artk
মঙ্গলবার, নভেম্বার ১৯, ২০১৯ ৮:১১   |  ৫,অগ্রহায়ণ ১৪২৬

ঢাবি সংবাদদাতা

রোববার, জুলাই ২১, ২০১৯ ৮:৪৯

নিজের পিস্তলের গুলিতে আহত ছাত্রলীগের কেন্দ্রীয় নেতা

media

নিজের পকেটে থাকা পিস্তলের গুলিতে আহত হয়েছেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির উপ-প্রশিক্ষণ সম্পাদক মেশকাত হোসেন।

শনিবার রাত সাড়ে ৭টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সূর্যসেন হলের গেটে এ ঘটনা ঘটে। 

বর্তমানে তিনি ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এ বিষয়ে সূর্যসেন হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. মকবুল হোসেন বলেন, “বিষয়টি আমি শুনেছি। তবে ঠিকমতো জানি না। একজন হলের শিক্ষককে ঢাকা মেডিক্যালে বিষয়টি জানার জন্য পাঠিয়েছি।”

প্রত্যক্ষদর্শীরা জানায়, সন্ধ্যায় হল গেটে বন্ধুদের সাথে আড্ডা দিচ্ছিলেন গুলিবিদ্ধ ছাত্রলীগ নেতা মেশকাত। হঠাৎ একটা বিকট শব্দ শোনা যায়। সাথে সাথে মেশকাতের ডান পায়ের হাঁটুর ওপর থেকে রক্ত বের হতে দেখা যায়। তখন মেশকাত তার পকেটে থাকা পিস্তল বের করে আবার পকেটে রাখেন। মেশকাত সব সময় তার সঙ্গে অস্ত্র বহন করেন। তার লোড করা পিস্তল আনলক করা ছিল না। অসাবধানতাবশত চাপ লেগে পকেট থেকে গুলি বের হয়ে নিজের পায়ে লাগে।

এ বিষয়ে সূর্যসেন হলের ভিপি মারিয়ান জামান খান সোহান বলেন, “আমি এ মুহূর্তে কিছু বলতে পারছি না। তিনি মেডিক্যালে আছেন। আমরা দেখতে আসছি।”

সেফুদার সম্পত্তি ক্রোকের আদেশ লবণ নিয়ে গুজব ছড়ালে কঠোর ব্যবস্থা: সরকার রাজস্ব আদায় ২ হাজার কোটি টাকা ছাড়িয়েছে বুধবার থেকে বাস চলবে খুলনায় ৩৯তম বিসিএসে ৪ হাজার ৪৪৩ চিকিৎসক নিয়োগ অধ্যক্ষকে পুকুরে ফেলার ঘটনায় ছাত্রলীগের ৫ কর্মী গ্রেপ্তার খালেদা জিয়া দাঁড়াতে-বসতে বা হাতে তুলে খেতে পারেন না: রিজভী দুই সিটির ভোটবিরোধী ৩৬ কাউন্সিলর লবণ নিয়ে গুজবে কান না দেয়ার পরামর্শ কেজিপ্রতি ১০০ টাকা হওয়ার গুজবে লবণ কেনার হিড়িক খালেদার মুক্তির দাবিতে ২৩ নভেম্বর বিএনপির সমাবেশ খালেদার মুক্তির দাবিতে ২৩ নভেম্বর বিএনপির সমাবেশ খালেদার মুক্তির দাবিতে ২৩ নভেম্বর বিএনপির সমাবেশ খালেদার মুক্তির দাবিতে ২৩ নভেম্বর বিএনপির সমাবেশ ৩০ মামলার আসামি ‘পটেটো রুবেল’ অস্ত্রসহ গ্রেপ্তার ৩০ মামলার আসামি ‘পটেটো রুবেল’ অস্ত্রসহ গ্রেপ্তার ৩০ মামলার আসামি ‘পটেটো রুবেল’ অস্ত্রসহ গ্রেপ্তার ৩০ মামলার আসামি ‘পটেটো রুবেল’ অস্ত্রসহ গ্রেপ্তার প্রেম করছি কিন্তু বিয়ের দিন এখনও ঠিক হয়নি: জয়া অনির্দিষ্টকালের কর্মবিরতি ট্রাক-কাভার্ডভ্যান মালিক-শ্রমিক ঐক্য পরিষদের পাকিস্তানে অনুপ্রবেশের দায়ে ২ ভারতীয় গ্রেপ্তার মিথিলার সঙ্গে বিয়ে নিয়ে এবার মুখ খুললেন সৃজিত সাংবাদিকের চোখ হারানোর প্রতিবাদে চোখে ব্যান্ডেজ লাগিয়ে সংবাদ পাঠ এবার কন্যাসন্তানের বাবা হলেন তামিম প্রধানমন্ত্রী দেশে ফিরছেন রাতে যুক্তরাষ্ট্রের ওয়ালমার্ট স্টোরে গুলিতে নিহত ৩ ‘বন্দুকযুদ্ধে’ জনসংহতির ৩ সদস্য নিহত তারেক রহমানই ডিজিটাল বাংলাদেশ গড়ার কাজ শুরু করেন: ফখরুল রিভিউ পরিবর্তন: ইমনের পরিবর্তে কায়কোবাদ ২৮৭ জনকে নিয়োগ দিবে দুদক