artk
রোববার, অক্টোবার ২০, ২০১৯ ৩:০৪   |  ৪,কার্তিক ১৪২৬

বিনোদন ডেস্ক

মঙ্গলবার, জুলাই ৯, ২০১৯ ৫:৫০

‘নিজেকে ধর্ষিতা মনে হয়েছে’

media

গোয়ার এক হোটেল মালিকের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ আনলেন বলিউড অভিনেত্রী এষা গুপ্তা। সম্প্রতি তার টুইটার পেজে ওই হোটেল মালিকের বিরুদ্ধে এই অভিযোগ আনেন এষা। অভিযুক্ত ব্যক্তির নাম ও ছবিও প্রকাশ করেছেন অভিনেত্রী। 

এষা গুপ্তার টুইট থেকে জানা যায়, অভিযুক্ত ব্যক্তির নাম রোহিত ভিগ। তিনি গোয়ার সেন্ট রেগিস নামে একটি হোটেলের মালিক। এষা প্রথমে নিজের টুইটার হ্যান্ডেলে লেখেন, “আমার মতো একজন মেয়ে যদি এই দেশে নিজেকে নিরাপদ মনে না করে তাহলে আমি জানি না অন্যান্য মেয়েদের কী অবস্থা। দুজন নিরাপত্তারক্ষী থাকা সত্ত্বেও আমার মনে হচ্ছে আমাকে ধর্ষণ করা হয়েছে।”

এষার অভিযোগ রোহিত নামের ওই ব্যক্তি তাকে স্পর্শ করেননি, এমনকি তাকে কিছু বলেনওনি। কিন্তু তার দৃষ্টিই যথেষ্ট ছিল এষাকে অস্বস্তিতে ফেলার জন্য। অপর একটি টুইটে এষা লেখেন, “রোহিত ভিগের মতো মানুষের জন্য মেয়েরা কোথাও নিরাপদ মনে করে না। ওর চোখের দৃষ্টিই যথেষ্ট ছিল।” 

প্রসঙ্গত, এই ঘটনার আগেই মুক্তি পেয়েছে এষার নতুন ছবি ‘ওয়ান ডে: জাস্টিস ডেলিভারড’। জানা যাচ্ছে ছবি মুক্তির খুশিতেই বন্ধুদের সঙ্গে ডিনারে গিয়েছিলেন তিনি। সেখানেই নাকি এধরনের ঘটনার সম্মুখীন হতে হয় এষাকে। অভিনেত্রীর দাবি ওই ব্যক্তির ভিডিও তুলে রেখেছেন তিনি। অভিনেত্রী বলেন, বেশ কয়েকবার ওই ব্যক্তিকে সতর্ক করে বলা হলেও তিনি শোনেননি। এরপরই এষার নিরাপত্তারক্ষীরা তাকে আড়াল করে দাঁড়ান। অনেকেই এই ঘটনায় তার পাশে দাঁড়িয়েছেন। আবার নেটিজেনদের অনেকের মত প্রচার পাওয়ার জন্য এইসব করছেন অভিনেত্রী।

ঐক্যফ্রন্ট এখন ইস্যু খুঁজে পাচ্ছেন না: তথ্যমন্ত্রী পরীক্ষায় জালিয়াতি: এমপি বুবলীকে গণভবনে তলব করেছেন প্রধানমন্ত্রী বালিশকাণ্ডের দায় প্রকৌশলীদের সঙ্গে মন্ত্রণালয়েরও: আ.লীগ নেতা সবুর ‘অ্যাকশনএইড মিডিয়া অ্যাওয়ার্ড’ পেলেন ৫ সাংবাদিক দোয়া পাওয়ার জন্য রাজনীতি করি: শামীম ওসমান নেত্রকোনায় পেঁয়াজের দাম বেশি রাখায় ১০ হাজার টাকা জরিমানা আ.লীগ নেতার বিরুদ্ধে সরকারি চাল আত্মসাতের অভিযোগ মাথাপিছু আয়ে কয়েক বছরে ভারতকেও ছাড়াবে বাংলাদেশ: তথ্যমন্ত্রী এমপি বুবলীকে বহিষ্কার! আমি সাক্ষ্য দিচ্ছি, গত নির্বাচনে মানুষ ভোট দিতে পারেনি: মেনন ‘আবরার হত্যা প্রমাণ করে এদেশে ভিন্নমত পোষণ করলে তাকে হত্যা করা হয়’ জনগণের সঙ্গে রাষ্ট্রের বৈরী সম্পর্ক তৈরি হয়েছে: সিরাজুল ইসলাম চৌধুরী নকল ঠেকাতে ভারতের কলেজে অভিনব পদ্ধতি নিষাদ-নিনিত ছাড়াও শাওনের একটি পুত্র আছে! চট্টগ্রামে লিটনের পর নাঈমের সেঞ্চুরি বিএসএফ বাংলাদেশে এসে ‘বাহাদুরি’ দেখিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী বাংলাদেশের বিপক্ষে বিশ্রামে থাকবেন কোহলি! আ.লীগের সহযোগী সংগঠনগুলোর কমিটি হবে নবীন-প্রবীণের সমন্বয়ে: কাদের গান গেয়ে ২০ লাখ টাকা জিতে নিলেন এই গৃহিনী ভারতের আর্থিক খাতে ফের ভয়াবহ পতন আসছে আইএসপিএবির স্বার্থ রক্ষায় কাজ করতে চায় ‘টিম ইউনাইটেড’ পেট ব্যথায় ২ যুবককে প্রেগন্যান্সি টেস্ট দিলেন চিকিৎসক! মঞ্চে নেহা কক্করকে জোর করে চুমু দিলেন প্রতিযোগী! এবার ফরিদপুরে বাবার হাতে তিন বছরের শিশুপুত্র খুন! অনশনে গৃহবধূ ভারতে ‘কল্কি বাবার’ আশ্রমে ৫শ কোটি টাকার অবৈধ সম্পদ সুদের টাকা না দেয়ায় ইমামকে হত্যার অভিযোগ দুর্নীতির বিরুদ্ধে অভিযান কন্টিনিউ করতেই হবে: স্বরাষ্ট্রমন্ত্রী ‘মিয়ানমারের কাছে রোহিঙ্গাদের মানবাধিকার রক্ষার নিশ্চয়তা চায় বাংলাদেশ’ স্থানীয়দের ধাওয়ায় ইলিশ নিয়ে পালাতে গিয়ে প্রাণ গেলো প্রবাসীর