artk
বৃহস্পতিবার, সেপ্টেম্বার ১৯, ২০১৯ ৫:২০   |  ৪,আশ্বিন ১৪২৬

পাবনা সংবাদদাতা

বুধবার, জুলাই ১০, ২০১৯ ৯:২৭

পাবনায় কথিত বন্দুকযুদ্ধে ‘ডাকাত’ নিহত

media

পাবনার সুজানগরে কথিত বন্দুকযুদ্ধে সাইফুল ইসলাম ওরফে গেদালাল (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন, যিনি  আন্তঃজেলা ডাকাত দলের সদস্য ছিলেন বলে দাবি করেছে পুলিশ।

মঙ্গলবার রাতে উপজেলার নাজিরগঞ্জ ইউনিয়নের হাসামপুর গ্রামের ঈদগাহ সংলগ্ন পাটক্ষেতের কাছে এ ঘটনা ঘটে।

নিহত গেদালাল উপজেলার নরসিংহপুর গ্রামের হাবিবুর রহমান মোল্লার ছেলে।

পুলিশ বলছে, তার বিরুদ্ধে মানিকগঞ্জে স্বর্ণের দোকানে ডাকাতি, সুজানগরে অপহরণ ও খুনসহ পাঁচটি মামলা রয়েছে।

সুজানগর থানার ওসি (তদন্ত) অরবিন্দ সরকার জানান, মঙ্গলবার সন্ধ্যায় গেদালালকে নরসিংহপুর মসজিদের সামনে থেকে গ্রেপ্তার করা হয়। পরে রাত আড়াইটার দিকে তাকে নিয়ে অস্ত্র উদ্ধারে বের হলে হাসামপুর ঈদগাহ মাঠের কাছে তার সহযোগীরা পুলিশের ওপর গুলি ছোড়ে। এ সময় পুলিশও পাল্টা গুলি ছোড়ে। শুরু হয় বন্দুকযুদ্ধ। এ সময় গেদালাল পুলিশের গাড়ি থেকে লাফিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে গুলিতে আহত হন। রাত সাড়ে ৩টার দিকে তাকে সুজানগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্ষে ভর্তি করা হলে ভোররাত পৌনে ৪টায় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে একটি শাটারগান, দুই রাউন্ড গুলি, দুটি গুলির খোসা, দুটি কিরিচ, একটি চাপাতি, একটি হাঁসুয়া, একটি ডেগার, একটি প্লাস ও টর্চলাইট উদ্ধার করা হয়েছে।

অবৈধ ব্যবসার সঙ্গে জড়িত রাজনীতি-প্রশাসনের কাউকে ছাড় নয় নারায়ণগঞ্জে মা ও দুই মেয়েকে গলাকেটে হত্যা সফলভাবে ডেঙ্গু মোকাবেলা করেছি: স্বাস্থ্যমন্ত্রী পুঁজিবাজারে ৭৫ শতাংশ কোম্পানির শেয়ার দর কমেছে প্রধানমন্ত্রী নিউইয়র্ক যাচ্ছেন শুক্রবার ‘ফেসবুকে স্ট্যাটাসের জন্য কোনো শিক্ষার্থীকে বহিষ্কার করা হবে না’ পাসপোর্ট অধিদপ্তরের নতুন ডিজি সাকিল আহমেদ আফগানিস্তানে দুই হামলায় নিহত ৪০ ক্যাসিনো মালিকরা যত প্রভাবশালীই হোক রেহাই নেই: ডিএমপি কমিশনার নারায়ণগঞ্জে ২ শিশুসহ নারীকে গলা কেটে হত্যা জাতিসংঘের অধিবেশনে যেতে ভিসা পাচ্ছেন না রুহানি কানাডায় নূর চৌধুরীর অবস্থান জানার আবেদন মঞ্জুর মাটির নিচে যুক্তরাষ্ট্রের ৬৩ কোটি ব্যারেল জরুরি তেলের ভাণ্ডার দুদুর বাড়িতে হামলা আলিয়াকে হাতছাড়া করতে চান না বানসালি নায়ক সালমান শাহর ৪৮তম জন্মবার্ষিকী দুর্ঘটনায় প্রেমিক নিহত, প্রেমিকার আত্মহত্যা কমলাপুরে যুবলীগ নেতা খালেদের টর্চার সেল ২৮ বছর পর সরাসরি ভোটে ছাত্রদলের নতুন নেতৃত্ব নির্বাচিত টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ রোহিঙ্গাসহ নিহত ৩ জিম্বাবুয়েকে হারিয়ে ফাইনালে বাংলাদেশ ক্যাসিনো থেকে আটক: ৩১ জনকে ১ বছর ও বাকিদের ৬ মাসের কারাদণ্ড জাপানি মেয়েদের কাছে বাংলাদেশের অসহায় আত্মসমর্পণ কাঁপছে জিম্বাবুয়ে মির্জা আব্বাসের বাসায় হচ্ছে ছাত্রদলের কাউন্সিল মৃত্যুর আগে রিকশাচালককে রিফাতের শেষ কথা মাহমুদউল্লাহ ঝড়ে জিম্বাবুয়েকে ১৭৬ রানের টার্গেট দিলো টাইগাররা মানসম্পন্ন রিপোর্ট পুঁজিবাজারকে উচ্চস্তরে নিয়ে যাবে: ডিএসই পরিচালক যুবলীগ নেতা খালেদ মাহমুদ অস্ত্রসহ গ্রেপ্তার ই-সিগারেট নিষিদ্ধ করলো ভারত সরকার