artk
সোমবার, আগষ্ট ১৯, ২০১৯ ৭:১৬   |  ৪,ভাদ্র ১৪২৬
সোমবার, জুলাই ২২, ২০১৯ ২:৫৫

আ. লীগ নেতাকে গুলি করে হত্যা

সাতক্ষীরা সংবাদদাতা
media

উল্লেখ্য, এর আগে নিহত নজরুলের বড় ভাই সিরাজুল ইসলাম ও ভাইপো কবির হোসেনকেও গুলি করে হত্যা করেছিল দুর্বৃত্তরা।

সাতক্ষীরায় ইউনিয়ন আওয়ামী লীগের এক নেতাকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। ঘটনার পর খুনিদের গ্রেপ্তারের দাবিতে বিক্ষুব্ধ আওয়ামী লীগের নেতাকর্মীরা সড়ক অবরোধ করে।

সোমবার সকাল সাড়ে ১১টার দিকে সদরের আগরদাড়ী ইউনিয়নের হাজামপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আওয়ামী লীগ নেতার নাম নজরুল ইসলাম। তিনি কুচপুকুর গ্রামের নেছার আলীর ছেলে এবং আগরদাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি।

জানা গেছে, সোমবার সকালে কদমতলায় বাজার করে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন নজরুল। স্টোন ব্রিকস সংলগ্ন এলাকায় পৌঁছার পর আগে থেকে ওঁৎ পেতে থাকা দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। এতে তিনি ঘটনাস্থলেই নিহত হন।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, এর আগে নিহত নজরুলের বড় ভাই সিরাজুল ইসলাম ও ভাইপো কবির হোসেনকেও গুলি করে হত্যা করেছিল দুর্বৃত্তরা।

পচা মাছ বিক্রি করায় স্বপ্ন এক্সপ্রেসকে ২০ হাজার টাকা অর্থদণ্ড সওজের সাবেক প্রকৌশলী দম্পতির বিরুদ্ধে মামলা সেপ্টেম্বরে ভারত সফরে যাবে এইচপি দল পুঁজিবাজারে সূচকসহ লেনদেন চাঙ্গা মাশরাফি-মুশফিকদের ক্যাম্পে নেই সাকিব-তামিম ২৪ ঘণ্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে ১৬১৫ জন এফআর টাওয়ার দুর্নীতি মামলায় গ্রেপ্তার তাসভিরের জামিন ডেঙ্গুতে চার জেলায় আরও চারজনের মৃত্যু মিরপুরে বস্তিতে আগুনে ক্ষ‌তিগ্রস্তদের পা‌শে থাক‌বে সরকার: কাদের মাধবপুরে চা-শ্রমিক খুন, ভায়রা ভাই পলাতক উগান্ডায় ট্যাঙ্কার বিস্ফোরণে ২০ জনের মৃত্যু একবেলা খাবার পাবে সব প্রাথমিক স্কুলের শিক্ষার্থীরা ভারতীয় পররাষ্ট্রমন্ত্রীর সফরে প্রত্যাশার কিছুই নেই: ফখরুল যে কারণে বেড়েছে আছাদুজ্জামান মিয়ার মেয়াদ মিন্নির মামলার বৃত্তান্ত দাখিলের নির্দেশ পরিবেশদূষণ প্রতিরোধে দুদকের বিশেষ উদ্যোগ এফআর টাওয়ারের জমির মালিক ফারুক গ্রেপ্তার হামলার পরেও মৌলিক সেবা থেকে বঞ্চিত করেছে- ভিপি নুর রাতে ঢাকায় আসছেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী গুগল ম্যাপের সাহায্যে বাড়ি ফিরলো মেয়েটি নবম ওয়েজ বোর্ড নিয়ে আপিলের আদেশ মঙ্গলবার ধর্ষণের থেকে মুক্তি চাইতে গিয়ে ভাইয়ের কাছেও... রাজধানীতে ‘আল্লাহর সরকার’ ৪ জঙ্গি আটক ২০৫০-মধ্যে তলিয়ে যেতে পারে জাকার্তা মার্কিনকে চাপ অগ্রাহ্য করে জিব্রাল্টার ছাড়ল ইরানি ট্যাংকার কনস্টেবলের লক্ষ্যভ্রষ্ট গুলি এএসপির বাসায় স্বামীর লাশ দেখে মারা গেলেন স্ত্রীও পদ্মায় ফেরি-লঞ্চ সংর্ঘষ, অল্পের জন্য বেঁচে যান ৩ শতাধিক যাত্রী মেসিকে খুশি রাখতেই নেইমার ‘নাটক’ জেলা প্রশাসকের কাছে সততার পুরস্কার পেলেন অটোচালক