artk
শুক্রবার, আগষ্ট ২৩, ২০১৯ ১০:৪০   |  ৮,ভাদ্র ১৪২৬

স্পোর্টস ডেস্ক

বুধবার, আগষ্ট ৭, ২০১৯ ১১:১৭

সৌদি আরবে দ্বীন প্রচারে ব্যস্ত সাকিব (ভিডিও)

media

দ্বিতীয়বারের মতো পবিত্র হজ পালনে ২ আগস্ট মাকে নিয়ে সৌদি আরবের উদ্দেশে উড়াল দেন সাকিব আল হাসান। সম্প্রতি একটি ভিডিওতে দেখা যায়, সেখানে দ্বীন প্রচারে ব্যস্ত তিনি।

বিশ্বকাপের পর থেকে ছুটিতে রয়েছেন সাকিব। দুর্দান্ত টুর্নামেন্ট কাটিয়ে নিজের ক্লান্তি-অবসাদ দূর করতে স্ত্রী ও কন্যাকে নিয়ে ফ্রান্স, সুইজারল্যান্ডে ঘুরে বেড়িয়েছেন। হজ শেষ হলেই দেশে ফিরবেন তিনি। ঘরের মাটিতে আফগানিস্তান-জিম্বাবুয়েকে নিয়ে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে খেলবেন সাকিব।

এর আগে স্ত্রী-কন্যা নিয়ে বিদেশ ভ্রমণ শেষে দেশে ফিরেই চট্টগ্রামে সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেন সাকিব। তার হাতে তুলে দেয়া হয় নগর চাবি। পরে ঢাকায় ফিরে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতা কার্যক্রমে অংশ নেন তিনি।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

বিসিবি সূত্র জানায়, ত্রিদেশীয় সিরিজ সামনে রেখে ২০ আগস্ট শুরু হবে জাতীয় দলের কন্ডিশনিং ক্যাম্প। হজের আনুষ্ঠানিকতা শেষে এ অনুশীলন ক্যাম্প দিয়ে ক্রিকেটে ফিরবেন সাকিব।

গত বছর সৌদি সরকারের আমন্ত্রণে স্ত্রী-কন্যাকে নিয়ে হজ করেন সাকিব। এবার গর্ভধারিণী মা শিরীন আক্তারকে সঙ্গে নিয়ে গেছেন তিনি। গেলবার হজে যান দেশটির রাজপরিবারের বিশেষ অতিথি হয়ে ‘ভিআইপি’ হিসেবে।

ফলে আর ১০ জনের মতো দীর্ঘ সময়ের প্যাকেজ নয়, রাষ্ট্রের সর্বোচ্চ পর্যায়ের ভিআইপির মতো হাতেগোনা ৭-৮ দিন হজ পালন করেন তিনি। তবে এ বছর নিজের মতো করে হজ করবেন সাকিব।

রোহিঙ্গাদের আর বসিয়ে বসিয়ে খাওয়াতে পারব না: পররাষ্ট্রমন্ত্রী বাংলাদেশ সফরের আগে আবুধাবিতে প্রস্তুত হচ্ছেন রশিদ বাহিনী ভ্যানিটি ব্যাগে পাওয়া গেলো ২৫ বোতল ফেনসিডিল ভালুকায় অজ্ঞানপার্টির কবলে পুলিশ অধ্যাপক মোজাফফর আহমদ আর নেই ডিজিটাল নিরাপত্তা আইনে সাংবাদিক গ্রেপ্তার রোহিঙ্গ প্রত্যাবাসনে সরকার কূটনৈতিকভাবে ব্যর্থ: রিজভী কুমিল্লায় ট্রেনের নিচে কাটা পড়ে কিশোর-কিশোরী নিহত নারীকর্মীর সঙ্গে জামালপুরের ডিসির অন্তরঙ্গ ভিডিও ভাইরাল ভুটানকে উড়িয়ে দিয়ে সাফ শুরু করলো বাংলাদেশ সাকিব না থাকলে সব কিছুই কঠিন হবে: তাইজুল সাতক্ষীরায় সাপের কামড়ে বেদের মৃত্যু মেয়েকে ধর্ষণচেষ্টা, সৎ বাবা আটক রাঙ্গামাটিতে সেনাবাহিনীর গাড়িতে গুলি, পাল্টা গুলিতে সন্ত্রাসী নিহত ‘বোন হত্যা ও ধর্ষণের বিচার চাইতে এসেছি’ আমাজনে আগুন আন্তর্জাতিক সংকট: ম্যাক্রোঁ অফিসে ঘুমালে বাড়ে কাজের মান ৯ ঘণ্টার বেশি বসে কাজ করলে অকালে মৃত্যু রোহিঙ্গাদের ফিরে যাওয়ার পরিস্থিতি মিয়ানমারে নেই: জাতিসংঘ গাজীপুরে ছাত্রলীগ নেতাদের ওপর হামলা, আহত ৪ মোহাম্মদপুরে ছাদ থেকে পড়ে মিস্ত্রির মৃত্যু বউ কথা কও ‘মাদক বিক্রেতার গুলিবিদ্ধ লাশ উদ্ধার’ দুই সপ্তাহ ধরে পুড়ছে পৃথিবীর ‘ফুসফুস’ শুভ জন্মাষ্টমী শুক্রবার সাতক্ষীরায় ডেঙ্গুতে নারীর মৃত্যু আন্তর্জাতিক দাস বাণিজ্য স্মরণ ও রদ দিবস দেশ নিয়ে চাওয়া পাওয়া পোল্যান্ডে বজ্রপাতে ৪ পর্বতারোহীর মৃত্যু যুবলীগ নেতাকে ধরে নিয়ে গুলি করে হত্যা করলো রোহিঙ্গারা