artk
শুক্রবার, আগষ্ট ২৩, ২০১৯ ৩:২৮   |  ৭,ভাদ্র ১৪২৬

কক্সবাজার প্রতিনিধি

বুধবার, জুলাই ২৪, ২০১৯ ১০:২৭

টেকনাফে কথিত বন্দুকযুদ্ধে দুজন নিহত

media

কক্সবাজারের টেকনাফে কথিত বন্দুকযুদ্ধে দুজন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে একজন বাঙালি ও একজন রোহিঙ্গা বলে জানা গেলেও তাদের পরিচয় জানায়নি বিজিবি। 

মঙ্গলবার রাত ১১টার দিকে টেকনাফের হ্নীলা ল্যাদা রোহিঙ্গা ক্যাম্পের পার্শ্ববর্তী খালপাড় এলাকায় এ ঘটনা ঘটে।

টেকনাফ বিজিবির সিও লে. কর্নেল ফয়সাল হাসান খান বলেন, “ঘটনাস্থল থেকে এক লাখ পিস ইয়াবা ও কয়েকটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে।”

বিজিবির ভাষ্য, মিয়ানমার থেকে ইয়াবার চালান আসার খবরে ওই স্থানে অভিযানে যায় বিজিবি। এ সময় বিজিবিকে লক্ষ্য করে গুলি ছোড়ে ইয়াবা ব্যবসায়ীরা। বিজিবিও পাল্টা গুলি ছুড়লে তারা পিছু হটে। পরে ঘটনাস্থল তল্লাশি করে ইয়াবা, আগ্নেয়াস্ত্র ও গুলিবিদ্ধ দুজনকে পাওয়া যায়। গুলিবিদ্ধদের কক্সবাজার সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

বিয়ের গেটেই বরের মাথা ফাটালো কনেপক্ষ রাখাইনে প্রবেশাধিকার চায় ইউএনএইচসিআর-ইউএনডিপি ১৫ ও ২১ আগস্ট নিয়ে আপত্তিকর মন্তব্য: মাউশি পরিচালক ওএসডি থানা থেকে পুলিশের জব্দ করা মোটরসাইকেল চুরি ৫ দিনের রিমান্ডে ভারতের সাবেক অর্থমন্ত্রী কাশ্মিরে জুমার নামাজের পর কারফিউ ভাঙার ডাক বাজারের ব্যাগে ৫ কোটি টাকার হেরোইন! প্রাথমিকে আরো ২০ হাজার শিক্ষক নিয়োগ সাব-রেজিস্ট্রার অফিসকে ভূমি মন্ত্রণালয়ের অধীনে আনার সুপারিশ দেড় বছর ধরে স্বাস্থ্যকেন্দ্রে আসেন না ডাক্তার জাকির নায়েকের বিরুদ্ধে রেড অ্যালার্ট জারির উদ্যোগ পরমাণু বোমা আমরা এমনি এমনি রাখিনি: জাভেদ মিয়াঁদাদ কলকাতায় বাংলাদেশির মৃত্যু: আরসালান নয় চালক ছিলেন বড় ভাই রাগিব রাজধানীসহ দেশের ৬ স্থানে দুদকের অভিযান ভারতের সবচেয়ে ধনী অভিনেতা অক্ষয় কুমার! শুরুতেই ফিটনেসে মনোযোগী বাংলাদেশি কোচ কেমন আছেন মিয়ানমারের মুসলমান নাগরিকেরা? বেশি নম্বর দেয়ার কথা বলে ছাত্রীকে যৌন হয়রানি, শিক্ষক বরখাস্ত উপহাসকারী রিজভীদেরও বিচার হওয়া উচিত: তথ্যমন্ত্রী ডা. জাফরুল্লাহসহ ৭৬ জনের বিরুদ্ধে আ.লীগ নেতার মামলা ওজনে কারচুপি: ২ প্রতিষ্ঠানের বিরুদ্ধে বিএসটিআইয়ের মামলা বজ্রপাতে ৫ জেলায় ৯ জনের মৃত্যু যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় বাবা নিহত, ছেলে আহত তিন বিচারপতির বিষয়ে অনুসন্ধান অন্যদের জন্য বার্তা রোহিঙ্গাদের থাকতে প্ররোচনা দিলে ব্যবস্থা নেয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী পুঁজিবাজারে সূচকের উত্থান বিচার বিভাগের অনেকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ আছে: খোকন ভুল চিকিৎসা: ঢাবি শিক্ষার্থীকে ৫ কোটি টাকা ক্ষতিপূরণ নয় কেন অনুসন্ধানে ব্যর্থরা অন্য প্রতিষ্ঠানে কাজ করুন: দুদক চেয়ারম্যান তারেক রহমানকে ফরমায়েশি সাজা দেয়া হয়েছে: রিজভী