artk
বৃহস্পতিবার, সেপ্টেম্বার ১৯, ২০১৯ ৫:২৩   |  ৪,আশ্বিন ১৪২৬

বগুড়া সংবাদদাতা

শনিবার, জুলাই ২০, ২০১৯ ৯:৫৫

শ্বশুরকে হত্যা করে পলাতক জামাই

media

বগুড়ার ধুনট উপজেলায় নাহিদ হাসান নামে এক ব্যক্তির বিরুদ্ধে তার শ্বশুরকে গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে। হত্যার আলামত নষ্ট করতে পেট কেটে খালের পানিতে ফেলে দিয়েছে তিনি। লাশ উদ্ধার ও হত্যাকারীকে গ্রেপ্তারে অভিযান চালাচ্ছে পুলিশ।

বগুড়ার ধুনট উপজেলায় নাহিদ হাসান নামে এক ব্যক্তির বিরুদ্ধে তার শ্বশুরকে গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে। হত্যার আলামত নষ্ট করতে পেট কেটে খালের পানিতে ফেলে দিয়েছে তিনি। লাশ উদ্ধার ও হত্যাকারীকে গ্রেপ্তারে অভিযান চালাচ্ছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, প্রায় ১২ বছর আগে উপজেলার নিমগাছি ইউনিয়নের শিয়ালি গ্রামের রুবেল আকন্দের (৫৫) মেয়ে রুমা আকতারের (২০) সঙ্গে বিয়ে হয় একই ইউনিয়নের নিমগাছি গ্রামের জাহেদুর রহমানের ছেলে নাহিদ হাসানের (২২)। বিয়ের সময় নাহিদকে ৫০ হাজার টাকা যৌতুক দেওয়া হয়। বিয়ের পর শ্বশুরের কাছে আরও এক লাখ টাকা যৌতুক দাবি করেন নাহিদ। কিন্তু যৌতুকের টাকা না দেওয়ায় শ্বশুরের সঙ্গে নাহিদের বিরোধ দেখা দেয়। এ অবস্থায় গত মঙ্গলবার সকালে রুবেল আকন্দের স্ত্রী ফরিদা খাতুন অসুস্থ হয়ে পড়লে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। 

পরদিন বুধবার দুপুরে শ্বশুরের সঙ্গে নাহিদ তার শাশুড়িকে হাসপাতালে ভাত দিতে যান। সেখান থেকে সন্ধ্যার দিকে শ্বশুর-জামাই একসঙ্গে বাড়ির ফেরার কথা বলে চলে আসে। পথে গাবতলি উপজেলার বেলতলী সেতুর পাশে রাত আটটার দিকে নাহিদ তার শ্বশুরের গলা করে হত্যা করেন। হত্যার আলামত বিনষ্ট ও লাশ গায়েব করতে ছুরি দিয়ে পেট কেটে পাশে সোনাইখালী খালের পানিতে ফেলে দিয়ে শ্বশুরবাড়ি ফিরে আসেন নাহিদ।

পুলিশ জানায়, পরদিন বৃহস্পতিবার সকালে রুমা আকতার স্বামী নাহিদের কাছে তার বাবার বাড়িতে না ফেরার কারণ জানতে চান। কিন্তু নাহিদ শ্বশুরকে খোঁজার কথা বলে পালিয়ে যান। গতকাল শুক্রবার সকাল ১০টার দিকে রুবেল আকন্দের লাশ সোনাইখালীর খালে ভেসে ওঠে। এই ছবি তুলে এলাকাবাসী ফেসবুকে পোস্ট করেন। ফেসবুকে এই ছবি দেখে রুবেল আকন্দের লাশ শনাক্ত করেন তার পরিবারের লোকজন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছার আগেই সোনাইখালী খাল থেকে রাতে রুবেল আকন্দের লাশ ধুনট উপজেলার বাঙ্গালী নদী দিয়ে ভেসে যায়। তবে এখন পর্যন্ত পুলিশ লাশের সন্ধান পায়নি। এ ঘটনার শুক্রবার রাতে রুবেলের স্ত্রী ফরিদা খাতুন বাদী হয়ে নাহিদের বিরুদ্ধে হত্যার অভিযোগ করেছেন।

