artk
বৃহস্পতিবার, নভেম্বার ২১, ২০১৯ ৫:২৭   |  ৬,অগ্রহায়ণ ১৪২৬
রোববার, জুলাই ২৮, ২০১৯ ৮:৪৭

নোয়াখালীতে ট্রাক উল্টে ৪ শ্রমিক নিহত

নোয়াখালী সংবাদদাতা
media
ঘটনাস্থলে আমাদের টিম আছে। সঠিক কতজন মারা গেছে এই মুহূর্তে আমি বলতে পারছি না।

নোয়াখালীর চৌমুহনীতে একটি দ্রুতগামী পিকআপভ্যান উল্টে চার নির্মাণশ্রমিক নিহত হয়েছেন। এতে ১৯ জন আহত হয়েছেন।

রোববার সকাল ৭টার দিকে বেগমগঞ্জ-ফেনী সড়কের করিমপুর রোড সিঙ্গার শোরুমের সামনে নির্মাণশ্রমিকবাহী পিকআপভ্যানটি উল্টে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি। হতাহতদের সবার বাড়ি খুলনা ও বাগেরহাটের মোংলায়। তারা সবাই প্রতিদিনের মতো নোয়াখালীর একটি বহুতল ভবনের কাজের জন্য ফেনী থেকে আসছিলেন।

ঘটনার পরপরই চৌমুহনী ও মাইজদীর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উদ্ধারকারী দল ঘটনাস্থল আসে। উল্টে যাওয়া গাড়ির নিচ থেকে সবাইকে উদ্ধার করে ছয়জনকে বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং বাকিদেরকে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

মরদেহগুলো ময়নাতদন্ত শেষে খুলনা ও মোংলায় পাঠানো হবে বলে জানায় পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানায়, করিমপুর রোডের ভেতরের একটি শাখা রোড থেকে ব্যাটারিচালিত অটোরিকশা দ্রতবেগে প্রধান সড়কে উঠে গেলে তাকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপটি আইল্যান্ডের উপর উঠে যায়। ফলে এ হতাহতের ঘটনা ঘটে।

রাজধানী সুপার মার্কেটের আগুন নিয়ন্ত্রণে ময়মনসিংহে এক বাড়িতেই ৭ হাজার কেজি লবণ ট্রান্সফাররেবল এলসির সঠিক ব্যবহারে বায়িং হাউজের দক্ষতা বাড়ানো জরুরী জনগণকে শাস্তি দেবেন না প্লিজ: কাদের কাউন্সিলর সাঈদের বিরুদ্ধে মামলা সৈয়দ নূরুল আলমের ‘আমার জীবন ও উন্নয়নের ৪৪ বছর’ টিকাটুলিতে রাজধানী সুপার মার্কেটে ভয়াবহ আগুন শিগগিরই ২২১ বন্ড লেনদেনযোগ্য হবে দেশের মানুষ এখন খোলা জেলে বন্দী: মির্জা আব্বাস ধর্মঘটের প্রভাব চালের বাজারে পড়বে না: খাদ্যমন্ত্রী বায়ুদূষণে শীর্ষে ঢাকা, ২৫ নভেম্বর আন্তমন্ত্রণালয় সভা চট্টগ্রামে পাহাড়ে অস্ত্র তৈরির কারখানা: ২০ অস্ত্রসহ ‘ডাকাত সর্দার’ গ্রেপ্তার ঢাকা-চট্টগ্রাম-সিলেট মহাসড়কে যান চলাচল স্বাভাবিক বাস নেই, ভোগান্তি মাথায় নিয়ে হাঁটছে মানুষ ভুঁড়িওয়ালা পুরুষের কদর বেশি কেন নারীর কাছে ? সায়েদাবাদ থেকে দূরপাল্লার বাস বন্ধ শিক্ষকের থাপ্পড়ে কান ফাটলো ছাত্রের রাজধানীতে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত আমার বিরুদ্ধে অনুসন্ধান চালালে অনেক এমপি-মন্ত্রীর যাবজ্জীবন হবে: নাজমুল আইনের লাগাম ছেড়ার ধর্মঘটে সারাদেশে অচলাবস্থা দিনাজপুরে ট্রাকচাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত কাউন্সিলর রাজিবের তিন গাড়ি জব্দ সেফুদার সম্পত্তি ক্রোকের আদেশ লবণ নিয়ে গুজব ছড়ালে কঠোর ব্যবস্থা: সরকার রাজস্ব আদায় ২ হাজার কোটি টাকা ছাড়িয়েছে বুধবার থেকে বাস চলবে খুলনায় ৩৯তম বিসিএসে ৪ হাজার ৪৪৩ চিকিৎসক নিয়োগ অধ্যক্ষকে পুকুরে ফেলার ঘটনায় ছাত্রলীগের ৫ কর্মী গ্রেপ্তার খালেদা জিয়া দাঁড়াতে-বসতে বা হাতে তুলে খেতে পারেন না: রিজভী দুই সিটির ভোটবিরোধী ৩৬ কাউন্সিলর