artk
শুক্রবার, আগষ্ট ২৩, ২০১৯ ১০:৪৩   |  ৮,ভাদ্র ১৪২৬

স্টাফ রিপোর্টার

সোমবার, আগষ্ট ৫, ২০১৯ ৮:২৩

পুঁজিবাজারের অর্থ লুটপাটের নিন্দা গণফোরামের

media

পুঁজিবাজারে ধারাবাহিক পতনের প্রতিবাদে ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) সামনে মানববন্ধন করেছে গণফোরাম। এতে পুঁজিবাজার থেকে অর্থ লুটপাটের নিন্দা জানানো হয়। একইসঙ্গে অবিলম্বে অর্থ লুটপাটের হোতাদের গ্রেফতারসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন গণফোরাম নেতারা।

পুঁজিবাজারে ধারাবাহিক পতনের প্রতিবাদে ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) সামনে মানববন্ধন করেছে গণফোরাম। এতে পুঁজিবাজার থেকে অর্থ লুটপাটের নিন্দা জানানো হয়। একইসঙ্গে অবিলম্বে অর্থ লুটপাটের হোতাদের গ্রেফতারসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন গণফোরাম নেতারা।

সোমবার বেলা সাড়ে ১১টায় ডিএসই সামনে মানববন্ধন ও প্রতিবাদী অবস্থান কর্মসূচিতে এ দাবি করা হয়েছে।

মানববন্ধনে গণফোরামের নির্বাহী সভাপতি এডভোকেট সুব্রত চৌধুরী বলেন, পুঁজিবাজার থেকে হাজার হাজার কোটি টাকা লুট করা হচ্ছে। এতে বিনিয়োগকারীরা নিংস্ব হয়ে রাস্তায় নেমে আসছে। এ সমস্যা সমাধানে লুটেরাদের আইনের আওতায় আনতে হবে। এবং কঠোর হাতে তাদের দমন করতে হবে।

মানববন্ধনে বক্তব্য রাখেন সভাপতি পরিষদ সদস্য মেসবাহউদ্দীন আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক মোশতাক আহমেদ, সাংগঠনিক সম্পাদক লতিফুল বারী হামিম, সম্পাদক মোহাম্মদ আজাদ হোসেন, খান সিদ্দিকুর রহমান, নাছির হোসেন, শাহ নুরুজ্জামান, জাহাঙ্গীর হাসান, মুহাম্মদ উল্লাহ মধু। এসময় গণফোরামের মানববন্ধনের সঙ্গে সংহতি প্রকাশ করে বাংলাদেশ পুঁজিবাজার বিনিয়োগকারী ঐক্য পরিষদ।

রোহিঙ্গাদের আর বসিয়ে বসিয়ে খাওয়াতে পারব না: পররাষ্ট্রমন্ত্রী বাংলাদেশ সফরের আগে আবুধাবিতে প্রস্তুত হচ্ছেন রশিদ বাহিনী ভ্যানিটি ব্যাগে পাওয়া গেলো ২৫ বোতল ফেনসিডিল ভালুকায় অজ্ঞানপার্টির কবলে পুলিশ অধ্যাপক মোজাফফর আহমদ আর নেই ডিজিটাল নিরাপত্তা আইনে সাংবাদিক গ্রেপ্তার রোহিঙ্গ প্রত্যাবাসনে সরকার কূটনৈতিকভাবে ব্যর্থ: রিজভী কুমিল্লায় ট্রেনের নিচে কাটা পড়ে কিশোর-কিশোরী নিহত নারীকর্মীর সঙ্গে জামালপুরের ডিসির অন্তরঙ্গ ভিডিও ভাইরাল ভুটানকে উড়িয়ে দিয়ে সাফ শুরু করলো বাংলাদেশ সাকিব না থাকলে সব কিছুই কঠিন হবে: তাইজুল সাতক্ষীরায় সাপের কামড়ে বেদের মৃত্যু মেয়েকে ধর্ষণচেষ্টা, সৎ বাবা আটক রাঙ্গামাটিতে সেনাবাহিনীর গাড়িতে গুলি, পাল্টা গুলিতে সন্ত্রাসী নিহত ‘বোন হত্যা ও ধর্ষণের বিচার চাইতে এসেছি’ আমাজনে আগুন আন্তর্জাতিক সংকট: ম্যাক্রোঁ অফিসে ঘুমালে বাড়ে কাজের মান ৯ ঘণ্টার বেশি বসে কাজ করলে অকালে মৃত্যু রোহিঙ্গাদের ফিরে যাওয়ার পরিস্থিতি মিয়ানমারে নেই: জাতিসংঘ গাজীপুরে ছাত্রলীগ নেতাদের ওপর হামলা, আহত ৪ মোহাম্মদপুরে ছাদ থেকে পড়ে মিস্ত্রির মৃত্যু বউ কথা কও ‘মাদক বিক্রেতার গুলিবিদ্ধ লাশ উদ্ধার’ দুই সপ্তাহ ধরে পুড়ছে পৃথিবীর ‘ফুসফুস’ শুভ জন্মাষ্টমী শুক্রবার সাতক্ষীরায় ডেঙ্গুতে নারীর মৃত্যু আন্তর্জাতিক দাস বাণিজ্য স্মরণ ও রদ দিবস দেশ নিয়ে চাওয়া পাওয়া পোল্যান্ডে বজ্রপাতে ৪ পর্বতারোহীর মৃত্যু যুবলীগ নেতাকে ধরে নিয়ে গুলি করে হত্যা করলো রোহিঙ্গারা