artk

বগুড়া সংবাদদাতা

শনিবার, জুলাই ২০, ২০১৯ ৯:৫৫

শ্বশুরকে হত্যা করে পলাতক জামাই

media

বগুড়ার ধুনট উপজেলায় নাহিদ হাসান নামে এক ব্যক্তির বিরুদ্ধে তার শ্বশুরকে গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে। হত্যার আলামত নষ্ট করতে পেট কেটে খালের পানিতে ফেলে দিয়েছে তিনি। লাশ উদ্ধার ও হত্যাকারীকে গ্রেপ্তারে অভিযান চালাচ্ছে পুলিশ।

বগুড়ার ধুনট উপজেলায় নাহিদ হাসান নামে এক ব্যক্তির বিরুদ্ধে তার শ্বশুরকে গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে। হত্যার আলামত নষ্ট করতে পেট কেটে খালের পানিতে ফেলে দিয়েছে তিনি। লাশ উদ্ধার ও হত্যাকারীকে গ্রেপ্তারে অভিযান চালাচ্ছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, প্রায় ১২ বছর আগে উপজেলার নিমগাছি ইউনিয়নের শিয়ালি গ্রামের রুবেল আকন্দের (৫৫) মেয়ে রুমা আকতারের (২০) সঙ্গে বিয়ে হয় একই ইউনিয়নের নিমগাছি গ্রামের জাহেদুর রহমানের ছেলে নাহিদ হাসানের (২২)। বিয়ের সময় নাহিদকে ৫০ হাজার টাকা যৌতুক দেওয়া হয়। বিয়ের পর শ্বশুরের কাছে আরও এক লাখ টাকা যৌতুক দাবি করেন নাহিদ। কিন্তু যৌতুকের টাকা না দেওয়ায় শ্বশুরের সঙ্গে নাহিদের বিরোধ দেখা দেয়। এ অবস্থায় গত মঙ্গলবার সকালে রুবেল আকন্দের স্ত্রী ফরিদা খাতুন অসুস্থ হয়ে পড়লে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। 

পরদিন বুধবার দুপুরে শ্বশুরের সঙ্গে নাহিদ তার শাশুড়িকে হাসপাতালে ভাত দিতে যান। সেখান থেকে সন্ধ্যার দিকে শ্বশুর-জামাই একসঙ্গে বাড়ির ফেরার কথা বলে চলে আসে। পথে গাবতলি উপজেলার বেলতলী সেতুর পাশে রাত আটটার দিকে নাহিদ তার শ্বশুরের গলা করে হত্যা করেন। হত্যার আলামত বিনষ্ট ও লাশ গায়েব করতে ছুরি দিয়ে পেট কেটে পাশে সোনাইখালী খালের পানিতে ফেলে দিয়ে শ্বশুরবাড়ি ফিরে আসেন নাহিদ।

পুলিশ জানায়, পরদিন বৃহস্পতিবার সকালে রুমা আকতার স্বামী নাহিদের কাছে তার বাবার বাড়িতে না ফেরার কারণ জানতে চান। কিন্তু নাহিদ শ্বশুরকে খোঁজার কথা বলে পালিয়ে যান। গতকাল শুক্রবার সকাল ১০টার দিকে রুবেল আকন্দের লাশ সোনাইখালীর খালে ভেসে ওঠে। এই ছবি তুলে এলাকাবাসী ফেসবুকে পোস্ট করেন। ফেসবুকে এই ছবি দেখে রুবেল আকন্দের লাশ শনাক্ত করেন তার পরিবারের লোকজন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছার আগেই সোনাইখালী খাল থেকে রাতে রুবেল আকন্দের লাশ ধুনট উপজেলার বাঙ্গালী নদী দিয়ে ভেসে যায়। তবে এখন পর্যন্ত পুলিশ লাশের সন্ধান পায়নি। এ ঘটনার শুক্রবার রাতে রুবেলের স্ত্রী ফরিদা খাতুন বাদী হয়ে নাহিদের বিরুদ্ধে হত্যার অভিযোগ করেছেন।

