artk
সোমবার, আগষ্ট ১৯, ২০১৯ ২:৫৭   |  ৪,ভাদ্র ১৪২৬

বিনোদন রিপোর্টার

বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০১৯ ৯:০১

শাকিবের ‘বীর’ ছবিতে বুবলীই থাকছেন নায়িকা

media

চিত্রনায়ক শাকিব খান প্রযোজিত তৃতীয় ছবি ‘বীর’-এ নায়িকা হিসেবে শুরুতে বুবলীর নাম শোনা গিয়েছিল। এরপর বুবলীর থাকা না থাকা নিয়ে বহু জল ঘোলা হয়। তবে শেষ পর্যন্ত এ ছবিতে বুবলীই থাকছেন শাকিবের নায়িকা।

‘বীর’ ছবির সঙ্গে সংশ্লিষ্ট একটি বিশ্বস্ত সূত্র খবরটি নিশ্চিত করেছে।

সূত্রটি জানায়, মৌখিকভাবে ‘বীর’-এ চূড়ান্ত হয়েছেন চিত্রনায়িকা বুবলী। এও জানা গেছে, ঈদের পর শুটিং শুরু করবেন পাসওয়ার্ড খ্যাত এই নায়িকা।

বীর ছবিতে বুবলীর থাকার সত্যতা নিশ্চিত করেছেন তিনি নিজেও। বলছেন, “শেষ পর্যন্ত ছবিতে থাকছি এজন্য নায়ক, পরিচালক ও প্রযোজকদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।”

এসকে ফিল্মস-এর প্রযোজনায় ‘বীর’ নির্মাণ করতে যাচ্ছেন বর্ষীয়ান চিত্রপরিচালক কাজী হায়াৎ। এটি হতে যাচ্ছে তার নির্দেশিত ৫০তম সিনেমা। ইতোমধ্যে কাজ শুরু হয়েছে বীরের। তবে প্রথম লটে শুটিংয়ে অংশ নিচ্ছেন না শাকিব খান ও বুবলী।

দেশ, সমাজ, সংস্কৃতি, আইন, শাসন সবকিছু নিয়ে ‘বীর’ ছবির গল্প। বিজয় দিবস উপলক্ষে ছবিটি সারাদেশ মুক্তি পাবে বলে শোনা যাচ্ছে।

এদিকে শাকিব খানের প্রযোজনা সংস্থা এসকে ফিল্মস-এর ব্যানারে গেলো ঈদে মুক্তি পায় বহুল আলোচিত ছবি ‘পাসওয়ার্ড’। প্রায় মাসব্যাপী ছবিটি দেশের প্রায় সব প্রেক্ষাগৃহে দারুণ ব্যবসা করে। এই ছবির ব্যবসাসফলতার পর পরই একসঙ্গে পাঁচটি ছবি নির্মাণের ঘোষণা আসে শাকিবের প্রযোজনা সংস্থার তরফ থেকে। তারই একটি প্রয়াস শুটিংয়ের আগেই আলোচিত ‘বীর’ ছবিটি।

হামলার পরেও মৌলিক সেবা থেকে বঞ্চিত করেছে- ভিপি নুর রাতে ঢাকায় আসছেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী গুগল ম্যাপের সাহায্যে বাড়ি ফিরলো মেয়েটি নবম ওয়েজ বোর্ড নিয়ে আপিলের আদেশ মঙ্গলবার ধর্ষণের থেকে মুক্তি চাইতে গিয়ে ভাইয়ের কাছেও... রাজধানীতে ‘আল্লাহর সরকার’ ৪ জঙ্গি আটক ২০৫০-মধ্যে তলিয়ে যেতে পারে জাকার্তা মার্কিনকে চাপ অগ্রাহ্য করে জিব্রাল্টার ছাড়ল ইরানি ট্যাংকার কনস্টেবলের লক্ষ্যভ্রষ্ট গুলি এএসপির বাসায় স্বামীর লাশ দেখে মারা গেলেন স্ত্রীও পদ্মায় ফেরি-লঞ্চ সংর্ঘষ, অল্পের জন্য বেঁচে যান ৩ শতাধিক যাত্রী মেসিকে খুশি রাখতেই নেইমার ‘নাটক’ জেলা প্রশাসকের কাছে সততার পুরস্কার পেলেন অটোচালক সিরাজগঞ্জে কাপড় ব্যবসায়ীর স্ত্রী-কন্যা নিখোঁজ পেয়ারা পাড়তে গিয়ে স্কুলছাত্রীর করুণ মৃত্যু খুলনার সঙ্গে রেল যোগাযোগ বন্ধ ভারত পরমাণু যুদ্ধ বাধাতে পারে: ইমরান খান রাঙামাটিতে সন্ত্রাসীদের গুলিতে সেনা সদস্য নিহত এক মাসেই তিনবার বাড়লো সোনার দাম ছাত্রদলের নেতেৃত্বে আসতে মনোনয়নপত্র কিনলেন ১০৮ জন ‘অদৃশ্য খুঁটির’ জোরে ৪ লাখ টাকার গাছ ৮০ হাজার টাকায় বিক্রি সিপিডির ভবনে এডিস মশার লার্ভা, ২০ হাজার টাকা জরিমানা শোক দিবসের আলোচনা সভা করবেন ড. কামাল চামড়া শিল্পে আপাতত সমস্যা নেই: শিল্পমন্ত্রী শোক দিবসের অনুষ্ঠানে ছাত্রলীগের রক্তদান সোমবার রাতে ঢাকায় আসছেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী অতিরিক্ত ডিআইজি হলেন পুলিশের ২০ কর্মকর্তা এএসপির মেয়ের টেবিলের ওপর আঘাত হানলো কনস্টেবলের গুলি চামড়া বিক্রি বন্ধের সিদ্ধান্তে নেই আড়তদাররা দেশে এলো কলকাতায় নিহত ২ বাংলাদেশির মরদেহ