artk
সোমবার, আগষ্ট ১৯, ২০১৯ ৭:২০   |  ৪,ভাদ্র ১৪২৬
মঙ্গলবার, জুলাই ২৩, ২০১৯ ১২:১৫

সুন্দরবনে ‘বন্দুকযুদ্ধে’ বাহিনী প্রধানসহ ২ জলডাকাত নিহত

বাগেরহাট সংবাদদাতা
media
এদের মধ্যে একজন খালেক বাহিনীর প্রধান জলডাকাত খালেক বলে শনাক্ত করা হয়। এ সময় ডাকাতদের ব্যবহৃত বিপুল পরিমাণ অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়।

বাগেরহাটের সুন্দরবনে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ জলডাকাত বাহিনীর প্রধান খালেকসহ দুই জলডাকাত নিহত হয়েছে।

মঙ্গলবার (২৩ জুলাই) ভোরে সুন্দরবনের চাঁদপাই রেঞ্জ জংড়া খাল এলাকায় এ ঘটনা ঘটে।

র‍্যাব-৮ এর উপ-অধিনায়ক মেজর খান সজিবুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সূত্রে খবর পেয়ে গত রাত ৩টার দিকে সুন্দরবনে অভিযান শুরু করেন র‍্যাব-৮ এর সদস্যরা। সুন্দরবনের চাঁদপাই রেঞ্জের জোংড়া খাল এলাকায় পৌঁছালে ডাকাতরা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি করতে শুরু করে। র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি চালান। দীর্ঘ সময় ধরে গোলাগুলির একপর্যায়ে ডাকাতরা পিছু হটে। ভোরে বন তল্লাশি করে গুলিবিদ্ধ দুই জলডাকাতের মৃতদেহ উদ্ধার করা হয়।

এদের মধ্যে একজন খালেক বাহিনীর প্রধান জলডাকাত খালেক বলে শনাক্ত করা হয়। এ সময় ডাকাতদের ব্যবহৃত বিপুল পরিমাণ অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়।

ভারত-চীন-জাপানকে দেয়া সুযোগের শর্তগুলো প্রকাশের আহ্বান টিআইবির পচা মাছ বিক্রি করায় স্বপ্ন এক্সপ্রেসকে ২০ হাজার টাকা অর্থদণ্ড সওজের সাবেক প্রকৌশলী দম্পতির বিরুদ্ধে মামলা সেপ্টেম্বরে ভারত সফরে যাবে এইচপি দল পুঁজিবাজারে সূচকসহ লেনদেন চাঙ্গা মাশরাফি-মুশফিকদের ক্যাম্পে নেই সাকিব-তামিম ২৪ ঘণ্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে ১৬১৫ জন এফআর টাওয়ার দুর্নীতি মামলায় গ্রেপ্তার তাসভিরের জামিন ডেঙ্গুতে চার জেলায় আরও চারজনের মৃত্যু মিরপুরে বস্তিতে আগুনে ক্ষ‌তিগ্রস্তদের পা‌শে থাক‌বে সরকার: কাদের মাধবপুরে চা-শ্রমিক খুন, ভায়রা ভাই পলাতক উগান্ডায় ট্যাঙ্কার বিস্ফোরণে ২০ জনের মৃত্যু একবেলা খাবার পাবে সব প্রাথমিক স্কুলের শিক্ষার্থীরা ভারতীয় পররাষ্ট্রমন্ত্রীর সফরে প্রত্যাশার কিছুই নেই: ফখরুল যে কারণে বেড়েছে আছাদুজ্জামান মিয়ার মেয়াদ মিন্নির মামলার বৃত্তান্ত দাখিলের নির্দেশ পরিবেশদূষণ প্রতিরোধে দুদকের বিশেষ উদ্যোগ এফআর টাওয়ারের জমির মালিক ফারুক গ্রেপ্তার হামলার পরেও মৌলিক সেবা থেকে বঞ্চিত করেছে- ভিপি নুর রাতে ঢাকায় আসছেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী গুগল ম্যাপের সাহায্যে বাড়ি ফিরলো মেয়েটি নবম ওয়েজ বোর্ড নিয়ে আপিলের আদেশ মঙ্গলবার ধর্ষণের থেকে মুক্তি চাইতে গিয়ে ভাইয়ের কাছেও... রাজধানীতে ‘আল্লাহর সরকার’ ৪ জঙ্গি আটক ২০৫০-মধ্যে তলিয়ে যেতে পারে জাকার্তা মার্কিনকে চাপ অগ্রাহ্য করে জিব্রাল্টার ছাড়ল ইরানি ট্যাংকার কনস্টেবলের লক্ষ্যভ্রষ্ট গুলি এএসপির বাসায় স্বামীর লাশ দেখে মারা গেলেন স্ত্রীও পদ্মায় ফেরি-লঞ্চ সংর্ঘষ, অল্পের জন্য বেঁচে যান ৩ শতাধিক যাত্রী মেসিকে খুশি রাখতেই নেইমার ‘নাটক’