artk
শুক্রবার, ডিসেম্বার ৬, ২০১৯ ৪:১২   |  ২২,অগ্রহায়ণ ১৪২৬

বিনোদন ডেস্ক

সোমবার, আগষ্ট ৫, ২০১৯ ১:৪২

প্রিয়াঙ্কার ছবি নিয়ে ইন্টারনেটে তোলপাড়

media

বলিউডের আবেদনময়ী অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া যুক্তরাষ্ট্রের মায়ামিতে স্বামী নিক জোনাসের সঙ্গী হয়েছেন। তারা সেখানে দারুণ সময় কাটাচ্ছেন। বরাবরের মতোই তাদের ঘুরে বেড়ানোর ছবিগুলো ইন্টারনেটে তোলপাড় ফেলেছে।

এবার প্রিয়াঙ্কাকে দেখা গেছে নিকের ভাইয়ের বউ ও গেম অব থ্রোনস খ্যাত সোফি টার্নারের সঙ্গে। সুইমিংপুলে তোলা প্রিয়াঙ্কা ও সোফির ছবি যথারীতি ভাইরাল হয়েছে। ছবিতে পুলে তাদের মজা করতে ও বিশ্রাম নিতে দেখা যায়।

প্রিয়াঙ্কাকে লাল সুইমস্যুটে দারুণ দেখাচ্ছিল। ভক্তদের তো চোখ ফেরানো দায়। অন্যদিকে, এই গ্রীষ্মে বিকিনিতে সোফি উষ্ণতা বাড়িয়েছেন আরো।

প্রিয়াঙ্কা ও সোফি এবারের ভ্রমণে তাদের পোষা কুকুরকেও সঙ্গে নিয়েছিলেন। ছবিতে প্রিয়াঙ্কার কুকুর ডায়না ও সোফির কুকুর পর্কিকেও দেখা গেছে।

দুই অভিনেত্রী কেবলই যে পুলে সময় কাটিয়েছেন, তা নয়। তাদের মায়ামিতে শপিং করতেও দেখা গেছে। এসব ছবিও সামাজিক যোগাযোগমাধ্যমে ঝড় তুলেছে।

সম্প্রতি বেশ ঘটা করে পালিত হয় প্রিয়াঙ্কার ৩৭তম জন্মদিন। সেই স্মৃতি এখনো ভুলতে পারছেন না প্রিয়াঙ্কা। মায়ামিতে পারিবারিকভাবে বিশেষ দিনটি উদযাপিত হয়। সেই উদযাপনে যোগ দিয়েছিলেন মা মধু চোপড়া ও বোন পরিণীতি চোপড়া। স্বামী নিক জোনাসের পরিবারের লোকজন তো ছিলেনই।

স্ত্রীর জন্মদিন উপলক্ষে গায়ক-গীতিকার নিক জোনাস জমকালো পার্টি দিয়েছিলেন। পাঁচ স্তরের লালরঙা জন্মদিনের কেকটি নেটিজেনদের নজর কেড়েছিল। অবশ্য এত লম্বা-চওড়া কেক দেখে ব্যঙ্গ-বিদ্রুপও কম হয়নি। নেটিজেনরা বলাবলি করেছেন, এ তো নিকের চেয়েও লম্বা হয়ে গেছে!

যা হোক, দীর্ঘদিন পর ‘দ্য স্কাই ইজ পিংক’ দিয়ে বলিউডি সিনেমায় ফিরছেন প্রিয়াঙ্কা চোপড়া। ভক্তদের আর তর সইছে না। এরই মধ্যে প্রিয়াঙ্কার ফার্স্ট লুক ফাঁস হয়েছে। নিজের অংশের শুটিং শেষ করেছেন কোয়ান্টিকো তারকা। এর আগে প্রতিবেদনে বলা হয়েছিল, এ সিনেমায় প্রিয়াঙ্কা চোপড়াকে চারটি ভিন্ন লুকে দেখা যাবে।

