artk
বৃহস্পতিবার, ডিসেম্বার ১২, ২০১৯ ১০:০৭   |  ২৮,অগ্রহায়ণ ১৪২৬
সোমবার, জুলাই ২২, ২০১৯ ৮:৫২

টাকার জন্য পাঁচ বন্ধুর কাছে স্ত্রীকে বিক্রি, স্বামী গ্রেপ্তার

নিউজ ডেস্ক
media
এ ঘটনায় রোববার (২১ জুলাই) শহিদ মিয়াকে ঢাকার গুলশান মডেল থানার ঝিলের পাড়া এলাকা থেকে গ্রেপ্তার করে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ।

ময়মনসিংহের ধোবাউড়ায় শহিদ মিয়া (২৫) নামে এক স্বামী তার স্ত্রীকে টাকার বিনিময়ে পাঁচ বন্ধুর কাছে বিক্রি করেন। বিক্রি করার পর স্বামীর সহায়তায় স্ত্রীকে গণধর্ষণ করে ওই পাঁচজন।

এ ঘটনায় রোববার (২১ জুলাই) শহিদ মিয়াকে ঢাকার গুলশান মডেল থানার ঝিলের পাড়া এলাকা থেকে গ্রেপ্তার করে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ।

গ্রেপ্তারকৃত শহিদ মিয়া উপজেলার দুধনই গ্রামের মৃত উসমান আলীর ছেলে।

রোববার রাত ৯টায় ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

ধোবাউড়া থানার ওসি আলী আহমেদ মোল্লা জানান, শহিদ টাকার বিনিময়ে তার স্ত্রীকে একই এলাকার পাঁচ যুবকের কাছে তুলে দেয়। পরে ৬ জুলাই ওই পাঁচজন গৃহবধূকে স্বামীর সহায়তায় গোপন স্থানে নিয়ে জোড়পূর্বক গণধর্ষণ করে। এ ঘটনায় ১১ জুলাই ভিক্টিমের মা বাদী হয়ে ধোবাউড়া থানায় শহিদসহ অজ্ঞাতনামা পাঁচজনকে আসামি করে একটি গণধর্ষণ মামলা দায়ের করেন।

ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখার ওসি শাহ কামাল আকন্দ জানান, মামলার তদন্ত ডিবি পুলিশে স্থানান্তর করার পর শহিদ মিয়াকে ঢাকা গুলশান মডেল থানাধীন ঝিলের পাড়া এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে শহিদ মিয়া তার স্ত্রীকে পাঁচজনের কাছে বিক্রির কথা স্বীকার করে বলেন, ভিক্টিম তার বিবাহিত স্ত্রী।

পূর্ব পরিকল্পিতভাবে স্বামী শহিদ মিয়ার সহায়তায় ওই পাঁচজন তার স্ত্রীকে গণধর্ষণ করেন এবং এই ঘটনার সাথে শহিদ মিয়া জড়িত আছে বলেও স্বীকার করেছেন।

মামলার অন্যান্য আসামিদের গ্রেপ্তার করার জন্য অভিযান চলছে বলেও জানান তিনি।

রাজনীতিতে স্থায়ী সংঘাতময় পরিবেশের সৃষ্টি করা হলো: ফখরুল জবি ও কুবিতে সান্ধ্য কোর্সে ভর্তি বন্ধ খুলনায় অনশনে অসুস্থ হয়ে শ্রমিকের মৃত্যু সেনাবাহিনীর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ অস্বীকার করেনি মিয়ানমার অগ্নিকাণ্ডে নিহতের পরিবারকে ১ লাখ টাকা করে দেয়ার ঘোষণা ‘খালেদার জামিন বিষয়ে বিচারপতিরা যথেষ্ট বিবেচনা করে সিদ্ধান্ত নিয়েছেন’ পাসপোর্টের চাহিদা পূরণ করতে পারছি না: অর্থমন্ত্রী মোস্তাফিজ এখন দুশ্চিন্তার আরেক নাম পুঁজিবাজারে সামান্য সূচকের উত্থান মাশরাফির ঢাকা প্লাটুনকে গুড়িয়ে দিয়েছে রাজশাহী ভর্তি বাণিজ্যের সঙ্গে জড়িতদের কঠিন পরিণতি হবে: দুদক ঘুষ ও দুর্নীতির বিরুদ্ধে সচেতন থাকতে হবে: প্রধানমন্ত্রী নাগরিকত্ব বিল: কারফিউ ভেঙে বিক্ষোভে উত্তাল আসাম, গুলিতে নিহত ৩ দীপু হাজরার পরিচালনায় রাজাকার হলেন সুজিত বিশ্বাস পররাষ্ট্রমন্ত্রীর ভারত সফর বাতিল খালেদা জিয়ার মুক্তি দাবিতে বিক্ষোভকালে আটক ২ খালেদা জিয়ার জামিন সরকারের হাতে নয়, আদালতের বিষয়: কাদের খালেদা জিয়ার জামিন না হওয়ায় ঢাবিতে ছাত্রদলের বিক্ষোভ থার্টিফার্স্ট নাইটে উন্মুক্ত স্থানে নাচ-গান নিষেধ বালিশ-কাণ্ড: রূপপুর প্রকল্পের প্রকৌশলীসহ গ্রেপ্তার ১৩ নাইজারে জঙ্গি হামলায় ৭১ সৈন্য নিহত টস হেরে ব্যাটিংয়ে মাশরাফির ঢাকা প্লাটুন জামিন হলো না খালেদার দগ্ধ ৩২ জনের অবস্থাই আশঙ্কাজনক: স্বাস্থ্যমন্ত্রী আদালতের গেট থেকে আইনজীবী আটক নবজাতককে মধু খাওয়াবেন না বিএসএমএমইউর প্রতিবেদন ভুয়া: জয়নুল আবেদীন জরুরি সফরে দিল্লি যাচ্ছেন পররাষ্ট্রমন্ত্রী কেরানীগঞ্জের আগুনে মৃতের সংখ্যা বেড়ে ১৩ কুমার বিশ্বজিতের মায়ের মৃত্যু