artk
বুধবার, অক্টোবার ১৬, ২০১৯ ৭:৩১   |  ১,কার্তিক ১৪২৬

পাবনা সংবাদদাতা

বুধবার, জুলাই ১০, ২০১৯ ৯:২৭

পাবনায় কথিত বন্দুকযুদ্ধে ‘ডাকাত’ নিহত

media

পাবনার সুজানগরে কথিত বন্দুকযুদ্ধে সাইফুল ইসলাম ওরফে গেদালাল (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন, যিনি  আন্তঃজেলা ডাকাত দলের সদস্য ছিলেন বলে দাবি করেছে পুলিশ।

মঙ্গলবার রাতে উপজেলার নাজিরগঞ্জ ইউনিয়নের হাসামপুর গ্রামের ঈদগাহ সংলগ্ন পাটক্ষেতের কাছে এ ঘটনা ঘটে।

নিহত গেদালাল উপজেলার নরসিংহপুর গ্রামের হাবিবুর রহমান মোল্লার ছেলে।

পুলিশ বলছে, তার বিরুদ্ধে মানিকগঞ্জে স্বর্ণের দোকানে ডাকাতি, সুজানগরে অপহরণ ও খুনসহ পাঁচটি মামলা রয়েছে।

সুজানগর থানার ওসি (তদন্ত) অরবিন্দ সরকার জানান, মঙ্গলবার সন্ধ্যায় গেদালালকে নরসিংহপুর মসজিদের সামনে থেকে গ্রেপ্তার করা হয়। পরে রাত আড়াইটার দিকে তাকে নিয়ে অস্ত্র উদ্ধারে বের হলে হাসামপুর ঈদগাহ মাঠের কাছে তার সহযোগীরা পুলিশের ওপর গুলি ছোড়ে। এ সময় পুলিশও পাল্টা গুলি ছোড়ে। শুরু হয় বন্দুকযুদ্ধ। এ সময় গেদালাল পুলিশের গাড়ি থেকে লাফিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে গুলিতে আহত হন। রাত সাড়ে ৩টার দিকে তাকে সুজানগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্ষে ভর্তি করা হলে ভোররাত পৌনে ৪টায় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে একটি শাটারগান, দুই রাউন্ড গুলি, দুটি গুলির খোসা, দুটি কিরিচ, একটি চাপাতি, একটি হাঁসুয়া, একটি ডেগার, একটি প্লাস ও টর্চলাইট উদ্ধার করা হয়েছে।

এসিসি ইমার্জিং নারী এশিয়া কাপের দল ঘোষণা বাংলাদেশের বিবিসির ১০০ নারীর তালিকায় রোহিঙ্গা ক্রিকেটার জেসমিন বিদ্যালয়ের গণ্ডি না পেরিয়েও বিজ্ঞানী বাবরি মসজিদ মামলার শুনানি শেষ, হট্টগোলের পর রায় স্থগিত পুঁজিবাজারের সূচকে পতন ভারত টেস্টে তাসকিনকে পেতে শেষ পর্যন্ত অপেক্ষা এবার আমরণ অনশনের হুমকি নন-এমপিও শিক্ষক-কর্মচারীদের খাগড়াছড়িতেও দুর্নীতিবিরোধী অভিযান চালানো হবে: স্বরাষ্ট্রমন্ত্রী ইমরান খানের সাথে সৌরভকে তুলনা করলেন শোয়েব আখতার দুর্ঘটনা এড়াতে চালক-পথচারী সবাইকে সতর্ক থাকতে হবে: প্রধানমন্ত্রী ১০০ বলের ক্রিকেট ড্রাফটে বাংলাদেশের ১১ জন বিশেষ প্রয়োজন ছাড়া শিল্পী সমিতিতে প্রবেশ নিষেধ চট্টগ্রাম মেডিকেলের ডাক্তার-নার্সদের নোবেল দেয়া উচিত: মেয়র নাছির পীরগঞ্জে পুলিশ-গ্রামবাসী সংঘর্ষ, গুলিবিদ্ধ ১৫ গোপালগঞ্জ প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ৭ কর্মকর্তার পদত্যাগ ন্যাম সম্মেলনে যোগ দিতে বুধবার আজারবাইজান যাচ্ছেন প্রধানমন্ত্রী সন্ত্রাস-সাম্প্রদায়িক শক্তি রুখে দেয়ার শপথ নিলেন বুয়েট শিক্ষার্থীরা কুষ্টিয়ায় স্বামী হত্যায় স্ত্রীসহ ৪ জনের মৃত্যুদণ্ড একযোগে গণশপথ নিয়ে আন্দোলনের ইতি টানলেন শিক্ষার্থীরা ১১৭ দেশের ক্ষুধার সূচকে বাংলাদেশ ৮৮তম একাধিক মেয়ের সাথে সম্পর্ক সিদ্দিকের, অভিযোগ স্ত্রী মিমের নেত্রকোণায় মাদরাসাছাত্র খুন, স্থানীয় বিএনপি নেতা আটক কুষ্টিয়ায় ৩ দিনব্যাপী লালন মেলা শুরু রিফাত হত্যা মামলায় প্রধান আসামির জামিন নামঞ্জুর উন্নয়নে বাংলাদেশ যুক্তরাষ্ট্রকেও হার মানিয়েছে: নাহিদ কুড়িগ্রাম এক্সপ্রেস উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আ.লীগ কর্মী হত্যায় যুবলীগ নেতা গ্রেপ্তার বাস-ট্রাকের মাঝে চাপা পড়ে নারীর মৃত্যু ড. কামালের ওপর হামলা মামলার প্রতিবেদন ২০ নভেম্বর সাড়ে ৮ লাখেও চাকরি হয়নি, কাঁদলেন প্রার্থী