artk
মঙ্গলবার, জুলাই ১৬, ২০১৯ ১১:০৭   |  ১,শ্রাবণ ১৪২৬

বিনোদন ডেস্ক

মঙ্গলবার, জুলাই ৯, ২০১৯ ৫:৫০

‘নিজেকে ধর্ষিতা মনে হয়েছে’

media

গোয়ার এক হোটেল মালিকের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ আনলেন বলিউড অভিনেত্রী এষা গুপ্তা। সম্প্রতি তার টুইটার পেজে ওই হোটেল মালিকের বিরুদ্ধে এই অভিযোগ আনেন এষা। অভিযুক্ত ব্যক্তির নাম ও ছবিও প্রকাশ করেছেন অভিনেত্রী। 

এষা গুপ্তার টুইট থেকে জানা যায়, অভিযুক্ত ব্যক্তির নাম রোহিত ভিগ। তিনি গোয়ার সেন্ট রেগিস নামে একটি হোটেলের মালিক। এষা প্রথমে নিজের টুইটার হ্যান্ডেলে লেখেন, “আমার মতো একজন মেয়ে যদি এই দেশে নিজেকে নিরাপদ মনে না করে তাহলে আমি জানি না অন্যান্য মেয়েদের কী অবস্থা। দুজন নিরাপত্তারক্ষী থাকা সত্ত্বেও আমার মনে হচ্ছে আমাকে ধর্ষণ করা হয়েছে।”

এষার অভিযোগ রোহিত নামের ওই ব্যক্তি তাকে স্পর্শ করেননি, এমনকি তাকে কিছু বলেনওনি। কিন্তু তার দৃষ্টিই যথেষ্ট ছিল এষাকে অস্বস্তিতে ফেলার জন্য। অপর একটি টুইটে এষা লেখেন, “রোহিত ভিগের মতো মানুষের জন্য মেয়েরা কোথাও নিরাপদ মনে করে না। ওর চোখের দৃষ্টিই যথেষ্ট ছিল।” 

প্রসঙ্গত, এই ঘটনার আগেই মুক্তি পেয়েছে এষার নতুন ছবি ‘ওয়ান ডে: জাস্টিস ডেলিভারড’। জানা যাচ্ছে ছবি মুক্তির খুশিতেই বন্ধুদের সঙ্গে ডিনারে গিয়েছিলেন তিনি। সেখানেই নাকি এধরনের ঘটনার সম্মুখীন হতে হয় এষাকে। অভিনেত্রীর দাবি ওই ব্যক্তির ভিডিও তুলে রেখেছেন তিনি। অভিনেত্রী বলেন, বেশ কয়েকবার ওই ব্যক্তিকে সতর্ক করে বলা হলেও তিনি শোনেননি। এরপরই এষার নিরাপত্তারক্ষীরা তাকে আড়াল করে দাঁড়ান। অনেকেই এই ঘটনায় তার পাশে দাঁড়িয়েছেন। আবার নেটিজেনদের অনেকের মত প্রচার পাওয়ার জন্য এইসব করছেন অভিনেত্রী।

অর্থ আত্মসাতের মামলায় ফারইস্ট কো-অপারেটিভের চেয়ারম্যান গ্রেপ্তার রংপুরে নেওয়া হচ্ছে এরশাদের মরদেহ শ্রীলঙ্কা সফরে বাংলাদেশের কোচ সুজন মেহেরপুরে টানা ষষ্ঠ দিনের মতো বাস চলাচল বন্ধ যে তেল মুখে মাখলে বয়স বাড়বে না অনবরত হাঁচি হলে যা করবেন ফাইভ-জি নেটওয়ার্ক কি ক্যান্সারের ঝুঁকি বাড়াবে? রাজশাহীতে বন্দুকযুদ্ধের সময় ‘পানিতে ডুবে’ মাদক ব্যবসায়ীর মৃত্যু রাজধানীতে ১৯ লাখ জাল রুপিসহ গ্রেপ্তার ৩ ৩৭তম বিসিএসের সবাই চাকরি পাচ্ছেন শেরপুরে বন্যার কারণে ৪২ বিদ্যালয় বন্ধ ঘোষণা নারায়ণগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত ডেঙ্গু নিয়ন্ত্রণে কার্যকর নতুন টিকা ঈদুল আজহা উপলক্ষে ট্রেনের অগ্রিম টিকিট ২৯ জুলাই বিএনপি ডিজিটাল বাংলাদেশ বোঝে না, ডিজিটাল চুরি বোঝে: তথ্যমন্ত্রী বিদিশাও বললেন, তাই যেন হয় কুড়িগ্রামে পানিতে ডুবে ৫ শিশুর মৃত্যু টমেটো ছাড়াই তৈরি হচ্ছে টমেটো সস, জরিমানা ২০ লাখ মাদ্রাসার ভেতরেই মন্দির! সেই ছয় রান নিয়ে বিতর্ক চলছেই হজ ব্যবস্থাপনার কাজে সৌদি যাচ্ছেন সিইসি চড়া দামের ইলেকট্রিক বাইক আনছে হার্লে ডেভিডসন পাটকলের সাড়ে ৭ কোটি টাকা আত্মসাত: ৩ জনের বিরুদ্ধে চার্জশিট সামনে কঠোর কর্মসূচির হুঁশিয়ারি সিরাজগঞ্জে ট্রেনের ধাক্কায় বর-কনেসহ নিহত ৯ আইসিসির বিশ্বকাপ একাদশে সাকিব আল হাসান রামপুরায় ভারতীয় জাল রুপি তৈরির কারখানার সন্ধান শ্রীলংকা সফরে টাইগারদের প্রধান কোচ সুজন-আকরাম আফগানদের বিপক্ষে দ্বিতীয় ম্যাচেও জিততে পারেনি বাংলাদেশ মেয়াদোত্তীর্ণ লবণ বিক্রির দায়ে ৩ দোকানিকে জরিমানা