artk
বৃহস্পতিবার, আগষ্ট ২২, ২০১৯ ১০:০০   |  ৭,ভাদ্র ১৪২৬
সোমবার, জুলাই ২২, ২০১৯ ১২:৪৯

মা ও স্বামীর সাথে ধূমপান করে সমালোচিত প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক
media
শুধু অভিনয়ই নয়, নানা সামাজিক কাজেও তার দেখা মেলে। সাধারণ মানুষের জন্য জনসচেতনতামূলক কাজও করেন। কিন্তু প্রিয়াঙ্কা নিজেই যখন ভুল করেন তখন কী হয়!

বলিউডের অনেক সুপারহিট ছবির নায়িকা প্রিয়াঙ্কা চোপড়া। শাহরুখ-সালমান থেকে শুরু করে রণবীর কাপুর, একেক সময় একেক নায়কের সঙ্গে পর্দায় হাজির হয়ে দর্শকের মন জয় করে নিয়েছেন তিনি।

শুধু অভিনয়ই নয়, নানা সামাজিক কাজেও তার দেখা মেলে। সাধারণ মানুষের জন্য জনসচেতনতামূলক কাজও করেন। কিন্তু প্রিয়াঙ্কা নিজেই যখন ভুল করেন তখন কী হয়!

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, সমুদ্রের ধারে বসে একমনে ধূমপান করছেন প্রিয়াঙ্কা। তার পাশে বসে সিগার (তামাক) টানছেন তার মা আর স্বামী নিক। এই ছবি দেখে রেগেছেন নায়িকার ফলোয়াররা। ছবিটির জন্য ট্রোলের শিকার হচ্ছেন পিগি।

গত বছর দীপাবলিতে প্রিয়াঙ্কা বিশেষ এক ভিডিও বার্তায় বলেছিলেন, ‘শব্দবাজি একদম নয়। এমনকী বাজি থেকেই দূরে থাকা ভালো। কারণ এই বাজি থেকেই নানা সমস্যার সূত্রপাত হয়। বিশেষত যাদের শ্বাসকষ্ট রয়েছে তাদের পক্ষে আরও মারাত্মক। সেইসঙ্গে নিজের উদাহরণ দিয়েছিলেন তিনি।’

এবার সিগারের ছবি নিয়ে সকলে পিয়াঙ্কাকে খোঁচা দিয়ে প্রশ্ন করছে, সিগারেট খেলে বুঝি শ্বাসজনিত কোনও সমস্যা হয় না নায়িকার! গত ১৮ জুলাই ছিলো প্রিয়াঙ্কার জন্মদিন। নিজের ৩৭ বছরের জন্মদিন সেলিব্রেট করছেন প্রিয়াঙ্কা চোপড়া। জন্মদিনেই মা, বোন পরিণতী, স্বামীকে নিয়ে সাগর পাড়ে সময় কাটাচ্ছিলেন নায়িকা। এই সময় পাপ্পারাজিদের ক্যামেরায় ধরা পড়েন তিনি। সেই ছবি নিয়ে এখন চলছে হইচই।

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ রোহিঙ্গা নিহত মাদারীপুরে মাদ্রাসাছাত্রীকে ধর্ষণ মামলায় গ্রেপ্তার ২ শারীরিক সম্পর্কের অভিযোগ নিয়ে ‍মুখ খুললেন নোবেল ভেজাল মদ খেয়ে চট্টগ্রামে ৩ বন্ধুর মৃত্যু, আটক ৪ বিশ্বের সবচেয়ে দামি কলম হঠাৎ দোকানে ঢুকে সবাইকে চা বানিয়ে খাওয়ালেন মমতা রোজ কয়টা ডিম খেলে ক্ষতি নেই? নিখোঁজের পর লাশ হয়ে ফিরলো নসিমন চালক মাঝ রাতে গার্মেন্ট শ্রমিকদের সড়ক অবরোধ ময়মনসিংহে হত্যা মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত ভারতের সাবেক অর্থমন্ত্রী পি চিদাম্বরম গ্রেপ্তার জিয়াউর রহমান মুক্তিযোদ্ধা ছিলেন না, চ্যালেঞ্জ আমুর এক গানেই ২ কোটি রুপি পারিশ্রমিক! সুযোগ পেয়ে দেশ ছাড়লেন ১ হাজার সৌদি নারী! যে সুখবর দিলেন ডিপজল প্রশিক্ষণ দিয়ে উদ্যোক্তা সৃষ্টিই বিডা’র উদ্দেশ্য রক্ত পরীক্ষায় জানা যাবে মৃত্যুর পূর্বাভাস! উত্তর কোরিয়ার দলকে হারাল আবাহনী ডেঙ্গু আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় হাসপাতালে ১৬২৬ জন কাশ্মীর নিয়ে মোদিকে ফোনে যা বললেন ব্রিটিশ প্রধানমন্ত্রী মিয়ানমারে নর্দার্ন অ্যালায়েন্সের সাথে সংঘর্ষে ৩০ সেনা নিহত বিপিএল থেকে সরে দাঁড়ানোর হুমকি কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ফুটবল থেকে আগামী বছরই অবসর নিচ্ছেন রোনালদো! ইমরান খানের সঙ্গে দেখা করতে চান বিল গেটস সেই অভিশাপ খালেদা জিয়ার কপালেই জুটেছে: প্রধানমন্ত্রী দোকানে ঢুকে নিজেই চা বানিয়ে খেলেন মমতা উপজেলা পর্যায়ে স্বাস্থ্য শিক্ষা সেল স্থাপনে দুদকের চিঠি রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু বৃহস্পতিবার জন্মাষ্টমী: শুক্রবার রাজধানীর যেসব পথে যান চলাচলে বিধিনিষেধ লড়াই করেই জিতলো বাংলাদেশ