artk
সোমবার, নভেম্বার ১৮, ২০১৯ ৫:৫০   |  ৩,অগ্রহায়ণ ১৪২৬
শনিবার, জুলাই ২৭, ২০১৯ ১১:৩৪

যশোরে বিজিবির গুলিতে মাদক ব্যবসায়ী নিহত

যশোর প্রতিনিধি
media

খবর পেয়ে ভোর ৪টার দিকে ঘটনাস্থলে গিয়ে নিহত মাদক ব্যবসায়ীর লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

যশোরের শার্শায় বিজিবির গুলিতে সুজন (৩২) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এসময় আহত হয়েছে বিজিবির এক সদস্য।

শনিবার ভোর ৪টার দিকে শার্শার অগ্রভুলোট সীমান্তে এ ঘটনা ঘটে। 

নিহত সুজন বেনাপোল উপজেলার কাগজপুকুর গ্রামের মোস্তফা কামালের ছেলে।

খুলনা ২১ বিজিবি ব্যাটেলিয়নের অধিনায়ক লে.কর্নেল ইমরান উল্লাহ সরকার বলেন, বিজিবির পেট্রল পাট্টির সদস্যরা প্রতিদিনের মতো পাঁচভূলোট সীমান্ত এলাকায় টহল দিচ্ছিলেন। শুক্রবার রাত ১০টার দিকে ৫/৬ জন মাদক ব্যবসায়ী ভারত থেকে ফেনসিডিল নিয়ে ফেরার পথে তাদের দু’জন সদস্য বিজিবি সদস্যদের হাতে আটক হন়। কিছু সময় পর মাদক ব্যবসায়ীরা সংঘবদ্ধ হয়ে বিজিবি সদস্যদের লক্ষ্য করে বোমা হামলা চালায়। এতে বিজিবির সার্জেন্ট আকমল হোসেন গুরুতর আহত হন। বোমা হামলাকারীদের ধরতে ওই দুই মাদক পাচরকারীকে নিয়ে ভোর ৪টার দিকে অগ্রভূলোট এলাকায় আজিজের আমবাগানে অভিযান চালানো হয়। আমবাগানে পৌঁছানোর সাথে সাথে মাদক ব্যবসায়ীদের সহযোগীরা বিজিবি সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এসময় বিজিবি সদস্যরাও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে়। দুই পক্ষের গোলাগুলির এক পর্যায়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে বিজিবি সদস্যরা আমবাগানের ভিতর থেকে এক মাদক ব্যবসায়ীর লাশ ও ৩০০ বোতল ফেনসিডিল জব্দ করে।

বাগআচঁড়া পুলিশ তদন্ত কেন্দ্রেরর ইনচার্জ এসআই আব্দুর রহিম হাওলাদার বলেন, খবর পেয়ে ভোর ৪টার দিকে ঘটনাস্থলে গিয়ে নিহত মাদক ব্যবসায়ীর লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় শার্শা থানায় একটি অপমৃত্যুর রেকর্ড করা হয়েছে বলে তিনি জানান।

নুডলস খাওয়া নিয়ে পায়রা বিদ্যুৎকেন্দ্রে চীনা শ্রমিক খুন পেঁয়াজের কেজি ৫৫ টাকার বেশি হলেই জরিমানা জাতির শত্রু মানিলন্ডারিং প্রতিরোধ করতে হবে: অর্থমন্ত্রী মেলায় রাজস্ব আদায় ১ হাজার ৩৪৬ কোটি টাকা বিএনপির বেশিরভাগ নেতাই দলছুট: তথ্যমন্ত্রী পাবলিক ফান্ড আত্মসাতের আগেই তা রক্ষা সম্ভব: ইকবাল মাহমুদ শ্রীলংকার নতুন প্রেসিডেন্ট গোতাবায়া রাজাপাকসে বিডিবিএলের সাবেক জিএম কাদরীকে গ্রেপ্তার অর্থপাচার ও সন্ত্রাসে অর্থায়ন রোধে সব দেশের সাহায্য প্রয়োজন: পররাষ্ট্র প্রতিমন্ত্রী ফরিদপুর মেডিক্যালের সাবেক পরিচালকসহ ১২ জনকে তলব বঙ্গবন্ধু বিপিএলে মাশরাফি-তামিমদের চেয়ে বেশি মূল্য আফ্রিদি-গেইলদের হলি আর্টিসান হামলার রায় ২৭ নভেম্বর জেড ক্যাটাগরিতে যুক্ত ৯ কোম্পানি অভিভাবকের আয়ের ভিত্তিতে বেতন নির্ধারণের সুযোগ দিবে ইউডা অবৈধ সম্পদ অর্জনের মামলায় ৬ দিনের রিমান্ডে সম্রাট প্রধানমন্ত্রীকে বিএনপির চিঠি সরকারি চাকরিতে মুক্তিযোদ্ধাদের অবসরের বয়সসীমা ৬০ মোরালেস সমর্থকদের সঙ্গে নিরাপত্তা বাহিনীর সংঘর্ষে নিহত ৯ স্বর্ণ কেনার আগে যেসব বিষয় অবশ্যই খেয়াল রাখা উচিত লঞ্চের ধাক্কায় বালুবাহী জাহাজ ডুবে ৩ শ্রমিক নিখোঁজ রাজধানীর বনশ্রী থেকে সাংবাদিকের মরদেহ উদ্ধার চট্টগ্রামের পাথরঘাটায় গ্যাস লাইন বিস্ফোরণে নিহত ৭ মুসলিমদেরও রাম মন্দিরের জন্য খুশি হওয়া উচিৎ: রামদেব সিরিয়ায় গাড়ি বোমা বিস্ফোরণে নিহত ১৮ পেঁয়াজ খাওয়া বন্ধ: প্রধানমন্ত্রী যখন তখন হেসে ফেলেন? আপনার কী হয়েছে জানেন? ঘরোয়া পদ্ধতিতে দূর করুন ব্রণের দাগ পিইসি পরীক্ষা শুরু রোববার সৌদি কর্তৃপক্ষের সঙ্গে বৈঠকের পরই নারীকর্মীর ব্যাপারে সিদ্ধান্ত: মন্ত্রী পেঁয়াজের মূল্য বৃদ্ধি: সোমবার দেশব্যাপী বিএনপির বিক্ষোভ কর্মসূচি