artk
বৃহস্পতিবার, আগষ্ট ২২, ২০১৯ ১০:০৮   |  ৭,ভাদ্র ১৪২৬

বিনোদন ডেস্ক

সোমবার, জুলাই ১৫, ২০১৯ ৬:৪২

কন্যার প্রথম ছবি শেয়ার করলেন সামিরা রেড্ডি

media

শুক্রবার দ্বিতীয়বারের জন্য মা হয়েছেন বলিউড অভিনেত্রী সামিরা রেড্ডি। সোশ্যাল মিডিয়ায় মাধ্যমে ভক্তদের মা হওয়ার খবর নিজেই জানিয়েছিলেন তিনি।  লিখেছিলেন, “আজ সকালে আমার জীবনে এসেছে আমার মেয়ে। আমার ছোট্ট পরী! সবার ভালবাসা ও আশীর্বাদের জন্য ধন্যবাদ।”

এবার সোশ্যাল মিডিয়ায় মেয়ের ছবি প্রকাশ্যে এনেছেন সামিরা।  ক্যাপশানে লিখেছেন, “'এই ছোট্ট মেয়েই আমাকে বন্য ঘোড়ার মতোই নতুন শক্তি দিয়েছে। ও আবার আমায় নিজেকে নতুন করে খুঁজে নিতে সাহায্য করছে। ও জানে আমি হারিয়ে গিয়েছিলাম, ও আমায় আবার নতুন রাস্তা দেখাচ্ছে। মাতৃত্বের নতুন সংজ্ঞা খুঁজে পেয়েছি। এই সময়ের শারীরিক পরিবর্তন, অনুভূতির পরিবর্তন সবকিছুই অন্যরকম। আমি ভীষণ খুশি, মানুষ আমার পাশে থেকেছে। আমি কন্যাসন্তানই চেয়েছিলাম, সেটাই পেয়েছি আশীর্বাদস্বরূপ। '”

এর আগে এক সাক্ষাৎকারে সামিরা বলেন, “সন্তানের জন্ম হয়েছে শুক্রবার, আমার বৃহস্পতিবারও আমি বিজ্ঞাপনের জন্য শ্যুট করেছি। বুধবার চিকিৎসকের পরামর্শ নিয়েই আমি এই শ্যুট করেছি। চিকিৎসক গায়েত্রী রাও-এর তত্ত্বাবধানে আমি মা হয়েছি।” 

প্রসঙ্গত, অন্তঃসত্ত্বা অবস্থায় সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় ছিলেন সামিরা। তার ‘মেটারনিটি ফটোশ্যুট’-এর ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সামিরা বলেছিলেন, এই সময়টা বেশ উপভোগ করছেন তিনি।

২০১৪ সালে ভারদেঞ্চির মালিক অক্ষয় ভার্দের সঙ্গে সাত পাকে বাঁধা পরেন সামিরা। ২০১৫ সালে তাদের প্রথম সন্তান হান্সের জন্ম হয়। এর আগে একটি সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, প্রথম সন্তানের জন্মের পর তার ওজন খুব বেড়ে যায়। সেজন্য নাকি বাড়ির বাইরে বেরোতেও ভয় পেতেন তিনি। অভিনয় জগতও ছেড়ে দেন এই কারণেই। তবে এবার অবস্থা অন্যরকম বলেই জানিয়েছেন সামিরা রেড্ডি।

রিয়াল বেটিসের বিপক্ষে ফেরার আশা মেসির টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ রোহিঙ্গা নিহত মাদারীপুরে মাদ্রাসাছাত্রীকে ধর্ষণ মামলায় গ্রেপ্তার ২ শারীরিক সম্পর্কের অভিযোগ নিয়ে ‍মুখ খুললেন নোবেল ভেজাল মদ খেয়ে চট্টগ্রামে ৩ বন্ধুর মৃত্যু, আটক ৪ বিশ্বের সবচেয়ে দামি কলম হঠাৎ দোকানে ঢুকে সবাইকে চা বানিয়ে খাওয়ালেন মমতা রোজ কয়টা ডিম খেলে ক্ষতি নেই? নিখোঁজের পর লাশ হয়ে ফিরলো নসিমন চালক মাঝ রাতে গার্মেন্ট শ্রমিকদের সড়ক অবরোধ ময়মনসিংহে হত্যা মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত ভারতের সাবেক অর্থমন্ত্রী পি চিদাম্বরম গ্রেপ্তার জিয়াউর রহমান মুক্তিযোদ্ধা ছিলেন না, চ্যালেঞ্জ আমুর এক গানেই ২ কোটি রুপি পারিশ্রমিক! সুযোগ পেয়ে দেশ ছাড়লেন ১ হাজার সৌদি নারী! যে সুখবর দিলেন ডিপজল প্রশিক্ষণ দিয়ে উদ্যোক্তা সৃষ্টিই বিডা’র উদ্দেশ্য রক্ত পরীক্ষায় জানা যাবে মৃত্যুর পূর্বাভাস! উত্তর কোরিয়ার দলকে হারাল আবাহনী ডেঙ্গু আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় হাসপাতালে ১৬২৬ জন কাশ্মীর নিয়ে মোদিকে ফোনে যা বললেন ব্রিটিশ প্রধানমন্ত্রী মিয়ানমারে নর্দার্ন অ্যালায়েন্সের সাথে সংঘর্ষে ৩০ সেনা নিহত বিপিএল থেকে সরে দাঁড়ানোর হুমকি কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ফুটবল থেকে আগামী বছরই অবসর নিচ্ছেন রোনালদো! ইমরান খানের সঙ্গে দেখা করতে চান বিল গেটস সেই অভিশাপ খালেদা জিয়ার কপালেই জুটেছে: প্রধানমন্ত্রী দোকানে ঢুকে নিজেই চা বানিয়ে খেলেন মমতা উপজেলা পর্যায়ে স্বাস্থ্য শিক্ষা সেল স্থাপনে দুদকের চিঠি রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু বৃহস্পতিবার জন্মাষ্টমী: শুক্রবার রাজধানীর যেসব পথে যান চলাচলে বিধিনিষেধ