artk
রোববার, অক্টোবার ২০, ২০১৯ ১:২৩   |  ৫,কার্তিক ১৪২৬

বিনোদন ডেস্ক

মঙ্গলবার, জুলাই ৯, ২০১৯ ৬:৩৩

মুসলিমের সঙ্গে বোনের প্রেম নিয়ে মুখ খুললেন ঋত্বিক

media

বোন সুনয়নার সঙ্গে ঋত্বিক

রোশন পরিবারের পেছনে বিতর্ক যেন লেগেই আছে। কিছুদিন আগেই ঋত্বিকের বোন সুনয়না রোশন অভিযোগ করেন, বাবা রাকেশ রোশন তার প্রেমিককে মেনে নিচ্ছেন না। কারণ সুনয়নার প্রেমিক রুহেল আমিন মুসলিম। সে কারণে বাবা তাকে চড়ও মেরেছেন।  দাদা ঋত্বিক রোশন তাকে কোনো সাহায্য করেনি। তিনি বাড়ি ছেড়ে পৃথিক বাসায় থাকছেন।

তবে এবার মুখ খুলেছেন ঋত্বিক। সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি বলেন, এটা আমার পারিবারিক বিষয়। দিদির বর্তমান মানসিক পরিস্থিতির কথা মাথায় রেখে আমার কিছু বলা ঠিক হবে না। না জানি আমাদের মতো আরও কত পরিবার এই একই পরিস্থিতিতে রয়েছে, কিন্তু কিছু বলতে পারছে না। এই ধরনের বিষয়ের জন্য উপযুক্ত চিকিৎসার অভাব রয়েছে আমাদের দেশে। আর আমাদের পরিবারে ধর্মকে কোনওদিনই বিশেষ গুরুত্ব দেওয়া হয়নি। আশাকরি সেটা সবাই এতদিনে বুঝে গিয়েছে।

এর আগে সুনয়না বলেছিলেন, তিনি নরকের মধ্যে বাস করছেন। এ বিষয়ে অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত ও তার বোন রঙ্গোলি চান্দেলের কাছে সাহায্য চেয়েছিলেন তিনি। রঙ্গোলির একাধিক ট্যুইটের মাধ্যমেও এই কথাই জানা গিয়েছিল। তিনি বলেছিলেন সুনয়নার পরিবার তার ওপর অত্যাচার করছে। তাই তিনি কঙ্গনার কাছে সাহায্য চেয়েছেন। সুনয়নার পরিবার তার প্রেমিককে মেনে নিচ্ছে না। তাকে বাড়িতে আটকে রেখেছে।

তবে এক্ষেত্রে রোশন পরিবারের পক্ষে যুক্তি দিয়ে মুখ খুলেছিলেন হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজান খান। বলেছিলেন, রাকেশ রোশন অসুস্থ এবং ঋত্বিকের মায়ের মানসিক অবস্থা ঠিক নেই। তাই সবার উচিত রোশন পরিবারকে গোপনীয়তা বজায় রাখতে দেয়া। 

প্রসঙ্গত, ঋত্বিক এই মুহূর্তে ব্যস্ত রয়েছেন তার পরবর্তী ছবি ‘সুপার ৩০’-এর প্রচারে। ছবিটি মুক্তি পাবে ১২ জুলাই। 

হাইকোর্টে ৯ অতিরিক্ত বিচারপতি নিয়োগ মেনন মন্ত্রী হলে কি এ কথা বলতেন: কাদের পঁচাত্তরের হত্যাকাণ্ড কোনোভাবেই সমর্থন করি না: ছাত্রদল মিমকে ‘ডিম’ বলে ডাকায় শিশু খুন নবীকে আবমাননা :পুলিশ-জনতা সংঘর্ষে নিহত ৩, গুলিবিদ্ধ শতাধিক রাজধানীতে নতুন সিনেপ্লেক্সের যাত্রা বান্দরবানে নিজ বাড়িতে নারীকে গলা কেটে হত্যা বাগেরহাটে ছেলের ছুরিকাঘাতে মা নিহত র‌্যাবের জব্দ করা চাঁদাবাজির খাতায় ৫ নম্বরে মেননের নাম বিকেলে যুবলীগের সঙ্গে বসছেন শেখ হাসিনা বগুড়ায় অভিযানে যুবলীগের ১০ নেতাকর্মী আটক ‘পাকিস্তানকে দুই টুকরো করেছিল কংগ্রেস, মোদির এটি জানা উচিত’ ফেসবুকের বিরুদ্ধে ৩৫ বিলিয়ন ডলারের ‘ক্লাস-অ্যাকশন’ মামলা এমপি শাওনের টাকার পাহাড় বার্লিনে বাংলাদেশ দূতাবাসে মুজিববর্ষ উদযাপন বিষয়ে সভা কাউন্সিলর রাজীবকে যুবলীগ থেকে বহিষ্কার মায়োর্কার কাছে বড় ব্যবধানে হারলো রিয়াল মাদ্রিদ ট্রাকের ধাক্কায় নবদম্পতি নিহত টেকনাফে বন্দুকযুদ্ধে ‘মাদক বিক্রেতা’ নিহত গিয়েছেন জরায়ু অপারেশনে, চিকিৎসক কেটে ফেললেন পায়ুপথ! কাউন্সিলর রাজীবের বিরুদ্ধে মামলার প্রস্তুতি কাউন্সিলর রাজীবকে নিয়ে র‌্যাবের অভিযান ঐক্যফ্রন্ট এখন ইস্যু খুঁজে পাচ্ছেন না: তথ্যমন্ত্রী পরীক্ষায় জালিয়াতি: এমপি বুবলীকে গণভবনে তলব করেছেন প্রধানমন্ত্রী বালিশকাণ্ডের দায় প্রকৌশলীদের সঙ্গে মন্ত্রণালয়েরও: আ.লীগ নেতা সবুর ‘অ্যাকশনএইড মিডিয়া অ্যাওয়ার্ড’ পেলেন ৫ সাংবাদিক দোয়া পাওয়ার জন্য রাজনীতি করি: শামীম ওসমান নেত্রকোনায় পেঁয়াজের দাম বেশি রাখায় ১০ হাজার টাকা জরিমানা আ.লীগ নেতার বিরুদ্ধে সরকারি চাল আত্মসাতের অভিযোগ মাথাপিছু আয়ে কয়েক বছরে ভারতকেও ছাড়াবে বাংলাদেশ: তথ্যমন্ত্রী