artk
রোববার, সেপ্টেম্বার ১৫, ২০১৯ ৪:৩৭   |  ৩১,ভাদ্র ১৪২৬

ঝালকাঠি সংবাদদাতা

শুক্রবার, জুলাই ১২, ২০১৯ ৬:১৪

ঝালকাঠিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ছাত্রদল নেতাসহ ২ জনের মৃত্যু

media

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার দুপুরে বাড়ির ছাদে পল্লী বিদ্যুতের পড়ে থাকা তারে বিদ্যুৎস্পৃষ্ট হন রায়হান। পরে তাকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে নেয়ার পর জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঝালকাঠির নলছিটিতে পৃথক ঘটনায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ছাত্রদল নেতাসহ দুইজনের মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- উপজেলার মগড় ইউনিয়নের খাওখীর গ্রামের মো. আবু বকর সিদ্দিক ননী খানের ছেলে ও ইউনিয়ন ছাত্রদলের সিনিয়র যুগ্ম-আহ্বায়ক বিপ্লব খান রায়হান (২৯) এবং সূর্যপাশা এলাকার মো. আলমগীর হোসেনের ছেলে নির্মাণ শ্রমিক মো. মিলন হোসেন (৩৩)।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার দুপুরে বাড়ির ছাদে পল্লী বিদ্যুতের পড়ে থাকা তারে বিদ্যুৎস্পৃষ্ট হন রায়হান। পরে তাকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে নেয়ার পর জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত বিপ্লব খান রায়হানের ছোট ভাই রাব্বী খান জানান, অনেকক্ষণ তার কোনো খোঁজ না থাকায় পরিবারের লোকজন ছাদে গিয়ে তাকে তারে জড়ানো অবস্থায় দেখতে পায়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত বলে জানিয়ে দেন।

এদিকে, নলছিটিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মিলন হোসেন (৩৩) নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে শহরের টিএনটি সড়ক সংলগ্ন নির্মাণাধীন ভবনে রড তুলতে গিয়ে ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের (ওজোপাডিকো) একটি লাইনের তারে বিদ্যুৎস্পৃষ্ট হন মিলন। পরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

এ ব্যাপারে ওজোপাডিকোর আবাসিক প্রকৌশলী ফিরোজ হোসেন সন্যামত জানান, টিএনটি সড়কের ওই লাইনটি সম্পূর্ণ ঝুঁকিমুক্ত ও মানসম্মত। ধরণা করা হচ্ছে অসাবধানতাবশত ওই শ্রমিকের রডের সঙ্গে তারের সংযোগ হওয়ায় এ দুর্ঘটনা ঘটেছে। তবে লাইনের পাশে নির্মাণ কাজ করার পূর্বে কর্তৃপক্ষের আমাদের অবহিত করার নিয়ম রয়েছে। ভবনের মালিক কাজ করার বিষয়টি আগে জানালে কাজের সময় ওই লাইনের সংযোগ বন্ধ রাখা হত।

ছাত্রলীগের চাঁদাবাজির খবর এখন টক অব দ্য কান্ট্রি: রিজভী ‘বন্দুকযুদ্ধে' রোহিঙ্গা নিহত ভিকারুননিসার নতুন অধ্যক্ষ ফওজিয়া শোভান-রাব্বানীর বিচার চান সোহেল কোনো অন্যায়কারী, চাঁদাবাজকে প্রশ্রয় দেবে না ছাত্রলীগ: নাহিয়ান ডিএসইতে লেনদেন কমলেও সিএসইতে বেড়েছে কুমিল্লায় বাসচাপায় ৩ ছাত্রলীগ নেতা নিহত ইসরায়েলি ড্রোন ভূপাতিতের দাবি ফিলিস্তিনের ‘প্রত্যেককে বাংলাদেশে ফেরত পাঠানো হবে’ মাসিক বেতনে বাস চালক নিয়োগের নির্দেশ নেদারল্যান্ডসের ডিপ্লোম্যাট ম্যাগাজিনের প্রচ্ছদে শেখ হাসিনা ঢাকায় আসছেন ঋতুপর্ণা ক্যাডারদের জন্য অশনিসংকেত বিজ্ঞপ্তি প্রকাশের ৩ বছর পরেও খোঁজ নেই পরীক্ষার র‍্যাবের হামলার বিচার দাবি জবি শিক্ষার্থীদের সড়কে অবরোধ বাসর ঘরে ঢুকেই দেখলেন স্ত্রী অন্তঃসত্ত্বা সারদায় প্রধানমন্ত্রী শোভন-রাব্বানী পদ হারানোয় আনন্দ উল্লাস অসুস্থ নেতার শয্যাপাশে বিএনপি ও ছাত্রদল নেতারা দুর্গাপূজায় ব্যাং’র পোশাকে অর্ধেক ছাড় জবিতে বহিষ্কৃত ছাত্রলীগ নেতাদের দৌরাত্ম্য কিশোরগঞ্জে বাসচাপায় ২ স্কুলছাত্র নিহত ফিলিস্তিন রক্ষায় কাবার ইমামের ঐক্যের ডাক পূজা ও শরৎ উপলক্ষে আর্ট এনেছ নতুন পোশাক ঢামেকে নবজাতককে রেখে পালালেন মা-বাবা আফগানিস্তানের বিপক্ষে সম্ভাব্য বাংলাদেশ একাদশ ভাসমান অভিবাসীদের উদ্ধার করা জাহাজটিকে বন্দরে ভিড়তে দিল ইতালি সাভারে আ.লীগ নেতাকে গুলি করে হত্যা মহাকাশে সিমেন্ট গুলছেন বিজ্ঞানীরা ছাত্রকে বলাৎকারের অভিযোগে মাদরাসা শিক্ষক গ্রেপ্তার