artk
শুক্রবার, আগষ্ট ২৩, ২০১৯ ৩:২৭   |  ৭,ভাদ্র ১৪২৬
শনিবার, জুলাই ২০, ২০১৯ ১২:০২

‘আ.লীগের সমর্থক পরিচয়ে বহু সুযোগ-সুবিধা নিয়েছেন প্রিয়া সাহা’

নওগাঁ সংবাদদাতা
media
এমনকি প্রিয়া সাহা আওয়ামী লীগের সমর্থক পরিচয় দিয়ে বর্তমান সরকারের কাছ থেকে বহু সুযোগ-সুবিধা গ্রহণ করেছেন বলেও তিনি উল্লেখ করেন।

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে বাংলাদেশ বিষয়ে নালিশ দেওয়া প্রিয়া সাহা কয়েকদিন আগে দলিত নামে একটি পত্রিকার ডিক্লারেশন নিয়েছেন।

নওগাঁ- ৬ আসনের সংসদ সদস্য মো. ইসরাফিল আলম শুক্রবার সামাজিক যোগাযোগ মাধ্যমে এ ঘটনা সংক্রান্ত একটি পোস্টে প্রতিক্রিয়ায় এই তথ্য জানান।

এমনকি প্রিয়া সাহা আওয়ামী লীগের সমর্থক পরিচয় দিয়ে বর্তমান সরকারের কাছ থেকে বহু সুযোগ-সুবিধা গ্রহণ করেছেন বলেও তিনি উল্লেখ করেন।



পররাষ্ট্র প্রতিমন্ত্রী এম শাহরিয়ার আলমের একটি পোস্টে মন্তব্য হিসেবে মো. ইসরাফিল আলম লিখেছেন, ‌উনার নাম সম্ভবত প্রিয় বালা বিশ্বাস। উনি দলিতসহ বিভিন্ন পিছিয়ে পড়া জনগোষ্ঠীর মুক্তির জন্য ‘শাড়ি’ নামে এক এনজিও’র নির্বাহী পরিচালক। তার সাথে আমাদের সরকারের এবং জনপ্রশাসনেরর্ ঊর্ধ্বতন ব্যক্তিদের হাজারো ছবি রয়েছে এবং তিনি আওয়ামী লীগের সমর্থক পরিচয় দিয়ে বর্তমান সরকারের সময়ে বহুমুখী সুযোগ-সুবিধা গ্রহণ করেছেন বলে আমি জানি।’

‘কয়েকদিন আগে তিনি দলিত নামে একটি পত্রিকার ডিক্লারেশন নিয়েছেন যা প্রকাশের অপেক্ষায়। তিনি কেন রূপ এবং মত পাল্টিয়ে এ ধরনের অভিযোগ করলেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্টের কাছে তা সত্যিই এক বিস্ময়ের ব্যাপার।’

‘এ ধরনের আচরণ এবং ভূমিকা বর্তমান অসাম্প্রদায়িক জঙ্গি বিরোধী সরকারের ভাবমূর্তি এবং শক্তিকে দুর্বল করবে এবং আমাদের প্রিয় জন্মভূমি তথা এই বাংলাদেশ রাষ্ট্রের চারিত্রিক বৈশিষ্ট্যকে বিশ্বব্যাপী প্রশ্নবিদ্ধ করবে! কারণ তিনি যে ধরনের অভিযোগ করলেন আমি তা দেখলাম আর ভাবলাম -এ ধরনের অভিযোগের আদৌ কি কোন অস্তিত্ব, জাতির পিতার কন্যা শেখ হাসিনার নেতৃত্বে, এই সরকারের সময়ে বাংলাদেশে খুঁজে পাওয়া যাবে?

বিয়ের গেটেই বরের মাথা ফাটালো কনেপক্ষ রাখাইনে প্রবেশাধিকার চায় ইউএনএইচসিআর-ইউএনডিপি ১৫ ও ২১ আগস্ট নিয়ে আপত্তিকর মন্তব্য: মাউশি পরিচালক ওএসডি থানা থেকে পুলিশের জব্দ করা মোটরসাইকেল চুরি ৫ দিনের রিমান্ডে ভারতের সাবেক অর্থমন্ত্রী কাশ্মিরে জুমার নামাজের পর কারফিউ ভাঙার ডাক বাজারের ব্যাগে ৫ কোটি টাকার হেরোইন! প্রাথমিকে আরো ২০ হাজার শিক্ষক নিয়োগ সাব-রেজিস্ট্রার অফিসকে ভূমি মন্ত্রণালয়ের অধীনে আনার সুপারিশ দেড় বছর ধরে স্বাস্থ্যকেন্দ্রে আসেন না ডাক্তার জাকির নায়েকের বিরুদ্ধে রেড অ্যালার্ট জারির উদ্যোগ পরমাণু বোমা আমরা এমনি এমনি রাখিনি: জাভেদ মিয়াঁদাদ কলকাতায় বাংলাদেশির মৃত্যু: আরসালান নয় চালক ছিলেন বড় ভাই রাগিব রাজধানীসহ দেশের ৬ স্থানে দুদকের অভিযান ভারতের সবচেয়ে ধনী অভিনেতা অক্ষয় কুমার! শুরুতেই ফিটনেসে মনোযোগী বাংলাদেশি কোচ কেমন আছেন মিয়ানমারের মুসলমান নাগরিকেরা? বেশি নম্বর দেয়ার কথা বলে ছাত্রীকে যৌন হয়রানি, শিক্ষক বরখাস্ত উপহাসকারী রিজভীদেরও বিচার হওয়া উচিত: তথ্যমন্ত্রী ডা. জাফরুল্লাহসহ ৭৬ জনের বিরুদ্ধে আ.লীগ নেতার মামলা ওজনে কারচুপি: ২ প্রতিষ্ঠানের বিরুদ্ধে বিএসটিআইয়ের মামলা বজ্রপাতে ৫ জেলায় ৯ জনের মৃত্যু যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় বাবা নিহত, ছেলে আহত তিন বিচারপতির বিষয়ে অনুসন্ধান অন্যদের জন্য বার্তা রোহিঙ্গাদের থাকতে প্ররোচনা দিলে ব্যবস্থা নেয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী পুঁজিবাজারে সূচকের উত্থান বিচার বিভাগের অনেকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ আছে: খোকন ভুল চিকিৎসা: ঢাবি শিক্ষার্থীকে ৫ কোটি টাকা ক্ষতিপূরণ নয় কেন অনুসন্ধানে ব্যর্থরা অন্য প্রতিষ্ঠানে কাজ করুন: দুদক চেয়ারম্যান তারেক রহমানকে ফরমায়েশি সাজা দেয়া হয়েছে: রিজভী