রী বাংলাদেশ সফরের আগে আবুধাবিতে প্রস্তুত হচ্ছেন রশিদ বাহিনী ভ্যানিটি ব্যাগে পাওয়া গেলো ২৫ বোতল ফেনসিডিল ভালুকায় অজ্ঞানপার্টির কবলে পুলিশ অধ্যাপক মোজাফফর আহমদ আর নেই ডিজিটাল নিরাপত্তা আইনে সাংবাদিক গ্রেপ্তার রোহিঙ্গ প্রত্যাবাসনে সরকার কূটনৈতিকভাবে ব্যর্থ: রিজভী কুমিল্লায় ট্রেনের নিচে কাটা পড়ে কিশোর-কিশোরী নিহত নারীকর্মীর সঙ্গে জামালপুরের ডিসির অন্তরঙ্গ ভিডিও ভাইরাল ভুটানকে উড়িয়ে দিয়ে সাফ শুরু করলো বাংলাদেশ সাকিব না থাকলে সব কিছুই কঠিন হবে: তাইজুল সাতক্ষীরায় সাপের কামড়ে বেদের মৃত্যু মেয়েকে ধর্ষণচেষ্টা, সৎ বাবা আটক রাঙ্গামাটিতে সেনাবাহিনীর গাড়িতে গুলি, পাল্টা গুলিতে সন্ত্রাসী নিহত ‘বোন হত্যা ও ধর্ষণের বিচার চাইতে এসেছি’ আমাজনে আগুন আন্তর্জাতিক সংকট: ম্যাক্রোঁ অফিসে ঘুমালে বাড়ে কাজের মান ৯ ঘণ্টার বেশি বসে কাজ করলে অকালে মৃত্যু রোহিঙ্গাদের ফিরে যাওয়ার পরিস্থিতি মিয়ানমারে নেই: জাতিসংঘ গাজীপুরে ছাত্রলীগ নেতাদের ওপর হামলা, আহত ৪ মোহাম্মদপুরে ছাদ থেকে পড়ে মিস্ত্রির মৃত্যু বউ কথা কও ‘মাদক বিক্রেতার গুলিবিদ্ধ লাশ উদ্ধার’ দুই সপ্তাহ ধরে পুড়ছে পৃথিবীর ‘ফুসফুস’ শুভ জন্মাষ্টমী শুক্রবার সাতক্ষীরায় ডেঙ্গুতে নারীর মৃত্যু আন্তর্জাতিক দাস বাণিজ্য স্মরণ ও রদ দিবস দেশ নিয়ে চাওয়া পাওয়া পোল্যান্ডে বজ্রপাতে ৪ পর্বতারোহীর মৃত্যু যুবলীগ নেতাকে ধরে নিয়ে গুলি করে হত্যা করলো রোহিঙ্গারা