রুবেল আকন্দের স্ত্রী ফরিদা খাতুনের অভিযোগ, নাহিদের সঙ্গে যৌতুক নিয়ে বিরোধ চলছিল। এ কারণে তার স্বামীকে হত্যা করেছে নাহিদ। 

ধুনট থানার এসআই প্রদীপ কুমার বলেন, রুবেল আকন্দের লাশে গলা ও পেট কাটা ছিল বলে প্রত্যক্ষদর্শীরা তাদের জানিয়েছে। 

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, যেখানে রুবেলকে হত্যা করা হয়েছে সেখানে রক্ত পাওয়া গেছে। প্রাথমিক তদন্তে নাহিদের বিরুদ্ধে তার শ্বশুরকে হত্যার সত্যতা পাওয়া গেছে।

অবৈধ ব্যবসার সঙ্গে জড়িত রাজনীতি-প্রশাসনের কাউকে ছাড় নয় নারায়ণগঞ্জে মা ও দুই মেয়েকে গলাকেটে হত্যা সফলভাবে ডেঙ্গু মোকাবেলা করেছি: স্বাস্থ্যমন্ত্রী পুঁজিবাজারে ৭৫ শতাংশ কোম্পানির শেয়ার দর কমেছে প্রধানমন্ত্রী নিউইয়র্ক যাচ্ছেন শুক্রবার ‘ফেসবুকে স্ট্যাটাসের জন্য কোনো শিক্ষার্থীকে বহিষ্কার করা হবে না’ পাসপোর্ট অধিদপ্তরের নতুন ডিজি সাকিল আহমেদ আফগানিস্তানে দুই হামলায় নিহত ৪০ ক্যাসিনো মালিকরা যত প্রভাবশালীই হোক রেহাই নেই: ডিএমপি কমিশনার নারায়ণগঞ্জে ২ শিশুসহ নারীকে গলা কেটে হত্যা জাতিসংঘের অধিবেশনে যেতে ভিসা পাচ্ছেন না রুহানি কানাডায় নূর চৌধুরীর অবস্থান জানার আবেদন মঞ্জুর মাটির নিচে যুক্তরাষ্ট্রের ৬৩ কোটি ব্যারেল জরুরি তেলের ভাণ্ডার দুদুর বাড়িতে হামলা আলিয়াকে হাতছাড়া করতে চান না বানসালি নায়ক সালমান শাহর ৪৮তম জন্মবার্ষিকী দুর্ঘটনায় প্রেমিক নিহত, প্রেমিকার আত্মহত্যা কমলাপুরে যুবলীগ নেতা খালেদের টর্চার সেল ২৮ বছর পর সরাসরি ভোটে ছাত্রদলের নতুন নেতৃত্ব নির্বাচিত টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ রোহিঙ্গাসহ নিহত ৩ জিম্বাবুয়েকে হারিয়ে ফাইনালে বাংলাদেশ ক্যাসিনো থেকে আটক: ৩১ জনকে ১ বছর ও বাকিদের ৬ মাসের কারাদণ্ড জাপানি মেয়েদের কাছে বাংলাদেশের অসহায় আত্মসমর্পণ কাঁপছে জিম্বাবুয়ে মির্জা আব্বাসের বাসায় হচ্ছে ছাত্রদলের কাউন্সিল মৃত্যুর আগে রিকশাচালককে রিফাতের শেষ কথা মাহমুদউল্লাহ ঝড়ে জিম্বাবুয়েকে ১৭৬ রানের টার্গেট দিলো টাইগাররা মানসম্পন্ন রিপোর্ট পুঁজিবাজারকে উচ্চস্তরে নিয়ে যাবে: ডিএসই পরিচালক যুবলীগ নেতা খালেদ মাহমুদ অস্ত্রসহ গ্রেপ্তার ই-সিগারেট নিষিদ্ধ করলো ভারত সরকার