সোনালি বোস পরিচালিত ছবিটি অল্প বয়সে জটিল রোগে ভোগা আয়শা চৌধুরীকে নিয়ে নির্মিত, জীবনের শেষ দিনগুলোতে যিনি প্রেরণাদায়ী বক্তা হিসেবে কাজ করেছেন।

ছবিতে আরো রয়েছেন দঙ্গলকন্যা জাইরা ওয়াসিম, যিনি সম্প্রতি তার পেশা ‘ধর্মীয় বিশ্বাসের সঙ্গে সাংঘর্ষিক’ বলে বলিউড ছাড়ার ঘোষণা দিয়েছেন। আরো জানিয়েছেন, এ ছবির প্রচারেও অংশ নেবেন না। এ ছবিতে আরো রয়েছেন নির্মাতা-অভিনেতা ফারহান আখতার ও রোহিত সারাফ। ১১ অক্টোবর বড়পর্দায় উঠবে ছবিটি। সূত্র: ইন্ডিয়া টিভি

অবশেষে বিয়ের পিঁড়িতে মিথিলা-সৃজিত রুম্পার মৃত্যুর ধোঁয়াশা কাটেনি ১ জন ছাড়া অন্য যেকোনো পদে পরিবর্তন: কাদের আপিল বিভাগে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে সরকার: মন্ত্রী বীরত্বে পদক পাচ্ছেন ডিজিসহ বিজিবির ৬০ সদস্য আইএস এর সেই টুপি খুঁজে পাচ্ছে না পুলিশ নামাজ পড়লে সুস্থ থাকা যায়: মার্কিন গবেষণা মৌলভীবাজারে ৪শ একর জমিতে কমলার চাষ ২০১৯ সালের সেরা অ্যাপ কল অফ ডিউটি আ.লীগে এখন কর্মীর চেয়ে নেতার সংখ্যা বেশি: কাদের প্রকৌশল শিক্ষায়ও সৃজনশীলতার প্রচুর সুযোগ রয়েছে: রাষ্ট্রপতি ‘সুদের হার কমেনি, ১১ মাস কী করলেন অর্থমন্ত্রী’ ৬ রানে অলআউট মালদ্বীপ পিরোজপুরে বিদ্যুৎস্পৃষ্টে ২ জনের মৃত্যু পুঁজিবাজারে সূচকের পতন, লেনদেনও মন্দা রোহিঙ্গাদের কারণে স্থানীয়দের কর্মসংস্থানের সুযোগ কমছে: টিআইবি বিএনপির আইনজীবীদের বিষ খেয়ে আত্মহত্যা করা উচিত: নাসিম আপিল বিভাগে এমন অবস্থা আগে কখনো দেখিনি: প্রধান বিচারপতি প্রতিবন্ধীদের জন্য উপজেলায় সহায়তা কেন্দ্র চালু হবে: প্রধানমন্ত্রী চিশতির শ্যালক কামাল গ্রেপ্তার এবার হবে ২৩৮ কিলোমিটার পাতাল রেল ৩ দেশ থেকে ভারতে যাওয়া অমুসলিমরা নাগরিকত্ব পাবেন রোহিঙ্গাদের কারণে কক্সবাজারবাসী ‘মানসিক চাপে’: টিআইবি বিএনপি অরাজকতা করলে সমুচিত জবাব দেয়া হবে: কাদের খালেদার জামিনে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ: ফখরুল ব্যাংকাররা সুবিধা নিলেন কিন্তু সুদহার কমালেন না: বাণিজ্যমন্ত্রী খামারিকে খুন করে গরু-ছাগল লুট জুয়া খেলার সময় হাতেনাতে ধরা ৩ সরকারি কর্মকর্তা আমি খুব বেশি পেঁয়াজ খাই না: সংসদে ভারতের অর্থমন্ত্রী আদালতে হট্টগোল, বিচারপতিদের এজলাস ত্যাগ