artk
শুক্রবার, ডিসেম্বার ১৩, ২০১৯ ২:৫৫   |  ২৯,অগ্রহায়ণ ১৪২৬

বিনোদন ডেস্ক

সোমবার, জুলাই ১৫, ২০১৯ ৬:৪২

কন্যার প্রথম ছবি শেয়ার করলেন সামিরা রেড্ডি

media

শুক্রবার দ্বিতীয়বারের জন্য মা হয়েছেন বলিউড অভিনেত্রী সামিরা রেড্ডি। সোশ্যাল মিডিয়ায় মাধ্যমে ভক্তদের মা হওয়ার খবর নিজেই জানিয়েছিলেন তিনি।  লিখেছিলেন, “আজ সকালে আমার জীবনে এসেছে আমার মেয়ে। আমার ছোট্ট পরী! সবার ভালবাসা ও আশীর্বাদের জন্য ধন্যবাদ।”

এবার সোশ্যাল মিডিয়ায় মেয়ের ছবি প্রকাশ্যে এনেছেন সামিরা।  ক্যাপশানে লিখেছেন, “'এই ছোট্ট মেয়েই আমাকে বন্য ঘোড়ার মতোই নতুন শক্তি দিয়েছে। ও আবার আমায় নিজেকে নতুন করে খুঁজে নিতে সাহায্য করছে। ও জানে আমি হারিয়ে গিয়েছিলাম, ও আমায় আবার নতুন রাস্তা দেখাচ্ছে। মাতৃত্বের নতুন সংজ্ঞা খুঁজে পেয়েছি। এই সময়ের শারীরিক পরিবর্তন, অনুভূতির পরিবর্তন সবকিছুই অন্যরকম। আমি ভীষণ খুশি, মানুষ আমার পাশে থেকেছে। আমি কন্যাসন্তানই চেয়েছিলাম, সেটাই পেয়েছি আশীর্বাদস্বরূপ। '”

এর আগে এক সাক্ষাৎকারে সামিরা বলেন, “সন্তানের জন্ম হয়েছে শুক্রবার, আমার বৃহস্পতিবারও আমি বিজ্ঞাপনের জন্য শ্যুট করেছি। বুধবার চিকিৎসকের পরামর্শ নিয়েই আমি এই শ্যুট করেছি। চিকিৎসক গায়েত্রী রাও-এর তত্ত্বাবধানে আমি মা হয়েছি।” 

প্রসঙ্গত, অন্তঃসত্ত্বা অবস্থায় সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় ছিলেন সামিরা। তার ‘মেটারনিটি ফটোশ্যুট’-এর ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সামিরা বলেছিলেন, এই সময়টা বেশ উপভোগ করছেন তিনি।

২০১৪ সালে ভারদেঞ্চির মালিক অক্ষয় ভার্দের সঙ্গে সাত পাকে বাঁধা পরেন সামিরা। ২০১৫ সালে তাদের প্রথম সন্তান হান্সের জন্ম হয়। এর আগে একটি সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, প্রথম সন্তানের জন্মের পর তার ওজন খুব বেড়ে যায়। সেজন্য নাকি বাড়ির বাইরে বেরোতেও ভয় পেতেন তিনি। অভিনয় জগতও ছেড়ে দেন এই কারণেই। তবে এবার অবস্থা অন্যরকম বলেই জানিয়েছেন সামিরা রেড্ডি।

যুক্তরাজ্যে প্রথমবারের মতো এমপি সুনামগঞ্জের কন্যা আফসানা পাঞ্জাবি ও জ্যাকেটের পকেটে দুই কেজি স্বর্ণ খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপির বিক্ষোভ সামুদ্রিক মাছে কাপড়ের রং মিশিয়ে বিক্রি নির্বাচনের ফল ব্রেক্সিটের জন্য শক্তিশালী ম্যান্ডেট: বরিস জনসন ব্রিটেন নির্বাচন: তৃতীয়বারের মতো নির্বাচিত রুপা হক টেকনাফে ৮ লাখ ইয়াবা অস্ত্র-গুলিসহ আটক ৪ শহীদ বুদ্ধিজীবী দিবসে যানবাহন চলাচলে নির্দেশনা যুক্তরাজ্য নির্বাচনে বরিসের কনজারভেটিভ পার্টি এগিয়ে গৌহাটিতে বাংলাদেশের কূটনীতিকের গাড়িবহরে হামলা পাইকারিতে কমলেও খুচরায় কমছে না পেঁয়াজের ঝাজ ১৯ বাংলাদেশি যুবককে ফেরত পাঠালো বিএসএফ রাজনীতিতে স্থায়ী সংঘাতময় পরিবেশের সৃষ্টি করা হলো: ফখরুল জবি ও কুবিতে সান্ধ্য কোর্সে ভর্তি বন্ধ খুলনায় অনশনে অসুস্থ হয়ে শ্রমিকের মৃত্যু সেনাবাহিনীর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ অস্বীকার করেনি মিয়ানমার অগ্নিকাণ্ডে নিহতের পরিবারকে ১ লাখ টাকা করে দেয়ার ঘোষণা ‘খালেদার জামিন বিষয়ে বিচারপতিরা যথেষ্ট বিবেচনা করে সিদ্ধান্ত নিয়েছেন’ পাসপোর্টের চাহিদা পূরণ করতে পারছি না: অর্থমন্ত্রী মোস্তাফিজ এখন দুশ্চিন্তার আরেক নাম পুঁজিবাজারে সামান্য সূচকের উত্থান মাশরাফির ঢাকা প্লাটুনকে গুড়িয়ে দিয়েছে রাজশাহী ভর্তি বাণিজ্যের সঙ্গে জড়িতদের কঠিন পরিণতি হবে: দুদক ঘুষ ও দুর্নীতির বিরুদ্ধে সচেতন থাকতে হবে: প্রধানমন্ত্রী নাগরিকত্ব বিল: কারফিউ ভেঙে বিক্ষোভে উত্তাল আসাম, গুলিতে নিহত ৩ দীপু হাজরার পরিচালনায় রাজাকার হলেন সুজিত বিশ্বাস পররাষ্ট্রমন্ত্রীর ভারত সফর বাতিল খালেদা জিয়ার মুক্তি দাবিতে বিক্ষোভকালে আটক ২ খালেদা জিয়ার জামিন সরকারের হাতে নয়, আদালতের বিষয়: কাদের খালেদা জিয়ার জামিন না হওয়ায় ঢাবিতে ছাত্রদলের বিক্ষোভ