artk
মঙ্গলবার, অক্টোবার ১৫, ২০১৯ ৮:৫৭   |  ৩০,আশ্বিন ১৪২৬

বগুড়া সংবাদদাতা

শনিবার, জুলাই ২০, ২০১৯ ৯:৫৫

শ্বশুরকে হত্যা করে পলাতক জামাই

media

বগুড়ার ধুনট উপজেলায় নাহিদ হাসান নামে এক ব্যক্তির বিরুদ্ধে তার শ্বশুরকে গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে। হত্যার আলামত নষ্ট করতে পেট কেটে খালের পানিতে ফেলে দিয়েছে তিনি। লাশ উদ্ধার ও হত্যাকারীকে গ্রেপ্তারে অভিযান চালাচ্ছে পুলিশ।

বগুড়ার ধুনট উপজেলায় নাহিদ হাসান নামে এক ব্যক্তির বিরুদ্ধে তার শ্বশুরকে গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে। হত্যার আলামত নষ্ট করতে পেট কেটে খালের পানিতে ফেলে দিয়েছে তিনি। লাশ উদ্ধার ও হত্যাকারীকে গ্রেপ্তারে অভিযান চালাচ্ছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, প্রায় ১২ বছর আগে উপজেলার নিমগাছি ইউনিয়নের শিয়ালি গ্রামের রুবেল আকন্দের (৫৫) মেয়ে রুমা আকতারের (২০) সঙ্গে বিয়ে হয় একই ইউনিয়নের নিমগাছি গ্রামের জাহেদুর রহমানের ছেলে নাহিদ হাসানের (২২)। বিয়ের সময় নাহিদকে ৫০ হাজার টাকা যৌতুক দেওয়া হয়। বিয়ের পর শ্বশুরের কাছে আরও এক লাখ টাকা যৌতুক দাবি করেন নাহিদ। কিন্তু যৌতুকের টাকা না দেওয়ায় শ্বশুরের সঙ্গে নাহিদের বিরোধ দেখা দেয়। এ অবস্থায় গত মঙ্গলবার সকালে রুবেল আকন্দের স্ত্রী ফরিদা খাতুন অসুস্থ হয়ে পড়লে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। 

পরদিন বুধবার দুপুরে শ্বশুরের সঙ্গে নাহিদ তার শাশুড়িকে হাসপাতালে ভাত দিতে যান। সেখান থেকে সন্ধ্যার দিকে শ্বশুর-জামাই একসঙ্গে বাড়ির ফেরার কথা বলে চলে আসে। পথে গাবতলি উপজেলার বেলতলী সেতুর পাশে রাত আটটার দিকে নাহিদ তার শ্বশুরের গলা করে হত্যা করেন। হত্যার আলামত বিনষ্ট ও লাশ গায়েব করতে ছুরি দিয়ে পেট কেটে পাশে সোনাইখালী খালের পানিতে ফেলে দিয়ে শ্বশুরবাড়ি ফিরে আসেন নাহিদ।

পুলিশ জানায়, পরদিন বৃহস্পতিবার সকালে রুমা আকতার স্বামী নাহিদের কাছে তার বাবার বাড়িতে না ফেরার কারণ জানতে চান। কিন্তু নাহিদ শ্বশুরকে খোঁজার কথা বলে পালিয়ে যান। গতকাল শুক্রবার সকাল ১০টার দিকে রুবেল আকন্দের লাশ সোনাইখালীর খালে ভেসে ওঠে। এই ছবি তুলে এলাকাবাসী ফেসবুকে পোস্ট করেন। ফেসবুকে এই ছবি দেখে রুবেল আকন্দের লাশ শনাক্ত করেন তার পরিবারের লোকজন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছার আগেই সোনাইখালী খাল থেকে রাতে রুবেল আকন্দের লাশ ধুনট উপজেলার বাঙ্গালী নদী দিয়ে ভেসে যায়। তবে এখন পর্যন্ত পুলিশ লাশের সন্ধান পায়নি। এ ঘটনার শুক্রবার রাতে রুবেলের স্ত্রী ফরিদা খাতুন বাদী হয়ে নাহিদের বিরুদ্ধে হত্যার অভিযোগ করেছেন।

