artk

গাইবান্ধা সংবাদদাতা

মঙ্গলবার, আগষ্ট ৬, ২০১৯ ১০:৪৮

গুজব ছড়ানোর অভিযোগে এনজিও কর্মী আটক

media

পদ্মা সেতু নির্মাণে মানুষের মাথা লাগার গুজব ছড়ানোর অভিযোগে আশিকুর রহমান রাসেল (২৬) নামে এক এনজিও কর্মীকে আটক করেছে র‌্যাব।

সোমবার বিকেলে সাড়ে ৫ টার দিকে গাইবান্ধা সদরের বাদিয়াখালী বাজারস্থ  ‘বুলবুল মিয়ার খাবার হোটেল’ থেকে তাকে আটক করা হয়।

আশিকুর রহমান রাসেল স্থানীয় একটি এনজিও’র উন্নয়ন সহযোগী হিসেবে কর্মরত। সে গাইবান্ধা সদরের মধ্য ফলিয়া গ্রামের আঃ রশিদের ছেলে।

র‍্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি মুন্না বিশ্বাস জানান, আশিকুর রহমান রাসেল সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুক ম্যাসেঞ্জারের মাধ্যমে পদ্মা সেতু নির্মাণে মানুষের মাথা লাগবে মর্মে গুজব ছড়িয়ে আসছিল। যা  অস্থিরতা-বিশৃঙ্খলা সৃষ্টি, আইনশৃঙ্খলার অবনতি ও সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করার শামিল। গোপন খবর পেয়ে বিকেলে স্থানীয় একটি খাবারের হোটেল থেকে তাকে আটক করা হয়।

এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য তাকে সদর থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা