artk
শুক্রবার, আগষ্ট ২৩, ২০১৯ ৩:২৫   |  ৭,ভাদ্র ১৪২৬

কুড়িগ্রাম সংবাদদাতা

মঙ্গলবার, জুলাই ১৬, ২০১৯ ৯:০৪

কুড়িগ্রামে নৌকা ডুবে ৪ শিশুসহ নিহত ৫

media

কুড়িগ্রামের উলিপুর উপজেলায় বন্যার পানিতে নৌকা ডুবে চার শিশুসহ পাঁচজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরও তিনজন।

মঙ্গলবার দুপুরে হাতিয়া ইউনিয়নের নতুন অনন্তপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো রূপামণি (৮), হাসিবুর (৯), রুনা বেগম (৩২), সুমন (৮) ও রুকুমনি (৭)।

আহতরা হলেন- লাভলী বেগম (৪৫), রুমি বেগম (১৬) ও আয়শা সিদ্দিকা (৫)। তাদের উলিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

নৌকায় থাকা প্রত্যক্ষদর্শী রোকেয়া বেগম, রুবেল, লাভলী বেগম, এনামুল ফকির জানান, দুপুর আড়াইটার দিকে তারাসহ ২০/২৫ জন নারী-পুরুষ ও শিশুসহ নৌকা নিয়ে বন্যার পানিতে ডুবে যাওয়া স্বজনদের বাড়ি দেখতে যাচ্ছিলেন।

ওই বাড়ির কাছাকাছি গেলে পানির তীব্র স্রোতে নৌকাটি তলিয়ে যায় বলে তারা জানান।

হাসপাতালে চিকিৎসাধীন আহত রুমি বেগম হাসপাতালে চিকিৎসাধীন আহত রুমি বেগম স্থানীয়দের বরাত দিয়ে কুড়িগ্রাম ফায়ার সাভির্সের উপ-সহকারী পরিচালক মঞ্জিল হক বলেন, ডুবন্ত নৌকায় থাকা শিশু ও মহিলাসহ লোকজন বাঁচার জন্য আর্তচিৎকার শুরু করেন। এ সময় অপর একটি নৌকা গিয়ে তাদের উদ্ধারে সহায়তা করে।

এ সময় ডুবন্ত নৌকায় থাকা অনেকে সাঁতরে পার্শ্ববর্তী উঁচু স্থানে উঠে আসেন বলে জানান মঞ্জিল হক।

তিনি বলেন, রূপামণি, হাসিবুর ও রুনা বেগমকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মারা যান। এ সময় সুমন ও রুকুমনি নিখোঁজ থাকেন। সন্ধ্যা ৬টার দিকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল সুমন ও রুকুমনির লাশ উদ্ধার করে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ফখরুল আলম বলেন, আহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে। তাদের অবস্থা এখন আগের চেয়ে অনেক ভালো।

বিয়ের গেটেই বরের মাথা ফাটালো কনেপক্ষ রাখাইনে প্রবেশাধিকার চায় ইউএনএইচসিআর-ইউএনডিপি ১৫ ও ২১ আগস্ট নিয়ে আপত্তিকর মন্তব্য: মাউশি পরিচালক ওএসডি থানা থেকে পুলিশের জব্দ করা মোটরসাইকেল চুরি ৫ দিনের রিমান্ডে ভারতের সাবেক অর্থমন্ত্রী কাশ্মিরে জুমার নামাজের পর কারফিউ ভাঙার ডাক বাজারের ব্যাগে ৫ কোটি টাকার হেরোইন! প্রাথমিকে আরো ২০ হাজার শিক্ষক নিয়োগ সাব-রেজিস্ট্রার অফিসকে ভূমি মন্ত্রণালয়ের অধীনে আনার সুপারিশ দেড় বছর ধরে স্বাস্থ্যকেন্দ্রে আসেন না ডাক্তার জাকির নায়েকের বিরুদ্ধে রেড অ্যালার্ট জারির উদ্যোগ পরমাণু বোমা আমরা এমনি এমনি রাখিনি: জাভেদ মিয়াঁদাদ কলকাতায় বাংলাদেশির মৃত্যু: আরসালান নয় চালক ছিলেন বড় ভাই রাগিব রাজধানীসহ দেশের ৬ স্থানে দুদকের অভিযান ভারতের সবচেয়ে ধনী অভিনেতা অক্ষয় কুমার! শুরুতেই ফিটনেসে মনোযোগী বাংলাদেশি কোচ কেমন আছেন মিয়ানমারের মুসলমান নাগরিকেরা? বেশি নম্বর দেয়ার কথা বলে ছাত্রীকে যৌন হয়রানি, শিক্ষক বরখাস্ত উপহাসকারী রিজভীদেরও বিচার হওয়া উচিত: তথ্যমন্ত্রী ডা. জাফরুল্লাহসহ ৭৬ জনের বিরুদ্ধে আ.লীগ নেতার মামলা ওজনে কারচুপি: ২ প্রতিষ্ঠানের বিরুদ্ধে বিএসটিআইয়ের মামলা বজ্রপাতে ৫ জেলায় ৯ জনের মৃত্যু যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় বাবা নিহত, ছেলে আহত তিন বিচারপতির বিষয়ে অনুসন্ধান অন্যদের জন্য বার্তা রোহিঙ্গাদের থাকতে প্ররোচনা দিলে ব্যবস্থা নেয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী পুঁজিবাজারে সূচকের উত্থান বিচার বিভাগের অনেকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ আছে: খোকন ভুল চিকিৎসা: ঢাবি শিক্ষার্থীকে ৫ কোটি টাকা ক্ষতিপূরণ নয় কেন অনুসন্ধানে ব্যর্থরা অন্য প্রতিষ্ঠানে কাজ করুন: দুদক চেয়ারম্যান তারেক রহমানকে ফরমায়েশি সাজা দেয়া হয়েছে: রিজভী