artk
বৃহস্পতিবার, আগষ্ট ২২, ২০১৯ ২:১৮   |  ৭,ভাদ্র ১৪২৬

বিনোদন ডেস্ক

বৃহস্পতিবার, আগষ্ট ৮, ২০১৯ ৯:৩১

বুলগেরিয়ায় কারিশমার নাচের ভিডিও অন্তর্জালে ভাইরাল

media

ভারতের জনপ্রিয় অভিনেত্রী, মডেল ও উপস্থাপক কারিশমা তন্নাকে এবার স্টান্টভিত্তিক রিয়েলিটি শো ‘খাতরোঁ কে খিলাড়ি’র দশম মৌসুমে দেখা যাবে। এই শোর সঞ্চালক বলিউডের বিখ্যাত চিত্রনির্মাতা রোহিত শেঠি।

সম্প্রতি বুলগেরিয়ায় এই শোর কিছু অংশের শুটিং হয়েছে। দেশটির রাস্তায় নাচতে দেখা গেছে সুন্দরীকে। তার নাচের ভিডিওটি অন্তর্জালে ভাইরাল হয়েছে।

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বুলগেরিয়ার রাস্তায় নাচের ভিডিও শেয়ার করেছেন কারিশমা তন্না। সদ্য মুক্তি পাওয়া কঙ্গনা রানাউত ও রাজকুমার রাও অভিনীত ‘জাজমেন্টাল হ্যায় কিয়া’ ছবির ‘ওয়াখরা সোয়াগ’ গানে নেচেছেন কারিশমা। এ সময় তিনি পরেছিলেন লাল ক্রপ টপ ও সালোয়ার।

ইনস্টাগ্রামে এরই মধ্যে ভিডিওটি দেখা হয়েছে তিন লাখ ৮৪ হাজারের বেশিবার। তা ছাড়া ইউটিউবেও ভক্তরা ভিডিওটি ছড়িয়ে দিয়েছেন।

কারিশমাকে ২০১৮ সালে রাজকুমার হিরানির ব্লকবাস্টার ‘সঞ্জু’ সিনেমায় দেখা গিয়েছিল, যেটি বলিউড অভিনেতা সঞ্জয় দত্তের জীবনীভিত্তিক ছবি। সঞ্জয়ের ভূমিকায় অভিনয় করেছিলেন রণবীর কাপুর।

বিখ্যাত নির্মাতা একতা কাপুরের টিভি শো ‘কিঁয়্যুকি সাস ভি কাভি বহু থি’ দিয়ে অভিনয়ে ক্যারিয়ার শুরু করেন কারিশমা তন্না, এতে প্রধান চরিত্রে অভিনয় করেন তিনি। জনপ্রিয় ও বিতর্কিত টিভি রিয়েলিটি শো বিগ বসের অষ্টম মৌসুমে অংশগ্রহণ করেন তিনি এবং ওই মৌসুমের চূড়ান্ত পর্বে যান। শো চলাকালে মডেল উপেন প্যাটেলের সঙ্গে তাঁর রোমান্স বিনোদন দুনিয়ায় ঝড় তোলে।

‘নাগিন থ্রি’ ও ‘কেয়ামত কি রাত’ দিয়ে আলোচনায় আসেন কারিশমা তন্না। এবার ‘খাতরোঁ কে খিলাড়ি’তে তাঁকে দেখার জন্য উন্মুখ ভক্তরা। এই শোতে আরো থাকবেন করণ প্যাটেল, আদা খান, যুবরাজ সিং, ক্রিস্টাল ডি সুজা। সূত্র : ইন্ডিয়া টিভি

নেত্রকোণা অপহৃত স্কুলছাত্রী দীপ্তি টঙ্গী থেকে উদ্ধার রোহিঙ্গাদের অনাগ্রহে শুরু হয়নি প্রত্যাবাসন নর্তকী থেকে বাইজেন্টাইন সাম্রাজ্যের মধ্যমণি হাইকোর্টের তিন বিচারপতিকে দায়িত্ব পালন থেকে সাময়িক অব্যাহতি আলিঙ্গনরত অবস্থায় ‘কপোত-কপোতীর’ বজ্রপাতে মৃত্যু ড্রিমলাইনার ‘গাংচিল’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী সব ভাইয়ের এক বউ ঠাকুরগাঁওয়ে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩ উদ্বোধনের অপেক্ষায় বিমানের ড্রিমলাইনার ‘গাংচিল’ ব্রিটেনের শয়তানিসুলভ পদক্ষেপে কাশ্মীরে সংকট: খামেনি ‘আরার রোহিঙ্গা মানি লইলে যাইয়ুম’ সোনারগাঁয়ে মসজিদ থেকে ইমামের গলাকাটা লাশ উদ্ধার রিয়াল বেটিসের বিপক্ষে ফেরার আশা মেসির টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ রোহিঙ্গা নিহত মাদারীপুরে মাদ্রাসাছাত্রীকে ধর্ষণ মামলায় গ্রেপ্তার ২ শারীরিক সম্পর্কের অভিযোগ নিয়ে ‍মুখ খুললেন নোবেল ভেজাল মদ খেয়ে চট্টগ্রামে ৩ বন্ধুর মৃত্যু, আটক ৪ বিশ্বের সবচেয়ে দামি কলম হঠাৎ দোকানে ঢুকে সবাইকে চা বানিয়ে খাওয়ালেন মমতা রোজ কয়টা ডিম খেলে ক্ষতি নেই? নিখোঁজের পর লাশ হয়ে ফিরলো নসিমন চালক মাঝ রাতে গার্মেন্ট শ্রমিকদের সড়ক অবরোধ ময়মনসিংহে হত্যা মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত ভারতের সাবেক অর্থমন্ত্রী পি চিদাম্বরম গ্রেপ্তার জিয়াউর রহমান মুক্তিযোদ্ধা ছিলেন না, চ্যালেঞ্জ আমুর এক গানেই ২ কোটি রুপি পারিশ্রমিক! সুযোগ পেয়ে দেশ ছাড়লেন ১ হাজার সৌদি নারী! যে সুখবর দিলেন ডিপজল প্রশিক্ষণ দিয়ে উদ্যোক্তা সৃষ্টিই বিডা’র উদ্দেশ্য রক্ত পরীক্ষায় জানা যাবে মৃত্যুর পূর্বাভাস!