artk
বৃহস্পতিবার, আগষ্ট ২২, ২০১৯ ২:১৭   |  ৭,ভাদ্র ১৪২৬

আন্তর্জাতিক ডেস্ক

বৃহস্পতিবার, আগষ্ট ৮, ২০১৯ ১০:১২

এবার হলিউড তারকার প্রেমে মজলেন সৌদি যুবরাজ

media

হলিউড অভিনেত্রী লিন্ডসে লোহানের প্রেমে পড়েছেন সৌদি যুবরাজ মুহাম্মদ বিন সালমান। লুকিয়ে লুকিয়ে দেখা করছেন তারা। দেখা না হলে সামাজিক যোগাযোগ মাধ্যমে বার্তা আদান-প্রদান করছেন।

ব্যক্তিগত বিমানে করে প্রায়ই চলে যাচ্ছেন গোপন অভিসারে। দামি দামি পুরস্কার পাঠাচ্ছেন। মনের মানুষের সাধ-আহ্লাদ পূরণে উপহার হিসেবে একটি ক্রেডিট কার্ডও দিয়েছেন যুবরাজ। মার্কিন সুন্দরীর সঙ্গে যুবরাজ মোহাম্মদের এই প্রেমের রসায়ন নিয়ে আরব বিশ্বে জোর গুঞ্জন চলছে। দুজনের সম্পর্ক নিয়ে হঠাৎ আগ্রহী হয়ে উঠেছে লোহানের ভক্তরাও।

যুক্তরাষ্ট্র ও সৌদির একাধিক সংবাদমাধ্যম এ নিয়ে মুখরোচক খবর প্রকাশ করেছে। জানিয়েছে, ক্রমেই একে অপরের খুবই ঘনিষ্ঠ হয়ে উঠছে। 

এর আগে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মেয়ে ইভাঙ্কা ট্রাম্পেরও (৩৭) প্রেমে পড়েছিলেন যুবরাজ। গতবারের ঘটনা, জেরুজালেম পোস্টের খবর অনুযায়ী, ইভাঙ্কা ট্রাম্পের সঙ্গে রাত্রিযাপনের জন্য ২০০ উট উপহার দিতে চেয়েছিলেন যুবরাজ। মাত্র ১০ বছর বয়সে মার্কিন এক টিভি সিরিজে অভিনেত্রী হিসেবে হাজির হন লোহান। ‘হার্বি: ফুললি লোডেড’ সিনেমার মাধ্যমে খ্যাতি কুড়ানো এ অভিনেত্রীয় বয়স এখন ৩৩। ২০১৭ সালে সৌদির ক্রাউন প্রিন্স হিসেবে দায়িত্ব নেয়া সৌদির শাসক মোহাম্মদ বিন সালমানের ৩৪। 

যুক্তরাষ্ট্রের বিনোদন প্রধান সংবাদমাধ্যম পেজ সিক্স জানায়, তাদের প্রথম দেখা হয় বছর খানেক আগে। ফর্মুলা ওয়ান গ্র্যান্ড পিক্স রেসের মাঠে। এরপরই তারা বন্ধুতে পরিণত হন। লোহানের বন্ধু-বান্ধবদের একটি সূত্রও এ কথা স্বীকার করেছে। তবে লোহানকে যুবরাজের ক্রেডিট কার্ড দেয়ার বিষয়টি অস্বীকার করেছে সূত্রটি। আরও একটি সূত্র বলছে, সালমানের সঙ্গে লোহানের সম্পর্ক অপ্রত্যাশিত বিষয় নয়। কারণ এর আগেও এ নায়িকাকে মধ্যপ্রাচ্যের অনেকের সঙ্গে দেখা গেছে। গত কয়েক বছর ধরে দুবাইয়ে যাতায়াত করেন লোহান। সম্প্রতি তিনি ইসলাম ধর্ম গ্রহণ করেছেন বলেও খবর ছড়িয়ে পড়ে।

