artk

বিনোদন ডেস্ক

বৃহস্পতিবার, জুলাই ১১, ২০১৯ ৯:৩৭

ফেসবুকে ডিপজলের প্রশংসা কেন?

media

সম্প্রতি ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় খল অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল সড়ক নিরাপত্তা নিয়ে জনসচেতনতামূলক একটি বিজ্ঞাপনচিত্রে অভিনয় করেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে অল্প সময়ে বিজ্ঞাপনের ভিডিওটি ছড়িয়ে পড়েছে এবং এটি প্রচারের পর দারুণ সাড়া পাচ্ছেন তিনি। 

ডিপজল বলেন, সড়ক নিরাপত্তা নিয়ে চলছে ‘দেশ আমার দোষ আমার’ শিরোনামের একটি সামাজিক সচেতনতার ক্যাম্পেইন। তার অংশ হিসেবে এতে কাজ করেছি। এটি প্রচারের পর বেশ ভালো সাড়া পাচ্ছি। জনগণ সচেতন হোক এটাই চাওয়া আমার। 

এরইমধ্যে এ ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক হারে ছড়িয়ে পড়েছে। চলচ্চিত্রের মতো এখানেও তার অভিনয় দূর্দান্ত বলে উল্লেখ করেছেন অনেকে।

বিজ্ঞাপনচিত্রে দেখা যায়, সামনে এসে টোকা দিয়ে ডিপজল বলছেন, ‘কি ভাতিজা, নবাব হইছো? রং সাইডে গাড়ি চালাও- রাস্তা চেন না? ফিডার খাও?’ 

উল্লেখ্য, ডিপজলের বাংলা সিনেমায় আগমন হয় পরিচালক মনতাজুর রহমান আকবরের হাত ধরে ১৯৮৬ সালে। তার প্রথম ছবি ‘টাকার পাহাড়’। টানা কয়েক বছর খল অভিনেতা ও নায়ক হিসেবে দাপটের সঙ্গে অভিনয়ের পর বিরতি নিয়ে আবার ফেরেন তিনি। চলচ্চিত্রের অভিনয়ের পাশাপাশি সিনেমা প্রযোজনাও করেছেন তিনি। সবশেষ তার অভিনীত ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবিটি মুক্তি পায়। এ ছবিটিও পরিচালনা করেন মনতাজুর রহমান আকবর। 

ডিপজল অভিনীত ছবিগুলোর মধ্যে ডিপজলের ‘সানডে মানডে ক্লোজ কইরা দিমু’, ‘আহো ভাতিজা আহো’, ‘সীল মাইরা দিমু’ ইত্যাদি সংলাপগুলো ইউটিউবেও বেশ ভাইরাল হয়েছে। এখনো তার দেওয়া এসব সংলাপ প্রায় প্রতিদিনই ভিডিও কিংবা ছবি আকারে ফেসবুকে ট্রল হচ্ছে। 

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা