artk
রোববার, সেপ্টেম্বার ১৫, ২০১৯ ৪:৩৫   |  ৩১,ভাদ্র ১৪২৬

স্পোর্টস রিপোর্টার

শুক্রবার, জুলাই ১২, ২০১৯ ৬:৩৩

বিশ্বকাপ শিরোপার ফাইনালে আম্পায়ার থাকছেন যারা

media

দেখতে দেখতে শেষ হতে চলেছে ২০১৯ বিশ্বকাপের এবারের আসর। দুই সেমিফাইনাল শেষে এখন বাকি আছে মাত্র একটি ম্যাচ, ফাইনাল। ইতিমধ্যেই তৈরি হয়ে গেছে মঞ্চ, অপেক্ষা শুধু মাঠের লড়াইয়ের।  

দেখতে দেখতে শেষ হতে চলেছে ২০১৯ বিশ্বকাপের এবারের আসর। দুই সেমিফাইনাল শেষে এখন বাকি আছে মাত্র একটি ম্যাচ, ফাইনাল। ইতিমধ্যেই তৈরি হয়ে গেছে মঞ্চ, অপেক্ষা শুধু মাঠের লড়াইয়ের। ফাইনালের এই লড়াইয়ে ১৪ জুলাই ঐতিহাসিক লর্ডসে একে অপরের মুখোমুখি হবে স্বাগতিক ইংল্যান্ড ও নিউজিল্যান্ড। 

এর আগে দুই দলই বিশ্বকাপের ফাইনাল খেললেও শিরোপার ছোঁয়া পায়নি কেউ। তাই ২৩ বছর পর নতুন এক বিশ্বচ্যাম্পিয়ন পেতে যাচ্ছে ক্রিকেট। ফাইনালের মহাগুরুত্বপূর্ণ এই ম্যাচের জন্য ইতিমধ্যে সব প্রস্তুতি গ্রহণ করেছে আইসিসি। 

ম্যাচ পরিচালনার দায়িত্ব থাকবে যাদের কাঁধে, সেই আম্পায়ারদেরও নির্বাচিত করে ফেলেছে ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থাটি। নিউজিল্যান্ড-ইংল্যান্ড ম্যাচে মাঠে আম্পায়ারিংয়ের দায়িত্বে থাকবেন শ্রীলঙ্কার কুমার ধর্মসেনা ও দক্ষিণ আফ্রিকার মারাইস এরাসমাস। থার্ড আম্পায়ার হিসেবে থাকবেন অস্ট্রেলিয়ার রড টাকার এবং রিজার্ভ আম্পায়ার থাকবেন পাকিস্তানের আলিম দার। আর এই লড়াইয়ে ম্যাচ রেফারির দায়িত্বে থাকবেন শ্রীলঙ্কার রঞ্জন মাদুগালে।

ছাত্রলীগের চাঁদাবাজির খবর এখন টক অব দ্য কান্ট্রি: রিজভী ‘বন্দুকযুদ্ধে' রোহিঙ্গা নিহত ভিকারুননিসার নতুন অধ্যক্ষ ফওজিয়া শোভান-রাব্বানীর বিচার চান সোহেল কোনো অন্যায়কারী, চাঁদাবাজকে প্রশ্রয় দেবে না ছাত্রলীগ: নাহিয়ান ডিএসইতে লেনদেন কমলেও সিএসইতে বেড়েছে কুমিল্লায় বাসচাপায় ৩ ছাত্রলীগ নেতা নিহত ইসরায়েলি ড্রোন ভূপাতিতের দাবি ফিলিস্তিনের ‘প্রত্যেককে বাংলাদেশে ফেরত পাঠানো হবে’ মাসিক বেতনে বাস চালক নিয়োগের নির্দেশ নেদারল্যান্ডসের ডিপ্লোম্যাট ম্যাগাজিনের প্রচ্ছদে শেখ হাসিনা ঢাকায় আসছেন ঋতুপর্ণা ক্যাডারদের জন্য অশনিসংকেত বিজ্ঞপ্তি প্রকাশের ৩ বছর পরেও খোঁজ নেই পরীক্ষার র‍্যাবের হামলার বিচার দাবি জবি শিক্ষার্থীদের সড়কে অবরোধ বাসর ঘরে ঢুকেই দেখলেন স্ত্রী অন্তঃসত্ত্বা সারদায় প্রধানমন্ত্রী শোভন-রাব্বানী পদ হারানোয় আনন্দ উল্লাস অসুস্থ নেতার শয্যাপাশে বিএনপি ও ছাত্রদল নেতারা দুর্গাপূজায় ব্যাং’র পোশাকে অর্ধেক ছাড় জবিতে বহিষ্কৃত ছাত্রলীগ নেতাদের দৌরাত্ম্য কিশোরগঞ্জে বাসচাপায় ২ স্কুলছাত্র নিহত ফিলিস্তিন রক্ষায় কাবার ইমামের ঐক্যের ডাক পূজা ও শরৎ উপলক্ষে আর্ট এনেছ নতুন পোশাক ঢামেকে নবজাতককে রেখে পালালেন মা-বাবা আফগানিস্তানের বিপক্ষে সম্ভাব্য বাংলাদেশ একাদশ ভাসমান অভিবাসীদের উদ্ধার করা জাহাজটিকে বন্দরে ভিড়তে দিল ইতালি সাভারে আ.লীগ নেতাকে গুলি করে হত্যা মহাকাশে সিমেন্ট গুলছেন বিজ্ঞানীরা ছাত্রকে বলাৎকারের অভিযোগে মাদরাসা শিক্ষক গ্রেপ্তার