artk
শুক্রবার, আগষ্ট ২৩, ২০১৯ ১০:৩৯   |  ৮,ভাদ্র ১৪২৬

বিনোদন ডেস্ক

মঙ্গলবার, আগষ্ট ৬, ২০১৯ ১১:৪৮

সালমানকে কড়া প্রত্যুত্তর

media

নিজের ডিপ্রেশনের কথা কোনও দিনই লুকোননি তিনি। বরং প্রকাশ্যে  নিজের এই সমস্যার কথা বলে সকলকে সচেতন করতে চেয়েছেন দীপিকা পাড়ুকোন। সম্প্রতি ডিপ্রেশন নিয়ে সালমান খান একটি নেতিবাচক মন্তব্য করেন।

তার কথায়, ‘‘ডিপ্রেসড হয়ে নষ্ট করার মতো সময় আমার নেই।’’ এক সাক্ষাৎকারে সলমনের এই বক্তব্যের বিরোধিতা করেন দীপিকা। ‘‘অনেকে দুঃখের সঙ্গে ডিপ্রেশনকে গুলিয়ে ফেলেন। কিছু দিন আগে এক পুরুষ তারকা বলেছিলেন, ডিপ্রেসড হওয়ার মতো লাক্সারি তার নেই। যেন আমি বা আমার মতো অন্যেরা ইচ্ছে করে ডিপ্রেসড হয়েছি,’’ কড়া প্রত্যুত্তর দীপিকার।

অভিনেত্রী তাঁর কেরিয়ারের শুরু থেকেই শাহরুখ খানের ক্যাম্পের ঘনিষ্ঠ। তাই দীপিকা আর সলমনের সম্পর্ক চিরকালই ঠান্ডা। সলমন-শাহরুখের মধ্যেকার বরফ গলে গেলেও দীপিকা-সলমনের শীতলতা কাটেনি। তার আরও একটি কারণ ক্যাটরিনা কাইফ এবং দীপিকার অন্তর্দ্বন্দ্ব। ক্যাটরিনার সঙ্গে যার বৈরিতা তাঁকে সলমন পছন্দ করবেন, এমনটা প্রায় অসম্ভব! একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সলমন আর দীপিকা এক স্টেজে ছিলেন। সেখানে সলমন হাসতে হাসতে বলে বসেন, শাহরুখ রেগে যাবে বলে দীপিকা তাঁর সঙ্গে ছবি করেন না। যতই সলমন মজা করুন, উপস্থিত সকলেই তাঁদের ঠান্ডা লড়াইয়ের ব্যাপারটা টের পেয়েছিলেন।

দু’জনের সমস্যার আরও একটি উদাহরণ সম্প্রতি প্রকাশ্যে আসে। সঞ্জয় লীলা ভন্সালীর ‘ইনশাল্লাহ’য় প্রথমে দীপিকার কাজ করার কথা ছিল। কিন্তু ছবির মেল লিড হিসেবে সলমনের নাম চূড়ান্ত হওয়ার পরেই দীপিকার কাজের সম্ভাবনা ভেস্তে যায়। সেখানে আসেন আলিয়া ভট্ট।

ইন্ডাস্ট্রির মতে, সলমন ডিপ্রেশন সংক্রান্ত মন্তব্যে দীপিকাকেই ঠুকেছেন। দীপিকাও জবাব দেওয়ার সুযোগ ছাড়েননি।

রোহিঙ্গাদের আর বসিয়ে বসিয়ে খাওয়াতে পারব না: পররাষ্ট্রমন্ত্রী বাংলাদেশ সফরের আগে আবুধাবিতে প্রস্তুত হচ্ছেন রশিদ বাহিনী ভ্যানিটি ব্যাগে পাওয়া গেলো ২৫ বোতল ফেনসিডিল ভালুকায় অজ্ঞানপার্টির কবলে পুলিশ অধ্যাপক মোজাফফর আহমদ আর নেই ডিজিটাল নিরাপত্তা আইনে সাংবাদিক গ্রেপ্তার রোহিঙ্গ প্রত্যাবাসনে সরকার কূটনৈতিকভাবে ব্যর্থ: রিজভী কুমিল্লায় ট্রেনের নিচে কাটা পড়ে কিশোর-কিশোরী নিহত নারীকর্মীর সঙ্গে জামালপুরের ডিসির অন্তরঙ্গ ভিডিও ভাইরাল ভুটানকে উড়িয়ে দিয়ে সাফ শুরু করলো বাংলাদেশ সাকিব না থাকলে সব কিছুই কঠিন হবে: তাইজুল সাতক্ষীরায় সাপের কামড়ে বেদের মৃত্যু মেয়েকে ধর্ষণচেষ্টা, সৎ বাবা আটক রাঙ্গামাটিতে সেনাবাহিনীর গাড়িতে গুলি, পাল্টা গুলিতে সন্ত্রাসী নিহত ‘বোন হত্যা ও ধর্ষণের বিচার চাইতে এসেছি’ আমাজনে আগুন আন্তর্জাতিক সংকট: ম্যাক্রোঁ অফিসে ঘুমালে বাড়ে কাজের মান ৯ ঘণ্টার বেশি বসে কাজ করলে অকালে মৃত্যু রোহিঙ্গাদের ফিরে যাওয়ার পরিস্থিতি মিয়ানমারে নেই: জাতিসংঘ গাজীপুরে ছাত্রলীগ নেতাদের ওপর হামলা, আহত ৪ মোহাম্মদপুরে ছাদ থেকে পড়ে মিস্ত্রির মৃত্যু বউ কথা কও ‘মাদক বিক্রেতার গুলিবিদ্ধ লাশ উদ্ধার’ দুই সপ্তাহ ধরে পুড়ছে পৃথিবীর ‘ফুসফুস’ শুভ জন্মাষ্টমী শুক্রবার সাতক্ষীরায় ডেঙ্গুতে নারীর মৃত্যু আন্তর্জাতিক দাস বাণিজ্য স্মরণ ও রদ দিবস দেশ নিয়ে চাওয়া পাওয়া পোল্যান্ডে বজ্রপাতে ৪ পর্বতারোহীর মৃত্যু যুবলীগ নেতাকে ধরে নিয়ে গুলি করে হত্যা করলো রোহিঙ্গারা