artk
বৃহস্পতিবার, অক্টোবার ১৭, ২০১৯ ৩:১৯   |  ২,কার্তিক ১৪২৬

বিনোদন ডেস্ক

বৃহস্পতিবার, জুলাই ১১, ২০১৯ ৯:৩৭

ফেসবুকে ডিপজলের প্রশংসা কেন?

media

সম্প্রতি ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় খল অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল সড়ক নিরাপত্তা নিয়ে জনসচেতনতামূলক একটি বিজ্ঞাপনচিত্রে অভিনয় করেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে অল্প সময়ে বিজ্ঞাপনের ভিডিওটি ছড়িয়ে পড়েছে এবং এটি প্রচারের পর দারুণ সাড়া পাচ্ছেন তিনি। 

ডিপজল বলেন, সড়ক নিরাপত্তা নিয়ে চলছে ‘দেশ আমার দোষ আমার’ শিরোনামের একটি সামাজিক সচেতনতার ক্যাম্পেইন। তার অংশ হিসেবে এতে কাজ করেছি। এটি প্রচারের পর বেশ ভালো সাড়া পাচ্ছি। জনগণ সচেতন হোক এটাই চাওয়া আমার। 

এরইমধ্যে এ ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক হারে ছড়িয়ে পড়েছে। চলচ্চিত্রের মতো এখানেও তার অভিনয় দূর্দান্ত বলে উল্লেখ করেছেন অনেকে।

বিজ্ঞাপনচিত্রে দেখা যায়, সামনে এসে টোকা দিয়ে ডিপজল বলছেন, ‘কি ভাতিজা, নবাব হইছো? রং সাইডে গাড়ি চালাও- রাস্তা চেন না? ফিডার খাও?’ 

উল্লেখ্য, ডিপজলের বাংলা সিনেমায় আগমন হয় পরিচালক মনতাজুর রহমান আকবরের হাত ধরে ১৯৮৬ সালে। তার প্রথম ছবি ‘টাকার পাহাড়’। টানা কয়েক বছর খল অভিনেতা ও নায়ক হিসেবে দাপটের সঙ্গে অভিনয়ের পর বিরতি নিয়ে আবার ফেরেন তিনি। চলচ্চিত্রের অভিনয়ের পাশাপাশি সিনেমা প্রযোজনাও করেছেন তিনি। সবশেষ তার অভিনীত ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবিটি মুক্তি পায়। এ ছবিটিও পরিচালনা করেন মনতাজুর রহমান আকবর। 

ডিপজল অভিনীত ছবিগুলোর মধ্যে ডিপজলের ‘সানডে মানডে ক্লোজ কইরা দিমু’, ‘আহো ভাতিজা আহো’, ‘সীল মাইরা দিমু’ ইত্যাদি সংলাপগুলো ইউটিউবেও বেশ ভাইরাল হয়েছে। এখনো তার দেওয়া এসব সংলাপ প্রায় প্রতিদিনই ভিডিও কিংবা ছবি আকারে ফেসবুকে ট্রল হচ্ছে। 

আবরার হত্যার দায়ে ছাত্রলীগকে নিষিদ্ধ করার দাবি আ স ম রবের বিজ্ঞাপনে বিদেশি শিল্পী নিলে বেশি টেক্স দিতে হবে: তথ্যমন্ত্রী নভেম্বরে বাংলাদেশ-ভারত টেস্টে ইডেনে থাকতে পারেন হাসিনা-মোদি পেঁয়াজে বেশি মুনাফার চেষ্টা করা হলে ব্যবস্থা: চট্টগ্রামের ডিসি ভারতে আটকে আছে ৫০০ টন পেঁয়াজ রামপালে আ.লীগের সম্মেলন ঘিরে দুপক্ষের উত্তেজনা আমার দাদা রুদ্র ১৮ বছর পর মামলা থেকে অব্যাহতি পেলেন নিরপরাধ বাবলু শেখ পাহাড়ে অহেতুক রক্তপাত হচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী অভিযোগ আমারও আছে কিন্তু বিচ্ছেদ চাই না: সিদ্দিক প্রধানমন্ত্রীর সঙ্গে ফিফা সভাপতির সাক্ষাৎ বাংলাদেশ ফুটবল দলের পারফরমেন্স চোখে পড়ার মতো: ফিফা সভাপতি জামাল ভূঁইয়ার ফেসবুক পেজ বন্ধ! হঠাৎ কি হল তামিমের? ছাত্রদলের সভাপতি-সম্পাদককে আদালতে হাজিরের নির্দেশ রাজধানীতে জেএমবি’র তিন সদস্য আটক দুই বস্তা ইলিশসহ জনতার হাতে ৩ পুলিশ আটক আইএস যোদ্ধাদের সন্তানের ভবিষ্যৎ কী কম দামে আইফোন আনছে অ্যাপল সাদা ঘোড়ায় ছুটে কী জানান দিলেন কিম? খুলনার থ্রি ডক্টরস কোচিংয়ের বিষয়ে তদন্ত চলছে প্লাস সাইজ মার্কিনকন্যা খুঁজছেন ভারতীয় পাত্র হংকং নিয়ে ‘নাক না গলাতে’ যুক্তরাষ্ট্রকে চীনের হুঁশিয়ারি আবারও গোল্ডেন বুট জিতলেন মেসি হানিফ ফ্লাইওভারে মোটরসাইকেল আরোহী নিহত ব্রেকফাস্টে পিনাট বাটার আর আপেল একসঙ্গে নয় কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২ বর্ষপঞ্জি সংস্কার, ১ দিন পিছিয়ে হেমন্তের শুরু একজন রোগীর জন্য ওষুধ তৈরি করলেন বিজ্ঞানীরা ফরিদপুরে গাড়িচাপায় মোটরসাইকেল আরোহী নিহত