artk
শুক্রবার, আগষ্ট ২৩, ২০১৯ ১০:৩৯   |  ৮,ভাদ্র ১৪২৬

বিনোদন ডেস্ক

সোমবার, আগষ্ট ৫, ২০১৯ ১:৪২

প্রিয়াঙ্কার ছবি নিয়ে ইন্টারনেটে তোলপাড়

media

বলিউডের আবেদনময়ী অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া যুক্তরাষ্ট্রের মায়ামিতে স্বামী নিক জোনাসের সঙ্গী হয়েছেন। তারা সেখানে দারুণ সময় কাটাচ্ছেন। বরাবরের মতোই তাদের ঘুরে বেড়ানোর ছবিগুলো ইন্টারনেটে তোলপাড় ফেলেছে।

এবার প্রিয়াঙ্কাকে দেখা গেছে নিকের ভাইয়ের বউ ও গেম অব থ্রোনস খ্যাত সোফি টার্নারের সঙ্গে। সুইমিংপুলে তোলা প্রিয়াঙ্কা ও সোফির ছবি যথারীতি ভাইরাল হয়েছে। ছবিতে পুলে তাদের মজা করতে ও বিশ্রাম নিতে দেখা যায়।

প্রিয়াঙ্কাকে লাল সুইমস্যুটে দারুণ দেখাচ্ছিল। ভক্তদের তো চোখ ফেরানো দায়। অন্যদিকে, এই গ্রীষ্মে বিকিনিতে সোফি উষ্ণতা বাড়িয়েছেন আরো।

প্রিয়াঙ্কা ও সোফি এবারের ভ্রমণে তাদের পোষা কুকুরকেও সঙ্গে নিয়েছিলেন। ছবিতে প্রিয়াঙ্কার কুকুর ডায়না ও সোফির কুকুর পর্কিকেও দেখা গেছে।

দুই অভিনেত্রী কেবলই যে পুলে সময় কাটিয়েছেন, তা নয়। তাদের মায়ামিতে শপিং করতেও দেখা গেছে। এসব ছবিও সামাজিক যোগাযোগমাধ্যমে ঝড় তুলেছে।

সম্প্রতি বেশ ঘটা করে পালিত হয় প্রিয়াঙ্কার ৩৭তম জন্মদিন। সেই স্মৃতি এখনো ভুলতে পারছেন না প্রিয়াঙ্কা। মায়ামিতে পারিবারিকভাবে বিশেষ দিনটি উদযাপিত হয়। সেই উদযাপনে যোগ দিয়েছিলেন মা মধু চোপড়া ও বোন পরিণীতি চোপড়া। স্বামী নিক জোনাসের পরিবারের লোকজন তো ছিলেনই।

স্ত্রীর জন্মদিন উপলক্ষে গায়ক-গীতিকার নিক জোনাস জমকালো পার্টি দিয়েছিলেন। পাঁচ স্তরের লালরঙা জন্মদিনের কেকটি নেটিজেনদের নজর কেড়েছিল। অবশ্য এত লম্বা-চওড়া কেক দেখে ব্যঙ্গ-বিদ্রুপও কম হয়নি। নেটিজেনরা বলাবলি করেছেন, এ তো নিকের চেয়েও লম্বা হয়ে গেছে!

যা হোক, দীর্ঘদিন পর ‘দ্য স্কাই ইজ পিংক’ দিয়ে বলিউডি সিনেমায় ফিরছেন প্রিয়াঙ্কা চোপড়া। ভক্তদের আর তর সইছে না। এরই মধ্যে প্রিয়াঙ্কার ফার্স্ট লুক ফাঁস হয়েছে। নিজের অংশের শুটিং শেষ করেছেন কোয়ান্টিকো তারকা। এর আগে প্রতিবেদনে বলা হয়েছিল, এ সিনেমায় প্রিয়াঙ্কা চোপড়াকে চারটি ভিন্ন লুকে দেখা যাবে।

