artk
রোববার, নভেম্বার ১৭, ২০১৯ ১০:০২   |  ৩,অগ্রহায়ণ ১৪২৬

স্টাফ রিপোর্টার

বৃহস্পতিবার, জুলাই ১১, ২০১৯ ৯:৫৪

চলন্ত ট্রেনে শিশু ধর্ষণ, গ্রেপ্তার ১

media

“ট্রেনটি যখন তেজগাঁও স্টেশন পার হচ্ছিল, তখন শিশুটিকে বাথরুমে নিয়ে ধর্ষণ করে সম্রাট। শিশুটির চিৎকারে যাত্রীরা সম্রাটকে আটক করে। পরে তাকে বিমানবন্দর স্টেশন ফাঁড়ির পুলিশের কাছে সোপর্দ করে।

ধর্ষণ-নারী নির্যাতনের কয়েকটি ঘটনায় দেশজুড়ে প্রতিবাদের মধ্যেই ঢাকায় চলন্ত ট্রেনে ধর্ষণের শিকার হয়েছে একটি শিশু।

বুধবারের এ ঘটনায় একজনকে গ্রেপ্তার করে বৃহস্পতিবার আদালতে পাঠানো হলে ওই তরুণ দোষ স্বীকার করে বিচারকের কাছে জবানবন্দিও দিয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নয় বছর বয়সী শিশুটির মেডিকেল পরীক্ষার পর তাকে তার মায়ের কাছে তুলে দেওয়া হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

শিশুটিকে ধর্ষণের অভিযোগে ট্রেনের যাত্রীরা মানিক (১৯) নামে ওই তরুণকে আটক করে পুলিশে দেয় বলে কমলাপুর রেলওয়ে থানার এসআই আলী আকবর জানিয়েছেন।

তিনি বলেন, “মানিকনগরের বাসিন্দা ওই শিশুটি কমলাপুর স্টেশন ঘুরতে গিয়েছিল। সম্রাট তাকে ফুসলিয়ে একটি ট্রেনে তোলে।

“ট্রেনটি যখন তেজগাঁও স্টেশন পার হচ্ছিল, তখন শিশুটিকে বাথরুমে নিয়ে ধর্ষণ করে সম্রাট। শিশুটির চিৎকারে যাত্রীরা সম্রাটকে আটক করে। পরে তাকে বিমানবন্দর স্টেশন ফাঁড়ির পুলিশের কাছে সোপর্দ করে।”

বৃহস্পতিবার সম্রাটকে আদালতে পাঠানো হলে তিনি স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন বলে জানান রেল পুলিশ কর্মকর্তা আকবর।

তিনি জানান, শিশুটির বাবা নেই, তার মা একটি পোশাক কারখানায় কাজ করেন।

সিরিয়ায় গাড়ি বোমা বিস্ফোরণে নিহত ১৮ পেঁয়াজ খাওয়া বন্ধ: প্রধানমন্ত্রী যখন তখন হেসে ফেলেন? আপনার কী হয়েছে জানেন? ঘরোয়া পদ্ধতিতে দূর করুন ব্রণের দাগ পিইসি পরীক্ষা শুরু রোববার সৌদি কর্তৃপক্ষের সঙ্গে বৈঠকের পরই নারীকর্মীর ব্যাপারে সিদ্ধান্ত: মন্ত্রী পেঁয়াজের মূল্য বৃদ্ধি: সোমবার দেশব্যাপী বিএনপির বিক্ষোভ কর্মসূচি কুমিল্লার পর এবার নারায়ণগঞ্জে বিয়েতে পেঁয়াজ উপহার সরকার জড়িত বলে পেঁয়াজ সিন্ডিকেটের বিরুদ্ধে কিছু করা যাচ্ছে না: গয়েশ্বর ইরানে পেট্টোলের দাম বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ: নিহত ১ মেলায় রাজস্ব আদায় হাজার কোটি টাকা ভারতে ৩৫৪ টাকায় বিশুদ্ধ অক্সিজেন লাল না সবুজ, কোন আপেল বেশি উপকারী? গুদামে পেঁয়াজ পচে যাওয়ায় ফেলে দিচ্ছে আড়তদাররা বগুড়ায় জেল জরিমানার ভয়ে ৬ রুটে বাস চলাচল বন্ধ বিয়ের উপহারে পেঁয়াজ! ভারতকে হেসেখেলে হারাল বাংলাদেশ প্রাথমিক ও ইবতেদায়ি সমাপনী পরীক্ষা শুরু রোববার মিসর থেকে পেঁয়াজের প্রথম চালান পৌঁছাবে মঙ্গলবার চুয়াডাঙ্গায় পেঁয়াজের আড়তে অবরুদ্ধ ম্যাজিস্ট্রেট বিএনপির মূল কাজ এই সরকারকে সরানো : ফখরুল স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল, সম্পাদক আফজাল পেঁয়াজ বিমানে উঠে গেছে, চিন্তার কারণ নেই: প্রধানমন্ত্রী মালয়েশিয়ায় বাংলাদেশি যুবককে কুপিয়ে হত্যা ৪ খাতের সিইওদের পুরস্কৃত করবে কালারস রোহিঙ্গা ইস্যুতে আইসিসির তদন্ত প্রত্যাখ্যান মিয়ানমারের ফরিদপুর মেডিক্যালের নিখোঁজ শিক্ষার্থীর ঝুলন্ত লাশ ইনিংস ছেড়ে দিল ভারত, বাংলাদেশের সামনে কঠিন চ্যালেঞ্জ নতুন নেতা বাছতে ভোট দিচ্ছে শ্রীলংকানরা ঝিনাইদহে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