artk
রোববার, জুলাই ২৮, ২০১৯ ৮:৩৪

মোটরসাইকেলের আলো চোখে পড়া নিয়ে বিতণ্ডা, কুপিয়ে হত্যা

নারায়ণগঞ্জ সংবাদদাতা
media

শনিবার রাত পৌনে ১১টায় সদর উপজেলার ফতুল্লা থানার পশ্চিম দেওভোগ মাদ্রাসা হাসেমবাগ এলাকায় নৃশংস এ ঘটনা ঘটে।

নারায়ণগঞ্জের ফতুল্লার দেওভোগ এলাকায় তুচ্ছ ঘটনায় শাকিল নামের এক যুবককে কুপিয়ে হত্যা করেছে কিছু মাদকাসক্ত সন্ত্রাসী। এ সময় শাকিলকে বাঁচাতে এগিয়ে আসলে তারা আরো পাঁচজনকে কুপিয়ে আহত করে।

শনিবার রাত পৌনে ১১টায় সদর উপজেলার ফতুল্লা থানার পশ্চিম দেওভোগ মাদ্রাসা হাসেমবাগ এলাকায় নৃশংস এ ঘটনা ঘটে।

নিহত শাকিলের বাড়ি দেওভোগ পূর্বনগর এলাকায়।

মোটরসাইকেলের হেডলাইটের আলো চোখে পড়াকে কেন্দ্র করে বিতণ্ডার জেরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে।

আহতদের স্বজন ও এলাকাবাসী জানায়, স্থানীয় পানি ব্যবসায়ী সজীব মোটরসাইকেল চালিয়ে শহরের দুই নম্বর রেলগেইট এলাকা থেকে বাংলাবাজার এলাকার বাসায় ফিরছিলেন। হাসেমবাগ এলাকা অতিক্রমের সময় তিনি তুহিন, নিক্সন ও চান্দুসহ এলাকার কয়েকজন চিহ্নিত মাদক ব্যবসায়ীকে রাস্তায় অবস্থান করতে দেখেন।

এ সময় মোটরসাইকেলের হেডলাইটের আলো মাদক ব্যবসায়ী তুহিনের চোখে পড়লে তিনি ক্ষিপ্ত হয়ে সজীবের মোটরসাইকেল থামিয়ে হেডলাইটটি ভেঙে ফেলেন। এ নিয়ে সজীবের সঙ্গে তাদের কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে তুহিন তার সহযোগীদের নিয়ে সজীবকে এলোপাতাড়ি কোপাতে শুরু করে। এ সময় সজীবকে বাঁচাতে স্থানীয় লোকজন এগিয়ে গেলে সন্ত্রাসীরা তাদেরও এলোপাতাড়ি কোপায়। এতে শাওন, সুভাষ এবং অজ্ঞাত এক পথচারীসহ গুরুতর আহত হন পাঁচজন। একপর্যায়ে এলাকাবাসী জড়ো হয়ে ধাওয়া দিলে হামলাকারীরা পালিয়ে যায়।

পরে আশঙ্কাজনক অবস্থায় শাকিলসহ দুইজনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে শাকিল মারা যায়। আহত অপর একজনকে ঢাকা মেডিকেলে ও অন্যান্যদের নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হয়।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন ঘটনার সত্যতা জানিয়ে বলেন, পুলিশ ঘটনাস্থলে গিয়ে তদন্ত করছে এবং হামলাকারীদের গ্রেপ্তারে অভিযান চালাচ্ছে। এ ব্যাপারে পরবর্তী সময়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা