artk
সোমবার, আগষ্ট ১৯, ২০১৯ ৩:০৪   |  ৪,ভাদ্র ১৪২৬

বগুড়া সংবাদদাতা

শনিবার, জুলাই ২০, ২০১৯ ৯:৫৫

শ্বশুরকে হত্যা করে পলাতক জামাই

media

বগুড়ার ধুনট উপজেলায় নাহিদ হাসান নামে এক ব্যক্তির বিরুদ্ধে তার শ্বশুরকে গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে। হত্যার আলামত নষ্ট করতে পেট কেটে খালের পানিতে ফেলে দিয়েছে তিনি। লাশ উদ্ধার ও হত্যাকারীকে গ্রেপ্তারে অভিযান চালাচ্ছে পুলিশ।

বগুড়ার ধুনট উপজেলায় নাহিদ হাসান নামে এক ব্যক্তির বিরুদ্ধে তার শ্বশুরকে গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে। হত্যার আলামত নষ্ট করতে পেট কেটে খালের পানিতে ফেলে দিয়েছে তিনি। লাশ উদ্ধার ও হত্যাকারীকে গ্রেপ্তারে অভিযান চালাচ্ছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, প্রায় ১২ বছর আগে উপজেলার নিমগাছি ইউনিয়নের শিয়ালি গ্রামের রুবেল আকন্দের (৫৫) মেয়ে রুমা আকতারের (২০) সঙ্গে বিয়ে হয় একই ইউনিয়নের নিমগাছি গ্রামের জাহেদুর রহমানের ছেলে নাহিদ হাসানের (২২)। বিয়ের সময় নাহিদকে ৫০ হাজার টাকা যৌতুক দেওয়া হয়। বিয়ের পর শ্বশুরের কাছে আরও এক লাখ টাকা যৌতুক দাবি করেন নাহিদ। কিন্তু যৌতুকের টাকা না দেওয়ায় শ্বশুরের সঙ্গে নাহিদের বিরোধ দেখা দেয়। এ অবস্থায় গত মঙ্গলবার সকালে রুবেল আকন্দের স্ত্রী ফরিদা খাতুন অসুস্থ হয়ে পড়লে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। 

পরদিন বুধবার দুপুরে শ্বশুরের সঙ্গে নাহিদ তার শাশুড়িকে হাসপাতালে ভাত দিতে যান। সেখান থেকে সন্ধ্যার দিকে শ্বশুর-জামাই একসঙ্গে বাড়ির ফেরার কথা বলে চলে আসে। পথে গাবতলি উপজেলার বেলতলী সেতুর পাশে রাত আটটার দিকে নাহিদ তার শ্বশুরের গলা করে হত্যা করেন। হত্যার আলামত বিনষ্ট ও লাশ গায়েব করতে ছুরি দিয়ে পেট কেটে পাশে সোনাইখালী খালের পানিতে ফেলে দিয়ে শ্বশুরবাড়ি ফিরে আসেন নাহিদ।

পুলিশ জানায়, পরদিন বৃহস্পতিবার সকালে রুমা আকতার স্বামী নাহিদের কাছে তার বাবার বাড়িতে না ফেরার কারণ জানতে চান। কিন্তু নাহিদ শ্বশুরকে খোঁজার কথা বলে পালিয়ে যান। গতকাল শুক্রবার সকাল ১০টার দিকে রুবেল আকন্দের লাশ সোনাইখালীর খালে ভেসে ওঠে। এই ছবি তুলে এলাকাবাসী ফেসবুকে পোস্ট করেন। ফেসবুকে এই ছবি দেখে রুবেল আকন্দের লাশ শনাক্ত করেন তার পরিবারের লোকজন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছার আগেই সোনাইখালী খাল থেকে রাতে রুবেল আকন্দের লাশ ধুনট উপজেলার বাঙ্গালী নদী দিয়ে ভেসে যায়। তবে এখন পর্যন্ত পুলিশ লাশের সন্ধান পায়নি। এ ঘটনার শুক্রবার রাতে রুবেলের স্ত্রী ফরিদা খাতুন বাদী হয়ে নাহিদের বিরুদ্ধে হত্যার অভিযোগ করেছেন।

