artk
রোববার, ডিসেম্বার ৮, ২০১৯ ৫:৫৩   |  ২৩,অগ্রহায়ণ ১৪২৬
শুক্রবার, জুলাই ১৯, ২০১৯ ১০:২৯

সিডনিতে উইন্টার ইভেন্ট আগামী ২৮ জুলাই

নাইম আবদুল্লাহ সিডনি সংবাদদাতা
media
সম্পূর্ণ নিজেদের প্রচেষ্টায় এবং উদ্যোগে এলামনাই এর এই মিলনমেলার প্রবেশ মূল্য, প্রাপ্তবয়স্কদের জন্য পনেরো ডলার এবং দুইয়োর্ধ শিশুদের জন্য দশ ডলার ধার্য করা হয়েছে।

গত ১৪ জুন, সিডনীর লাকেম্বায় এক সভায় মিলিত হয়েছিলো বাংলাদেশি বেসরকারি বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে অন্যতম এআইইউবি এর অস্ট্রেলিয়া প্রবাসী প্রাক্তন শিক্ষার্থীরা। উক্ত সভায় এআইইউবি এলামনাই অষ্ট্রেলিয়ার নিবন্ধীকরণ এবং বাৎসরিক মিলনমেলার দিনক্ষণ নির্ধারণ করা হয়।

‘উইন্টার ইভেন্ট’ নামে ভূষিত হয়ে শীতকালীন এই উৎসবটি আগামী ২৮ জুলাই (রোববার) মিন্টোর রনমুর মিলনায়তনে দুপুর বারোটা থেকে বিকেল পাঁচ ঘটিকা পর্যন্ত এক বর্ণাঢ্য মিলনমেলার আয়োজন করা হয়েছে।

উক্ত আয়োজনে থাকছে শিশু কিশোরদের চিত্রাংকন প্রতিযোগিতা, ফেইল পেইন্টিং ও নানাবিধ রাইডের ব্যবস্থা, এলামনাই সদস্যদের নিয়ে আপন প্রতিভা পর্ব, রাফেল ড্র এর আকর্ষনীয় পুরস্কার এবং বিশেষ আকর্ষণে রয়েছে সিডনির বিখ্যাত ব্যান্ড কৃষ্টি ও এইট নোটসের মনোমুগ্ধকর পরিবেশনা এবং বাঙালির চিরাচরিত রসনার বিলাস।



সম্পূর্ণ নিজেদের প্রচেষ্টায় এবং উদ্যোগে এলামনাই এর এই মিলনমেলার প্রবেশ মূল্য, প্রাপ্তবয়স্কদের জন্য পনেরো ডলার এবং দুইয়োর্ধ শিশুদের জন্য দশ ডলার ধার্য করা হয়েছে। আশা করা হচ্ছে সারা অস্ট্রেলিয়াব্যাপী বসবাসরত এআইইউবির প্রাক্তন বাংলাদেশি এবং নেপালি ছাত্রছাত্রীদের এক মহামিলনমেলায় পরিণত হবে এ আয়োজন।

বঙ্গবন্ধুকে ‘ডক্টর অব ল’ সম্মাননা দেবে ঢাবি কুমিল্লায় আ. লীগের ত্রিবার্ষিক সম্মেলন: ১৪৪ ধারা জারি আইসিসির শতবর্ষ উদযাপন শুরু মঙ্গলবার চ্যাটিং অপশন যুক্ত হলো গুগল ফটোস এ এসএ গেমসে সপ্তম স্বর্ণ উপহার দিলেন ফেন্সিংয়ের ফাতেমা বিপিএল মাতাতে আসছেন সালমান-ক্যাটরিনা ডেঙ্গু আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় হাসপাতালে ৪৬ জন বিপিএলের টাইটেল স্পন্সর ‘আকাশ ডিটিএইচ’ সরকারি চাকুরেদের ২দিন দেরিতে অফিস উপস্থিতিতে ১দিনের বেতন কাটা টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে জায়গা পাওয়ার হাতিয়ার হতে পারে বিপিএল মোটা চালের দাম এক টাকাও বাড়েনি: কৃষিমন্ত্রী কুর্মিটোলা হাসপাতালের সামনে দোতলা বাসে আগুন বাংলাদেশের সঙ্গে সহযোগিতা অব্যাহত রাখবে কানাডা: হাইকমিশনার পেশির বলে আ.লীগে নেতা হওয়া যাবে না: কাদের এসএ গেমসে নেপালকে হারিয়ে ফাইনালে বাংলাদেশ হৃৎদপিণ্ড বন্ধ হওয়ার ৬ ঘণ্টা পর বেঁচে উঠলেন এক নারী খালেদার মুক্তির দাবিতে রোববার বিএনপির বিক্ষোভ বাংলায়ও রায় লেখার আহ্বান প্রধানমন্ত্রীর পেট্রোবাংলা ভবনে অগ্নিকাণ্ড প্রবাসীর বাড়িতে ৩ লাশ ডিসেম্বরের শেষ সপ্তাহে তীব্র শৈত্যপ্রবাহ কাশ্মীরের হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের অ্যাকাউন্ট বাতিল অভিশংসনের দ্বারপ্রান্তে ট্রাম্প মুন্সিগঞ্জে লঞ্চের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ আহত ২০ বাংলাদেশের ১৭ জেলেকে ফেরত দিয়েছে মিয়ানমার বিদ্যুতের দাম বৃদ্ধির প্রস্তাব বাতিলের দাবিতে গণস্বাক্ষর শনিবার বাঁশখালীতে জেলের জালে বিশাল হোয়েল শার্ক! সিলেট আ.লীগের নেতৃত্ব হারালেন কামরান পৃথিবীর অনেক দেশের তুলনায় আমরা মেধাবী: তথ্যমন্ত্রী ধর্মঘটে অচল অবস্থা বিরাজ করছে ফ্রান্সে