artk
শুক্রবার, আগষ্ট ২৩, ২০১৯ ৩:২৬   |  ৭,ভাদ্র ১৪২৬
শনিবার, জুলাই ২০, ২০১৯ ৮:৪০

কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ পরিবহন শ্রমিক নিহত

কুষ্টিয়া প্রতিনিধি
media
রফিক প্রকৃতপক্ষে পরিবহন শ্রমিক পরিচয়ের আড়ালে একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী এবং তার বিরুদ্ধে কুষ্টিয়ার বিভিন্ন থানায় একাধিক মাদক ও অস্ত্র মামলা রয়েছে।

কুষ্টিয়ায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে রফিকুল (৩৭) নামে এক পরিবহন শ্রমিক নিহত হয়েছেন। তার কাছ থেকে অস্ত্র, গুলি ও ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে দাবি পুলিশের।

শুক্রবার দিনগত রাত সাড়ে ১২টায় সদর উপজেলার হররা গ্রামের মাঠের মধ্যে এ ঘটনা ঘটে।

নিহত রফিক কুষ্টিয়া সদর উপজেলার হাটশ হরিপুর গ্রামের মৃত মহন মণ্ডলের ছেলে।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন জানান, শুক্রবার রাত ১২টায় পুলিশ সংবাদ পায় ঘটনাস্থল হররা মাঠে দু’দল মাদক ব্যবসায়ীর মধ্যে বন্দুকযুদ্ধ চলছে; এমন সংবাদ পেয়ে পুলিশের একটি টহল দল সেখানে গেলে তারা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি চালালে সবাই পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ রফিকুলকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়।

নিহতের পরিচয় নিশ্চিত হওয়ার পর জানা যায়, রফিক প্রকৃতপক্ষে পরিবহন শ্রমিক পরিচয়ের আড়ালে একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী এবং তার বিরুদ্ধে কুষ্টিয়ার বিভিন্ন থানায় একাধিক মাদক ও অস্ত্র মামলা রয়েছে।

তবে নিহতের স্ত্রী মিতা খাতুন (৩২) দাবি করেন, গত বৃহস্পতিবার রাত ১২টায় কুমারখালী উপজেলার দুদকুমড়া গ্রামে শ্বশুর দাউদ আলীর বাড়িতে ঘুমিয়ে থাকা অবস্থায় ডিবি পুলিশ পরিচয়ে হ্যান্ডকাপ লাগিয়ে ধরে নিয়ে আসে। এর পর থেকে থানা বা পুলিশ লাইনে খোঁজ করেও কোনো সন্ধান পায়নি। রফিক একজন পরিবহন শ্রমিক। একটি মাদক মামলায় দুই মাস জেল খেটে গত ৯ জুন জামিনে বের হন।

বিয়ের গেটেই বরের মাথা ফাটালো কনেপক্ষ রাখাইনে প্রবেশাধিকার চায় ইউএনএইচসিআর-ইউএনডিপি ১৫ ও ২১ আগস্ট নিয়ে আপত্তিকর মন্তব্য: মাউশি পরিচালক ওএসডি থানা থেকে পুলিশের জব্দ করা মোটরসাইকেল চুরি ৫ দিনের রিমান্ডে ভারতের সাবেক অর্থমন্ত্রী কাশ্মিরে জুমার নামাজের পর কারফিউ ভাঙার ডাক বাজারের ব্যাগে ৫ কোটি টাকার হেরোইন! প্রাথমিকে আরো ২০ হাজার শিক্ষক নিয়োগ সাব-রেজিস্ট্রার অফিসকে ভূমি মন্ত্রণালয়ের অধীনে আনার সুপারিশ দেড় বছর ধরে স্বাস্থ্যকেন্দ্রে আসেন না ডাক্তার জাকির নায়েকের বিরুদ্ধে রেড অ্যালার্ট জারির উদ্যোগ পরমাণু বোমা আমরা এমনি এমনি রাখিনি: জাভেদ মিয়াঁদাদ কলকাতায় বাংলাদেশির মৃত্যু: আরসালান নয় চালক ছিলেন বড় ভাই রাগিব রাজধানীসহ দেশের ৬ স্থানে দুদকের অভিযান ভারতের সবচেয়ে ধনী অভিনেতা অক্ষয় কুমার! শুরুতেই ফিটনেসে মনোযোগী বাংলাদেশি কোচ কেমন আছেন মিয়ানমারের মুসলমান নাগরিকেরা? বেশি নম্বর দেয়ার কথা বলে ছাত্রীকে যৌন হয়রানি, শিক্ষক বরখাস্ত উপহাসকারী রিজভীদেরও বিচার হওয়া উচিত: তথ্যমন্ত্রী ডা. জাফরুল্লাহসহ ৭৬ জনের বিরুদ্ধে আ.লীগ নেতার মামলা ওজনে কারচুপি: ২ প্রতিষ্ঠানের বিরুদ্ধে বিএসটিআইয়ের মামলা বজ্রপাতে ৫ জেলায় ৯ জনের মৃত্যু যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় বাবা নিহত, ছেলে আহত তিন বিচারপতির বিষয়ে অনুসন্ধান অন্যদের জন্য বার্তা রোহিঙ্গাদের থাকতে প্ররোচনা দিলে ব্যবস্থা নেয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী পুঁজিবাজারে সূচকের উত্থান বিচার বিভাগের অনেকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ আছে: খোকন ভুল চিকিৎসা: ঢাবি শিক্ষার্থীকে ৫ কোটি টাকা ক্ষতিপূরণ নয় কেন অনুসন্ধানে ব্যর্থরা অন্য প্রতিষ্ঠানে কাজ করুন: দুদক চেয়ারম্যান তারেক রহমানকে ফরমায়েশি সাজা দেয়া হয়েছে: রিজভী