রুবেল আকন্দের স্ত্রী ফরিদা খাতুনের অভিযোগ, নাহিদের সঙ্গে যৌতুক নিয়ে বিরোধ চলছিল। এ কারণে তার স্বামীকে হত্যা করেছে নাহিদ। 

ধুনট থানার এসআই প্রদীপ কুমার বলেন, রুবেল আকন্দের লাশে গলা ও পেট কাটা ছিল বলে প্রত্যক্ষদর্শীরা তাদের জানিয়েছে। 

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, যেখানে রুবেলকে হত্যা করা হয়েছে সেখানে রক্ত পাওয়া গেছে। প্রাথমিক তদন্তে নাহিদের বিরুদ্ধে তার শ্বশুরকে হত্যার সত্যতা পাওয়া গেছে।

হামলার পরেও মৌলিক সেবা থেকে বঞ্চিত করেছে- ভিপি নুর রাতে ঢাকায় আসছেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী গুগল ম্যাপের সাহায্যে বাড়ি ফিরলো মেয়েটি নবম ওয়েজ বোর্ড নিয়ে আপিলের আদেশ মঙ্গলবার ধর্ষণের থেকে মুক্তি চাইতে গিয়ে ভাইয়ের কাছেও... রাজধানীতে ‘আল্লাহর সরকার’ ৪ জঙ্গি আটক ২০৫০-মধ্যে তলিয়ে যেতে পারে জাকার্তা মার্কিনকে চাপ অগ্রাহ্য করে জিব্রাল্টার ছাড়ল ইরানি ট্যাংকার কনস্টেবলের লক্ষ্যভ্রষ্ট গুলি এএসপির বাসায় স্বামীর লাশ দেখে মারা গেলেন স্ত্রীও পদ্মায় ফেরি-লঞ্চ সংর্ঘষ, অল্পের জন্য বেঁচে যান ৩ শতাধিক যাত্রী মেসিকে খুশি রাখতেই নেইমার ‘নাটক’ জেলা প্রশাসকের কাছে সততার পুরস্কার পেলেন অটোচালক সিরাজগঞ্জে কাপড় ব্যবসায়ীর স্ত্রী-কন্যা নিখোঁজ পেয়ারা পাড়তে গিয়ে স্কুলছাত্রীর করুণ মৃত্যু খুলনার সঙ্গে রেল যোগাযোগ বন্ধ ভারত পরমাণু যুদ্ধ বাধাতে পারে: ইমরান খান রাঙামাটিতে সন্ত্রাসীদের গুলিতে সেনা সদস্য নিহত এক মাসেই তিনবার বাড়লো সোনার দাম ছাত্রদলের নেতেৃত্বে আসতে মনোনয়নপত্র কিনলেন ১০৮ জন ‘অদৃশ্য খুঁটির’ জোরে ৪ লাখ টাকার গাছ ৮০ হাজার টাকায় বিক্রি সিপিডির ভবনে এডিস মশার লার্ভা, ২০ হাজার টাকা জরিমানা শোক দিবসের আলোচনা সভা করবেন ড. কামাল চামড়া শিল্পে আপাতত সমস্যা নেই: শিল্পমন্ত্রী শোক দিবসের অনুষ্ঠানে ছাত্রলীগের রক্তদান সোমবার রাতে ঢাকায় আসছেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী অতিরিক্ত ডিআইজি হলেন পুলিশের ২০ কর্মকর্তা এএসপির মেয়ের টেবিলের ওপর আঘাত হানলো কনস্টেবলের গুলি চামড়া বিক্রি বন্ধের সিদ্ধান্তে নেই আড়তদাররা দেশে এলো কলকাতায় নিহত ২ বাংলাদেশির মরদেহ