artk
রোববার, সেপ্টেম্বার ১৫, ২০১৯ ৪:৩৭   |  ৩১,ভাদ্র ১৪২৬

স্পোর্টস রিপোর্টার

শুক্রবার, জুলাই ১২, ২০১৯ ৭:৫৪

সেমি থেকে ছিটকে এখন বিমানের টিকিট পাচ্ছে না কোহলিরা

media

বিশ্বকাপের সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিপক্ষে ১৮ রানে পরাজয়ের পর ম্যানচেস্টারের হোটেল ত্যাগ করতে দেখা গেছে টিম ইন্ডিয়াকে। হোটেল ছাড়লেও দলের বেশির ভাগ খেলোয়াড় ১৪ জুলাই পর্যন্ত ম্যানচেস্টারে থাকবেন। কারণ  তাদের দেশে ফেরার কথা ছিল ফাইনালের পর।  

বিশ্বকাপের সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিপক্ষে ১৮ রানে পরাজয়ের পর ম্যানচেস্টারের হোটেল ত্যাগ করতে দেখা গেছে টিম ইন্ডিয়াকে। হোটেল ছাড়লেও দলের বেশির ভাগ খেলোয়াড় ১৪ জুলাই পর্যন্ত ম্যানচেস্টারে থাকবেন। কারণ  তাদের দেশে ফেরার কথা ছিল ফাইনালের পর। ফাইনালের পরের দিনের জন্যই তাদের টিকেট কাটা ছিল। 

ইতোমধ্যে বিরাট কোহলি, রোহিত শর্মা, মায়াঙ্ক আগরওয়ালসহ অনেকেই ম্যানচেস্টারের সিটি সেন্টার হোটেল ত্যাগ করেছেন। তবে এ শহরেই আরও দুটো দিন পার করতে হবে ম্যান ইন ব্লুদের। বিষয়টি নিশ্চিত করে বিসিসিআইয়ের একটি সূত্র জানিয়েছে, আপাতত দলের সকল খেলোয়াড়ই একটি ঘোরের মধ্যে আছে। তাই তারা কিছুটা বিশ্রাম নিচ্ছেন। এরপর লন্ডন থেকে সকলেই একসঙ্গে ১৪ জুলাই মুম্বাই ফিরবেন।

বিশ্বকাপের পর ওয়েস্ট ইন্ডিজ সিরিজ হবে ভারতের জন্য পরবর্তী চ্যালেঞ্জ। এ সময় কোহলি এবং ফাস্ট বোলার যশপ্রীত বুমরাহর মতো কয়েকজন খেলোয়াড় সীমিত সময়ের জন্য বিশ্রাম পেতে পারেন। তবে টেস্ট সিরিজ শুরু হলে আবারও দেখা যাবে তাদের।

ছাত্রলীগের চাঁদাবাজির খবর এখন টক অব দ্য কান্ট্রি: রিজভী ‘বন্দুকযুদ্ধে' রোহিঙ্গা নিহত ভিকারুননিসার নতুন অধ্যক্ষ ফওজিয়া শোভান-রাব্বানীর বিচার চান সোহেল কোনো অন্যায়কারী, চাঁদাবাজকে প্রশ্রয় দেবে না ছাত্রলীগ: নাহিয়ান ডিএসইতে লেনদেন কমলেও সিএসইতে বেড়েছে কুমিল্লায় বাসচাপায় ৩ ছাত্রলীগ নেতা নিহত ইসরায়েলি ড্রোন ভূপাতিতের দাবি ফিলিস্তিনের ‘প্রত্যেককে বাংলাদেশে ফেরত পাঠানো হবে’ মাসিক বেতনে বাস চালক নিয়োগের নির্দেশ নেদারল্যান্ডসের ডিপ্লোম্যাট ম্যাগাজিনের প্রচ্ছদে শেখ হাসিনা ঢাকায় আসছেন ঋতুপর্ণা ক্যাডারদের জন্য অশনিসংকেত বিজ্ঞপ্তি প্রকাশের ৩ বছর পরেও খোঁজ নেই পরীক্ষার র‍্যাবের হামলার বিচার দাবি জবি শিক্ষার্থীদের সড়কে অবরোধ বাসর ঘরে ঢুকেই দেখলেন স্ত্রী অন্তঃসত্ত্বা সারদায় প্রধানমন্ত্রী শোভন-রাব্বানী পদ হারানোয় আনন্দ উল্লাস অসুস্থ নেতার শয্যাপাশে বিএনপি ও ছাত্রদল নেতারা দুর্গাপূজায় ব্যাং’র পোশাকে অর্ধেক ছাড় জবিতে বহিষ্কৃত ছাত্রলীগ নেতাদের দৌরাত্ম্য কিশোরগঞ্জে বাসচাপায় ২ স্কুলছাত্র নিহত ফিলিস্তিন রক্ষায় কাবার ইমামের ঐক্যের ডাক পূজা ও শরৎ উপলক্ষে আর্ট এনেছ নতুন পোশাক ঢামেকে নবজাতককে রেখে পালালেন মা-বাবা আফগানিস্তানের বিপক্ষে সম্ভাব্য বাংলাদেশ একাদশ ভাসমান অভিবাসীদের উদ্ধার করা জাহাজটিকে বন্দরে ভিড়তে দিল ইতালি সাভারে আ.লীগ নেতাকে গুলি করে হত্যা মহাকাশে সিমেন্ট গুলছেন বিজ্ঞানীরা ছাত্রকে বলাৎকারের অভিযোগে মাদরাসা শিক্ষক গ্রেপ্তার