artk
রোববার, ডিসেম্বার ৮, ২০১৯ ৪:১২   |  ২৪,অগ্রহায়ণ ১৪২৬
শনিবার, জুলাই ১৩, ২০১৯ ১১:০৫

পরিচালক গাড়ির মধ্যে ধর্ষণের চেষ্টা করেছিলেন: বিদিতা

বিনোদন ডেস্ক
media
এবার পরিচালকের বিরুদ্ধে মুখ খুললেন বিদিতা বাগ। টলিউডের বিখ্যাত মডেল, অভিনেত্রী বিদিতা।

অনেক স্বপ্ন নিয়ে বিভিন্ন রাজ্য থেকে মুম্বাইতে ছেলে মেয়েরা আসে অভিনয় জগতে। ছেলেদের তুলনায় মেয়েদের পড়তে হয় অনেক বড় সমস্যার মুখোমুখি। কাজ দেয়ার নাম করে উঠতি নায়িকার সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কে জড়ানোর কথা বলিউডে প্রায়ই শোনা যায়।

এবার পরিচালকের বিরুদ্ধে মুখ খুললেন বিদিতা বাগ। টলিউডের বিখ্যাত মডেল, অভিনেত্রী বিদিতা।

তিনি বলিউডে যান নিজের ক্যারিয়ার তৈরি করার জন্য। প্রথম দিকে একেবারেই কাজ পাচ্ছিলেন না তিনি। তবে পরের দিকে, 'বাবুমশাই বন্দুকবাজ' ও আরও বেশ কিছু ছবিতে চুটিয়ে কাজ করছেন তিনি। সেই সঙ্গে করছেন ওয়েব সিরিজের কাজও। কিন্তু তার এই জার্নিটা সহজ ছিল না।

বিদিতা জানিয়েছেন, ‘'কলকাতা থেকে মুম্বাই যাওয়ার পর এক সহ-পরিচালক ওয়েব সিরিজে কাজ দেয়ার নাম করে তার সঙ্গে খারাপ আচরণ করেন। শুটিং ফ্লোরে তাকে ডেকে শরীর স্পর্শের চেষ্টা করেন। তারপর সেই পরিচালক বিদিতাকে একটি পার্টিতে ডাকেন অন্য পরিচালকদের সঙ্গে আলাপ করানোর জন্য।

বিদিতা পার্টিতে যাওয়ার পর তাকে বাড়ি রেখে আসার কথা বলে একটা পুরনো সিনেমা হলের সামনে গাড়ি দাঁড় করান। তারপর ওই পরিচালক তাকে জোর করে ধর্ষণের চেষ্টা করেছিলেন। এসময় বিদিতা বাধা দিলে মারপিট শুরু হয় তাদের মধ্যে। শেষ পর্যন্ত রাস্তায় বিদিতাকে ফেলে রেখে ওই পরিচালক চলে যায়।’

বিদিতার কথায় ওই পরিচালকের বউ জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী। তাদের একটি বাচ্চাও আছে। ওই পরিচালকের ভালো মানুষীর মুখোশ এবার খুলে ফেলতে চান বিদিতা বাগ। সূত্র: নিউজ এইট্টিন।

ট্রিপল মার্ডারের সঙ্গে জড়িত সন্দেহে আটক দুই শ্বাসরুদ্ধ ফাইনালে বাংলাদেশের মেয়েদের সোনা জয় রুম্পার বন্ধু সৈকতকে রিমান্ডে চায় পুলিশ রুম্পা হত্যার বিচার দাবিতে উত্তাল স্টামফোর্ড চাকরিতে প্রবেশের বয়স সীমা ৩৫ করার দাবিতে গণঅনশন দিল্লিতে ভয়াবহ আগুনে নিহত ৪৩ সন্ধ্যায় ঝগড়া, রাতে স্ত্রীকে হত্যা করে স্বামীর আত্মহত্যা রোববার জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান করবেন প্রধানমন্ত্রী মঠবাড়িয়ায় বাসচাপায় নিহত অটোরিকশার ৩ যাত্রী রোহিঙ্গা ক্যাম্পে ডাকাতদের গোলাগুলি, নিহত ১ নানা বর্ণে বিপিএলের পর্দা উঠবে রোববার মেসির হ্যাটট্রিকে বড় জয় বার্সার ১০ সন্তান জন্ম দিয়েও ভিক্ষা করেন ৭০ বছরের বৃদ্ধা বঙ্গবন্ধুকে ‘ডক্টর অব ল’ সম্মাননা দেবে ঢাবি কুমিল্লায় আ. লীগের ত্রিবার্ষিক সম্মেলন: ১৪৪ ধারা জারি আইসিসির শতবর্ষ উদযাপন শুরু মঙ্গলবার চ্যাটিং অপশন যুক্ত হলো গুগল ফটোস এ এসএ গেমসে সপ্তম স্বর্ণ উপহার দিলেন ফেন্সিংয়ের ফাতেমা বিপিএল মাতাতে আসছেন সালমান-ক্যাটরিনা ডেঙ্গু আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় হাসপাতালে ৪৬ জন বিপিএলের টাইটেল স্পন্সর ‘আকাশ ডিটিএইচ’ সরকারি চাকুরেদের ২দিন দেরিতে অফিস উপস্থিতিতে ১দিনের বেতন কাটা টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে জায়গা পাওয়ার হাতিয়ার হতে পারে বিপিএল মোটা চালের দাম এক টাকাও বাড়েনি: কৃষিমন্ত্রী কুর্মিটোলা হাসপাতালের সামনে দোতলা বাসে আগুন বাংলাদেশের সঙ্গে সহযোগিতা অব্যাহত রাখবে কানাডা: হাইকমিশনার পেশির বলে আ.লীগে নেতা হওয়া যাবে না: কাদের এসএ গেমসে নেপালকে হারিয়ে ফাইনালে বাংলাদেশ হৃৎপিণ্ড বন্ধ হওয়ার ৬ ঘণ্টা পর বেঁচে উঠলেন এক নারী খালেদার মুক্তির দাবিতে রোববার বিএনপির বিক্ষোভ