artk
শুক্রবার, ডিসেম্বার ১৩, ২০১৯ ১:২৬   |  ২৯,অগ্রহায়ণ ১৪২৬
সোমবার, জুলাই ২২, ২০১৯ ১২:৪৯

মা ও স্বামীর সাথে ধূমপান করে সমালোচিত প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক
media
শুধু অভিনয়ই নয়, নানা সামাজিক কাজেও তার দেখা মেলে। সাধারণ মানুষের জন্য জনসচেতনতামূলক কাজও করেন। কিন্তু প্রিয়াঙ্কা নিজেই যখন ভুল করেন তখন কী হয়!

বলিউডের অনেক সুপারহিট ছবির নায়িকা প্রিয়াঙ্কা চোপড়া। শাহরুখ-সালমান থেকে শুরু করে রণবীর কাপুর, একেক সময় একেক নায়কের সঙ্গে পর্দায় হাজির হয়ে দর্শকের মন জয় করে নিয়েছেন তিনি।

শুধু অভিনয়ই নয়, নানা সামাজিক কাজেও তার দেখা মেলে। সাধারণ মানুষের জন্য জনসচেতনতামূলক কাজও করেন। কিন্তু প্রিয়াঙ্কা নিজেই যখন ভুল করেন তখন কী হয়!

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, সমুদ্রের ধারে বসে একমনে ধূমপান করছেন প্রিয়াঙ্কা। তার পাশে বসে সিগার (তামাক) টানছেন তার মা আর স্বামী নিক। এই ছবি দেখে রেগেছেন নায়িকার ফলোয়াররা। ছবিটির জন্য ট্রোলের শিকার হচ্ছেন পিগি।

গত বছর দীপাবলিতে প্রিয়াঙ্কা বিশেষ এক ভিডিও বার্তায় বলেছিলেন, ‘শব্দবাজি একদম নয়। এমনকী বাজি থেকেই দূরে থাকা ভালো। কারণ এই বাজি থেকেই নানা সমস্যার সূত্রপাত হয়। বিশেষত যাদের শ্বাসকষ্ট রয়েছে তাদের পক্ষে আরও মারাত্মক। সেইসঙ্গে নিজের উদাহরণ দিয়েছিলেন তিনি।’

এবার সিগারের ছবি নিয়ে সকলে পিয়াঙ্কাকে খোঁচা দিয়ে প্রশ্ন করছে, সিগারেট খেলে বুঝি শ্বাসজনিত কোনও সমস্যা হয় না নায়িকার! গত ১৮ জুলাই ছিলো প্রিয়াঙ্কার জন্মদিন। নিজের ৩৭ বছরের জন্মদিন সেলিব্রেট করছেন প্রিয়াঙ্কা চোপড়া। জন্মদিনেই মা, বোন পরিণতী, স্বামীকে নিয়ে সাগর পাড়ে সময় কাটাচ্ছিলেন নায়িকা। এই সময় পাপ্পারাজিদের ক্যামেরায় ধরা পড়েন তিনি। সেই ছবি নিয়ে এখন চলছে হইচই।

পাঞ্জাবি ও জ্যাকেটের পকেটে দুই কেজি স্বর্ণ খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপির বিক্ষোভ সামুদ্রিক মাছে কাপড়ের রং মিশিয়ে বিক্রি নির্বাচনের ফল ব্রেক্সিটের জন্য শক্তিশালী ম্যান্ডেট: বরিস জনসন ব্রিটেন নির্বাচন: তৃতীয়বারের মতো নির্বাচিত রুপা হক টেকনাফে ৮ লাখ ইয়াবা অস্ত্র-গুলিসহ আটক ৪ শহীদ বুদ্ধিজীবী দিবসে যানবাহন চলাচলে নির্দেশনা যুক্তরাজ্য নির্বাচনে বরিসের কনজারভেটিভ পার্টি এগিয়ে গৌহাটিতে বাংলাদেশের কূটনীতিকের গাড়িবহরে হামলা পাইকারিতে কমলেও খুচরায় কমছে না পেঁয়াজের ঝাজ ১৯ বাংলাদেশি যুবককে ফেরত পাঠালো বিএসএফ রাজনীতিতে স্থায়ী সংঘাতময় পরিবেশের সৃষ্টি করা হলো: ফখরুল জবি ও কুবিতে সান্ধ্য কোর্সে ভর্তি বন্ধ খুলনায় অনশনে অসুস্থ হয়ে শ্রমিকের মৃত্যু সেনাবাহিনীর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ অস্বীকার করেনি মিয়ানমার অগ্নিকাণ্ডে নিহতের পরিবারকে ১ লাখ টাকা করে দেয়ার ঘোষণা ‘খালেদার জামিন বিষয়ে বিচারপতিরা যথেষ্ট বিবেচনা করে সিদ্ধান্ত নিয়েছেন’ পাসপোর্টের চাহিদা পূরণ করতে পারছি না: অর্থমন্ত্রী মোস্তাফিজ এখন দুশ্চিন্তার আরেক নাম পুঁজিবাজারে সামান্য সূচকের উত্থান মাশরাফির ঢাকা প্লাটুনকে গুড়িয়ে দিয়েছে রাজশাহী ভর্তি বাণিজ্যের সঙ্গে জড়িতদের কঠিন পরিণতি হবে: দুদক ঘুষ ও দুর্নীতির বিরুদ্ধে সচেতন থাকতে হবে: প্রধানমন্ত্রী নাগরিকত্ব বিল: কারফিউ ভেঙে বিক্ষোভে উত্তাল আসাম, গুলিতে নিহত ৩ দীপু হাজরার পরিচালনায় রাজাকার হলেন সুজিত বিশ্বাস পররাষ্ট্রমন্ত্রীর ভারত সফর বাতিল খালেদা জিয়ার মুক্তি দাবিতে বিক্ষোভকালে আটক ২ খালেদা জিয়ার জামিন সরকারের হাতে নয়, আদালতের বিষয়: কাদের খালেদা জিয়ার জামিন না হওয়ায় ঢাবিতে ছাত্রদলের বিক্ষোভ থার্টিফার্স্ট নাইটে উন্মুক্ত স্থানে নাচ-গান নিষেধ