রুবেল আকন্দের স্ত্রী ফরিদা খাতুনের অভিযোগ, নাহিদের সঙ্গে যৌতুক নিয়ে বিরোধ চলছিল। এ কারণে তার স্বামীকে হত্যা করেছে নাহিদ। 

ধুনট থানার এসআই প্রদীপ কুমার বলেন, রুবেল আকন্দের লাশে গলা ও পেট কাটা ছিল বলে প্রত্যক্ষদর্শীরা তাদের জানিয়েছে। 

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, যেখানে রুবেলকে হত্যা করা হয়েছে সেখানে রক্ত পাওয়া গেছে। প্রাথমিক তদন্তে নাহিদের বিরুদ্ধে তার শ্বশুরকে হত্যার সত্যতা পাওয়া গেছে।

পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রে চীনা প্রকৌশলীর মৃত্যু হবিগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সর্দার নিহত কোটচাঁদপুরে ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী তৃতীয় লিঙ্গের পিংকি কাউয়াদের বের করতে না পারলে অশনিসংকেত ডেকে আনবে: নানক পারমাণবিক বর্জ্য ব্যবস্থাপনায় কোম্পানি গঠনে খসড়া অনুমোদন একসঙ্গে নোবেলজয়ী দম্পতিরা দাবি পূরণের আশ্বাস পেয়ে অটোরিকশা ধর্মঘট স্থগিত যে ৯ খাতে পিছিয়েছে বাংলাদেশ প্রকাশ্যে বৈধ অস্ত্রও প্রদর্শন করা যাবে না সস্ত্রীক নোবেলজয়ী বাঙালি অর্থনীতিবিদ সম্পর্কে যা জানা যাচ্ছে তুর্কি হামলা ঠেকাতে কুর্দিদের সঙ্গে চুক্তি করলেন আসাদ পুঁজিবাজারে ২০০ কোটি টাকা বিনিয়োগ করবে আইসিবি আবরার হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিতের আশ্বাস প্রধানমন্ত্রীর গাজীপুরে ২ মোটরসাইকেল আরোহীর মৃত্যু ঘুষের টাকাসহ পাসপোর্ট অফিসের অফিস সহায়ক গ্রেফতার মুক্তিযোদ্ধা বাবার কবরে বাথরুম! ড. ইউনূসের গ্রেফতারি পরোয়ানা হাইকোর্টে স্থগিত মাত্র ৫ শতাংশ মানুষ উন্নয়নের সুফল পাচ্ছেন: মেনন নাইক্ষ্যংছড়িতে ভোটকেন্দ্রে বিজিবির গুলি, নিহত ১ ছাত্রলীগের কারণে সমগ্র ছাত্র রাজনীতি দায়ী হতে পারে না: রিজভী সৌরভের কাছে দুর্দান্ত ইনিংস চান মমতা পেঁয়াজের বাজার স্বাভাবিক হবে অক্টোবরের শেষে: বাণিজ্যমন্ত্রী অমিতকে স্থায়ী বহিষ্কার করলো ছাত্রলীগ ভারতের সাথে হার বাংলাদেশের মেয়েদের প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে গণভবনে আবরারের বাবা-মা মঙ্গলবার থেকে ৩ দিনের সিএনজি ধর্মঘট ‘বেসিক ব্যাংকের ঘটনায় দুদক চেয়ারম্যানের পদত্যাগ করা উচিত’ অর্থনীতিতে নোবেল পেলেন ভারতীয় বংশোদ্ভূত অভিজিত ব্যানার্জি কুমিল্লায় ব্যবসায়ীকে হত্যার দায়ে ৯ জনের মৃত্যুদণ্ড পুঁজিবাজারে সব ধরনের সূচকে পতন