artk
শুক্রবার, জুলাই ১৯, ২০১৯ ৬:৪৩   |  ৪,শ্রাবণ ১৪২৬
বুধবার, জুলাই ১০, ২০১৯ ৯:৪৩

কোচের সঙ্গে ড্রেসিং রুমে কোহলির ‘বেয়াদবী’

স্পোর্টস ডেস্ক
media
এরপর অধিনায়ক কোহলি ড্রেসিং রুম থেকে রাগে ব্যালকনিতে বেরিয়ে আসেন। সেখানে দলের কোচ রবি শাস্ত্রী বসে ছিলেন আর অধিনায়ককে তার উপর মেজাজ দেখাতে দেখা যায়।

নিউজিল্যান্ডের দেওয়া টার্গেটে ব্যাট করতে নেমে শুরুতেই ধরাশয়ী হন রোহিত শর্মা, বিরাট কোহলি আর কেএল রাহুল। প্রত্যেকেই এক রান করে প্যাভিলিয়নে ফেরত যান। লীগ পর্যায়ে দলের হয়ে লাগাতার রান করেছিলেন তারা। এরপর দীনেশ কার্তিক সেট হওয়ার চেষ্টা করেন কিন্তু তিনি প্যাভিলিয়নে ফিরে যান। ৪ উইকেট পরার পর সকলের আশা ছিল যে মহেন্দ্র সিং ধোনি আসবেন কিন্তু তা হয়নি। তার জায়গায় ব্যাট করতে আসেন হার্দিক পান্ডিয়া।

ঋষভ পন্থ তরুণ ব্যাটসম্যান, কিন্তু বিরাট কোহলির দ্বিতীয় উইকেট হিসেবে আউট হওয়ার পর ঋষভ পন্থ ব্যাটিং করার জন্য আসেন। সেই সময় বিরাট মাঠে ছিলেন ফলে পন্থকে পাঠানোর সিদ্ধান্ত রবি শাস্ত্রীই নিয়ে থাকবেন।

পন্থ পিচে সেট হয়ে গিয়েছিলেন। আর তার কাছ থেকে ভাল ইনিংসের আশা ছিল কিন্তু তিনি তা করতে পারেননি। ওয়ানডে ক্রিকেটে তিনি ৩০-৪০ রানের বেশ কিছু ভাল ইনিংসে খেলেন কিন্তু একটিও হাফ সেঞ্চুরি করতে পারেননি।

ক্রিজে ভালোই মানিয়ে নিয়েছিলেন ঋষভ পন্থ। কিন্তু বড়ো শট খেলার প্রচেষ্টায় ৩২ রান করেই তিনি প্যাভিলিয়নে ফেরত যান। স্যান্টনারের বলে মিড উইকেটের উপর দিয়ে হঠাৎই ছক্কা হাঁকাতে গিয়ে কলিন গ্র্যান্ডহোমের হাতে ধরা পড়েন ঋষভ। তাকে এভাবে আউট হতে দেখে ড্রেসিংরুমে বসেই রাগে লাফিয়ে ওঠেন অধিনায়ক কোহলি!

এরপর অধিনায়ক কোহলি ড্রেসিং রুম থেকে রাগে ব্যালকনিতে বেরিয়ে আসেন। সেখানে দলের কোচ রবি শাস্ত্রী বসে ছিলেন আর অধিনায়ককে তার উপর মেজাজ দেখাতে দেখা যায়। কোহলি কোচকে কি বলেছেন তা তো জানা যায়নি কিন্তু তাকে যথেষ্ট রাগান্বিত দেখিয়েছে। অন্যদিকে শাস্ত্রী কিছু বলেননি।

রিফাতকে শিক্ষা দিতে চেয়েছিলেন মিন্নি: এসপি ভ্রাম্যমাণ আদালতে জরিমানা দিয়েও অস্বীকার ছাত্রলীগের চবি সভাপতির সিঙ্গাপুরে নেয়া হল রফিকুল ইসলাম মিয়াকে পরমাণু সমঝোতা বাঁচাতে পুতিন-ম্যাকরন একমত ঋতুপর্ণাকে টানা সাড়ে ৭ ঘণ্টা জেরা করলেন গোয়েন্দারা দুর্নীতি ও সন্ত্রাসের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে: প্রধানমন্ত্রী যে মায়েরা নিজ সন্তান হত্যা করেন যার হাতে গণতন্ত্র হত্যা, সে পায় রাষ্ট্রীয় মর্যাদা: মির্জা ফখরুল তুরস্কে বাস দুর্ঘটনায় বাংলাদেশিসহ নিহত ১৭ প্রশাসনকে ক্ষমতাসীনদের স্বার্থে ব্যবহার করা হচ্ছে: ড. কামাল কর সংগ্রহ নিয়ে ডিসি-রাজস্ব কর্মকর্তারা মুখোমুখি অবস্থানে ক্রিকেটকে খেলা মানতে নারাজ রাশিয়া! ‘চোরাই তেলসহ’ বিদেশি জাহাজ আটক করেছে ইরান পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী আব্বাসি গ্রেপ্তার পুঁজিবাজারে লাভ-লসের সঙ্গে সরকারের কোনো সম্পৃক্ততা নেই: অর্থমন্ত্রী শিশু সজীবের মাথাহীন দেহ উদ্ধার, নিহত ঘাতকের পরিচয় মিলেছে নামাজরত মুসল্লিদের ওপর ইসরালি বাহিনীর হামলা দ. আফ্রিকা সফরে মেয়েদের ইমার্জিং দল ঘোষণা উন্নয়নের নামে বল্গাহীন লুণ্ঠন চলছে: রিজভী মশার ভয়ে পরিকল্পনা কমিশনে যাচ্ছেন না অর্থমন্ত্রী! প্রধানমন্ত্রীর কার্যালয়ে বিনিয়োগকারীদের স্মারকলিপি পেশ ১৫ দফা দাবি নিয়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ে বিনিয়োগকারীরা বদলে গেলো দৌলতদিয়া পতিতাপল্লীর নাম এফ-৩৫ না দিয়ে অন্যায় করছে যুক্তরাষ্ট্র: তুরস্ক শিশুর মাথা কেটে নিয়ে পালানোর সময় পিটুনিতে যুবক নিহত রিফাত হত্যায় মিন্নি সরাসরি জড়িত: এসপি চাকরির প্রলোভন দেখিয়ে ধর্ষণ, পরে বিয়ের আশ্বাস! সরল বিশ্বাসে কৃতকর্ম অপরাধ নয়: দুদক চেয়ারম্যান ধর্ষণ মামলার বিচার বিষয়ে হাইকোর্টের ৭ নির্দেশনা জাপানে অগ্নিহামলা! নিহত অন্তত ৩৩