লোহান বর্তমানে অস্ট্রেলিয়ায় রয়েছেন। সেখানকার টিভি শো ‘দ্য মাস্কড সিঙ্গার’-এর সঙ্গে যুক্ত আছেন তিনি। কয়েক সপ্তাহ আগে সহশিল্পীদের সঙ্গে ঝগড়া নিয়ে তিনি আলোচনায় আসেন। গত বছরই লিন্ডসে ঘোষণা দেন, সৌদি নারীদের নিয়ে ‘ফ্রেইম’ নামে একটা ফিল্ম করতে চান তিনি। ফিল্মটিতে সৌদি নারীদের সাংস্কৃতিক ভাবনা ও কর্মকাণ্ড তুলে ধরতে চান তিনি। গত বছর সৌদি সাংবাদিক জামাল খাসোগি হত্যাকাণ্ডে বিশ্বব্যাপী ঘৃণিত ও নিন্দিত যুবরাজের রীতিমতো স্ত্রী-সংসার রয়েছে। চার চারটি সন্তানও রয়েছে তার।

নেত্রকোণা অপহৃত স্কুলছাত্রী দীপ্তি টঙ্গী থেকে উদ্ধার রোহিঙ্গাদের অনাগ্রহে শুরু হয়নি প্রত্যাবাসন নর্তকী থেকে বাইজেন্টাইন সাম্রাজ্যের মধ্যমণি হাইকোর্টের তিন বিচারপতিকে দায়িত্ব পালন থেকে সাময়িক অব্যাহতি আলিঙ্গনরত অবস্থায় ‘কপোত-কপোতীর’ বজ্রপাতে মৃত্যু ড্রিমলাইনার ‘গাংচিল’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী সব ভাইয়ের এক বউ ঠাকুরগাঁওয়ে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩ উদ্বোধনের অপেক্ষায় বিমানের ড্রিমলাইনার ‘গাংচিল’ ব্রিটেনের শয়তানিসুলভ পদক্ষেপে কাশ্মীরে সংকট: খামেনি ‘আরার রোহিঙ্গা মানি লইলে যাইয়ুম’ সোনারগাঁয়ে মসজিদ থেকে ইমামের গলাকাটা লাশ উদ্ধার রিয়াল বেটিসের বিপক্ষে ফেরার আশা মেসির টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ রোহিঙ্গা নিহত মাদারীপুরে মাদ্রাসাছাত্রীকে ধর্ষণ মামলায় গ্রেপ্তার ২ শারীরিক সম্পর্কের অভিযোগ নিয়ে ‍মুখ খুললেন নোবেল ভেজাল মদ খেয়ে চট্টগ্রামে ৩ বন্ধুর মৃত্যু, আটক ৪ বিশ্বের সবচেয়ে দামি কলম হঠাৎ দোকানে ঢুকে সবাইকে চা বানিয়ে খাওয়ালেন মমতা রোজ কয়টা ডিম খেলে ক্ষতি নেই? নিখোঁজের পর লাশ হয়ে ফিরলো নসিমন চালক মাঝ রাতে গার্মেন্ট শ্রমিকদের সড়ক অবরোধ ময়মনসিংহে হত্যা মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত ভারতের সাবেক অর্থমন্ত্রী পি চিদাম্বরম গ্রেপ্তার জিয়াউর রহমান মুক্তিযোদ্ধা ছিলেন না, চ্যালেঞ্জ আমুর এক গানেই ২ কোটি রুপি পারিশ্রমিক! সুযোগ পেয়ে দেশ ছাড়লেন ১ হাজার সৌদি নারী! যে সুখবর দিলেন ডিপজল প্রশিক্ষণ দিয়ে উদ্যোক্তা সৃষ্টিই বিডা’র উদ্দেশ্য রক্ত পরীক্ষায় জানা যাবে মৃত্যুর পূর্বাভাস!