artk
বৃহস্পতিবার, নভেম্বার ১৪, ২০১৯ ৮:৩২   |  ৩০,কার্তিক ১৪২৬
বুধবার, জুলাই ২৪, ২০১৯ ৮:৫০

বান্দরবানে ইউনিয়ন আ. লীগ নেতাকে কুপিয়ে হত্যা

বান্দরবান সংবাদদাতা
media
সরই ইউনিয়নের পূর্ব হাসনাভিটা এলাকার ফাতেমা দরগাহ নামক স্থানে তাকে উপর্যপুরি কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা

বান্দরবানের লামা উপজেলার সরই ইউনিয়নের দূর্গম পাহাড়ি এলাকায় মো. আলমগীর হোসেন সিকদার (৩৮) নামে এক আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার দিনগত রাত সাড়ে ১০টার দিকে নিজেদের বাগান বাড়ির কাছেই তাকে কুপিয়ে হত্যা করা হয়। লাশের পাশ থেকে খুনের কাজে ব্যবহৃত রক্তমাখা দা ও আলমগীরের ব্যবহৃত মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ।

লামা থানার ওসি অপেলা রাজু নাহা ঘটনার সত্যতা নিশ্চত করেছেন।

লামার সরই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ফরিদ উল আলম জানান, আলমগীর হোসেন সিকদার সরই ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক। আর তার বাবা মোহাম্মদ আলী সিকদার লামা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি এবং সরই ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান। বর্তমানে আলমগীরের বাবা-মা দুজনই পবিত্র হজব্রত পালনের জন্য মক্কায় অবস্থান করছেন। তাদের দুই সন্তানের মধ্যে আলমগীর বড় ।

তিনি আরো জানান, প্রতিদিনের মতো নিজেদের মৎস প্রকল্প এবং বাগান বাড়িতে কাজ শেষে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন আলমগীর হোসেন সিকদার। সরই ইউনিয়নের পূর্ব হাসনাভিটা এলাকার ফাতেমা দরগাহ নামক স্থানে তাকে উপর্যপুরি কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।

নিউমোনিয়া: দেশে ঘণ্টায় একজনের বেশি শিশুর মৃত্যু রোহিঙ্গা সমস্যার জন্য দায়ী জিয়াউর রহমান: প্রধানমন্ত্রী ব্যাংকের আইটির মানব সম্পদ উন্নয়নে বাজেট বাড়ানো প্রয়োজন রোহিঙ্গাদের এনআইডি: চট্টগ্রামে আরও দুই নির্বাচনকর্মী গ্রেপ্তার বগুড়ায় কোচিং শিক্ষককে অর্থদণ্ড ৬৮ শতাংশ কোম্পানির শেয়ার দর কমেছে আমারি ঢাকায় থাই ফুড ফেস্টিভ্যাল শুরু ২১ নভেম্বর অসুস্থ খালেদা জিয়াকে বিদেশ নিতে চায় পরিবার নানার হাতে নাতনির মৃত্যু তবুও মোস্তাফিজই আমাদের জন্য হুমকি: কোহলি শীতে সুস্থ থাকবেন যেভাবে আ.লীগ থেকে বিএনপিতে আসার অবস্থা তৈরী হয়েছে: ফখরুল সড়কের মতো রাজনীতিতেও দুর্ঘটনা ঘটতে পারে: ওবায়দুল কাদের কেরাণীগঞ্জে মিললো ৮ কোটি টাকার নকল প্রসাধনী দ্বিমত করলে, সালাম না দিলেই তারা নির্যাতন করত ছাত্রদের আবরার হত্যা: ২৫ জনকে আসামি করে চার্জশিট দাখিল শতভাগ বিদ্যুতের আওতায় আরো ২৩ উপজেলা হংকংয়ে সহিংস বিক্ষোভ ছড়িয়ে পড়ার আশঙ্কা হুমায়ূন আহমেদের জন্মদিন ঘূর্ণিঝড়ে ৩ সহস্রাধিক মোবাইল টাওয়ার বন্ধ দাখিল পরীক্ষা দিচ্ছে হিন্দু সম্প্রদায়ের কিশোর ব্রাহ্মণবাড়িয়ায় ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত ট্রেন দুর্ঘটনা: নিহত ১৬ জনের লাশ হস্তান্তর ভারতে পেঁয়াজের দাম না পেয়ে কৃষকের কান্না রেফারিকে এসপি হারুনের মারধরের ভিডিও ভাইরাল ‘ঘন কুয়াশার কারণে লালবাতি দেখতে পাননি চালক’ জাতীয় আয়কর মেলা শুরু বৃহস্পতিবার শিশুটির নাম নাইমা, সঙ্গে থাকা মা ও দাদীর সন্ধান মিলছে না খালেদা জিয়া নিজে হাতে খেতেও পারেন না: মির্জা ফখরুল আর দেখা যাবে না সোহার হাসিমুখ