সোনালি বোস পরিচালিত ছবিটি অল্প বয়সে জটিল রোগে ভোগা আয়শা চৌধুরীকে নিয়ে নির্মিত, জীবনের শেষ দিনগুলোতে যিনি প্রেরণাদায়ী বক্তা হিসেবে কাজ করেছেন।

ছবিতে আরো রয়েছেন দঙ্গলকন্যা জাইরা ওয়াসিম, যিনি সম্প্রতি তার পেশা ‘ধর্মীয় বিশ্বাসের সঙ্গে সাংঘর্ষিক’ বলে বলিউড ছাড়ার ঘোষণা দিয়েছেন। আরো জানিয়েছেন, এ ছবির প্রচারেও অংশ নেবেন না। এ ছবিতে আরো রয়েছেন নির্মাতা-অভিনেতা ফারহান আখতার ও রোহিত সারাফ। ১১ অক্টোবর বড়পর্দায় উঠবে ছবিটি। সূত্র: ইন্ডিয়া টিভি

রোহিঙ্গাদের আর বসিয়ে বসিয়ে খাওয়াতে পারব না: পররাষ্ট্রমন্ত্রী বাংলাদেশ সফরের আগে আবুধাবিতে প্রস্তুত হচ্ছেন রশিদ বাহিনী ভ্যানিটি ব্যাগে পাওয়া গেলো ২৫ বোতল ফেনসিডিল ভালুকায় অজ্ঞানপার্টির কবলে পুলিশ অধ্যাপক মোজাফফর আহমদ আর নেই ডিজিটাল নিরাপত্তা আইনে সাংবাদিক গ্রেপ্তার রোহিঙ্গ প্রত্যাবাসনে সরকার কূটনৈতিকভাবে ব্যর্থ: রিজভী কুমিল্লায় ট্রেনের নিচে কাটা পড়ে কিশোর-কিশোরী নিহত নারীকর্মীর সঙ্গে জামালপুরের ডিসির অন্তরঙ্গ ভিডিও ভাইরাল ভুটানকে উড়িয়ে দিয়ে সাফ শুরু করলো বাংলাদেশ সাকিব না থাকলে সব কিছুই কঠিন হবে: তাইজুল সাতক্ষীরায় সাপের কামড়ে বেদের মৃত্যু মেয়েকে ধর্ষণচেষ্টা, সৎ বাবা আটক রাঙ্গামাটিতে সেনাবাহিনীর গাড়িতে গুলি, পাল্টা গুলিতে সন্ত্রাসী নিহত ‘বোন হত্যা ও ধর্ষণের বিচার চাইতে এসেছি’ আমাজনে আগুন আন্তর্জাতিক সংকট: ম্যাক্রোঁ অফিসে ঘুমালে বাড়ে কাজের মান ৯ ঘণ্টার বেশি বসে কাজ করলে অকালে মৃত্যু রোহিঙ্গাদের ফিরে যাওয়ার পরিস্থিতি মিয়ানমারে নেই: জাতিসংঘ গাজীপুরে ছাত্রলীগ নেতাদের ওপর হামলা, আহত ৪ মোহাম্মদপুরে ছাদ থেকে পড়ে মিস্ত্রির মৃত্যু বউ কথা কও ‘মাদক বিক্রেতার গুলিবিদ্ধ লাশ উদ্ধার’ দুই সপ্তাহ ধরে পুড়ছে পৃথিবীর ‘ফুসফুস’ শুভ জন্মাষ্টমী শুক্রবার সাতক্ষীরায় ডেঙ্গুতে নারীর মৃত্যু আন্তর্জাতিক দাস বাণিজ্য স্মরণ ও রদ দিবস দেশ নিয়ে চাওয়া পাওয়া পোল্যান্ডে বজ্রপাতে ৪ পর্বতারোহীর মৃত্যু যুবলীগ নেতাকে ধরে নিয়ে গুলি করে হত্যা করলো রোহিঙ্গারা