রুবেল আকন্দের স্ত্রী ফরিদা খাতুনের অভিযোগ, নাহিদের সঙ্গে যৌতুক নিয়ে বিরোধ চলছিল। এ কারণে তার স্বামীকে হত্যা করেছে নাহিদ। 

ধুনট থানার এসআই প্রদীপ কুমার বলেন, রুবেল আকন্দের লাশে গলা ও পেট কাটা ছিল বলে প্রত্যক্ষদর্শীরা তাদের জানিয়েছে। 

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, যেখানে রুবেলকে হত্যা করা হয়েছে সেখানে রক্ত পাওয়া গেছে। প্রাথমিক তদন্তে নাহিদের বিরুদ্ধে তার শ্বশুরকে হত্যার সত্যতা পাওয়া গেছে।

করোনাভাইরাস নিয়ে সতর্ক থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর স্কুলের কথা বলে বের হওয়া ৩ ছাত্রী ধর্ষণ, গ্রেফতার ২ এবার নাগরিকত্ব আইনের বিরুদ্ধে পশ্চিমবঙ্গে প্রস্তাব পাস এ কে আজাদের সম্পদের হিসাব চেয়েছে দুদক ঢাকা মার্কেন্টাইল ব্যাংকের সাবেক চেয়ারম্যানসহ ৩ জনের বিরুদ্ধে মামলা মুন্সিগঞ্জে ‘রহস্যময় জ্বরে’ চাচি ও ভাতিজার ২ জনের মৃত্যু মুশফিক নর্থ জোনে, ইস্টে তামিম লোভ মানুষকে দুর্নীতিগ্রস্ত করে: দুদক কমিশনার সিটি নির্বাচন: নিশ্চিত জয়ের লোভে পাঁচ লাখ টাকা হারালেন প্রার্থী সূচকে পতন লেনদেন মন্দা করোনা আতঙ্ক: ইমিগ্রেশন থেকে বাংলাদেশিকে ফেরত পাঠালো ভারত সারাদেশ মাদক ও ইয়াবায় সয়লাব হয়ে গেছে: রাষ্ট্রপতি তাবিথের প্রার্থিতা বাতিল চেয়ে করা রিট খারিজ লক্ষ্মীপুর ও বগুড়ায় হচ্ছে প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শুন্য হাতে রাতেই দেশে ফিরছে টাইগাররা করোনাভাইরাস নিয়ন্ত্রণে নতুন ভ্যাকসিন বৃষ্টিতে পরিত্যক্ত বাংলাদেশ-পাকিস্তান তৃতীয় টি-টোয়েন্টি ৯৯৯ এ কল দিয়ে ধর্ষণ থেকে রক্ষা করোনাভাইরাস পরিস্থিতি পর্যবেক্ষণে চীন যাচ্ছেন ডব্লিউএইচও প্রধান নিবন্ধনের আওতায় ডে কেয়ার সেন্টার করোনাভাইরাস থেকে নিরাপদ থাকতে পারেন যেভাবে আফগানিস্তানে ৮৩ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত মোস্তাফিজকে বোলিং নিয়ে পরামর্শ দিলেন ওয়াসিম আকরাম বেরোবির শহীদ মুক্তার হলের সহকারী প্রভোস্ট সারোয়ার লাহরে বৃষ্টির কবলে বাংলাদেশ-পাকিস্তান তৃতীয় টি-টোয়েন্টি সিলেটে মাঝারি মাত্রার ভূমিকম্প বিএনপির সুরে কথা বলছেন মাহবুব তালুকদার: কাদের রাজধানীতে গাড়িচাপায় এসএসসি শিক্ষার্থী নিহত গোপীবাগে সংঘর্ষের ঘটনায় আ.লীগ নেতার মামলায় আটক ৫ কেন্দ্রে ভোটার বাড়লে আমাদের জয়ের ব্যবধানও বাড়বে: আতিকুল