artk
মঙ্গলবার, জুলাই ১৬, ২০১৯ ১১:০৯   |  ১,শ্রাবণ ১৪২৬

বিনোদন ডেস্ক

মঙ্গলবার, জুলাই ৯, ২০১৯ ১২:০৩

ফের ছোটপর্দায় প্রসেনজিৎ

media

আট বছর পর বাংলা ধারাবাহিক নিয়ে ফিরছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের প্রযোজনা সংস্থা। কেবলমাত্র টেলিভিশন নয় বড়পর্দাতেও বিভিন্ন বিষয় নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করে থাকেন তারা। ‘গানের ওপারে’ নিয়ে প্রথমবার ধারাবাহিকের সংজ্ঞা বদলেছিলেন তিনি। এবার ফেরৎ আসছেন অতিপ্রাকৃত বিষয় নিয়ে। তন্ত্রমন্ত্র, ঝাড়ফুঁক কুসংস্কার বাড়ায়। মানুষের ভয় থেকে তৈরি হয় বিশ্বাস আর সেই আস্থার ফায়দা লোটে একদল ভণ্ড। বিজ্ঞান বনাম কুসংস্কার নিয়ে তৈরি হচ্ছে ‘অলৌকিক না লৌকিক’।

এবার তাদেরই মুখোশ খোলার জন্য তৈরি হচ্ছে এই শো। প্রকাশ্যে এদের কালোবাজারি রুখতে একদল তরুণ তুর্কী নামে রাস্তায়। এই ধারাবাহিকে সব্যসাচী চক্রবর্তী, শুভাশিস মুখোপাধ্যায়, দেবেশ রায়চৌধুরী, সুপ্রিয় দত্তর মতো অভিনেতারা। কিন্তু গানের ওপারে-র পর এই ধরনের টেলিসিরিজে কেন কামব্যাক করলেন টলিউডের ইন্ডাস্ট্রি।

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় বলেন, “এটা ভীষণ ইন্টারেস্টিং কাজ। প্রত্যেক সপ্তাহে একটা করে গল্পের শেষ হবে কিন্তু চরিত্রগুলো বদলে যাবে না। সবথেকে মজার বিষয় হলো এখানে অলৌকিক ও বিজ্ঞানের সংঘাত দেখানো হয়েছে। কিছু সত্যি ঘটনাও রয়েছে। মানুষের বিশ্বাস অনেক সময় ব্যবহার করা হয়। গানের ওপারে-র পরিচালক জয়দীপ এই ধারাবাহিকে ক্রিয়েটিভ ডিরেক্টর। অনেক নতুন মুখ নিয়ে আসছে ও।”

ছবিতে তরুণ ব্রিগেড কাজ করবে বিক্রম নামে একটি চরিত্রের নেতৃত্বে। এই বিক্রমের ভূমিকায় দেখা যাবে ঋদ্ধীশ চৌধুরীকে। এছাড়াও রয়েছে রাজর্ষি রায়, সোহিনী বন্দ্যোপাধ্যায়, সৌম্যরূপ সাহার মতো অভিনেতারা। ১৩ জুলাই থেকে স্টার জলসায় রাত ৮টায় সম্প্রচারিত হলে ‘অলৌলিক না লৌকিক’।

অর্থ আত্মসাতের মামলায় ফারইস্ট কো-অপারেটিভের চেয়ারম্যান গ্রেপ্তার রংপুরে নেওয়া হচ্ছে এরশাদের মরদেহ শ্রীলঙ্কা সফরে বাংলাদেশের কোচ সুজন মেহেরপুরে টানা ষষ্ঠ দিনের মতো বাস চলাচল বন্ধ যে তেল মুখে মাখলে বয়স বাড়বে না অনবরত হাঁচি হলে যা করবেন ফাইভ-জি নেটওয়ার্ক কি ক্যান্সারের ঝুঁকি বাড়াবে? রাজশাহীতে বন্দুকযুদ্ধের সময় ‘পানিতে ডুবে’ মাদক ব্যবসায়ীর মৃত্যু রাজধানীতে ১৯ লাখ জাল রুপিসহ গ্রেপ্তার ৩ ৩৭তম বিসিএসের সবাই চাকরি পাচ্ছেন শেরপুরে বন্যার কারণে ৪২ বিদ্যালয় বন্ধ ঘোষণা নারায়ণগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত ডেঙ্গু নিয়ন্ত্রণে কার্যকর নতুন টিকা ঈদুল আজহা উপলক্ষে ট্রেনের অগ্রিম টিকিট ২৯ জুলাই বিএনপি ডিজিটাল বাংলাদেশ বোঝে না, ডিজিটাল চুরি বোঝে: তথ্যমন্ত্রী বিদিশাও বললেন, তাই যেন হয় কুড়িগ্রামে পানিতে ডুবে ৫ শিশুর মৃত্যু টমেটো ছাড়াই তৈরি হচ্ছে টমেটো সস, জরিমানা ২০ লাখ মাদ্রাসার ভেতরেই মন্দির! সেই ছয় রান নিয়ে বিতর্ক চলছেই হজ ব্যবস্থাপনার কাজে সৌদি যাচ্ছেন সিইসি চড়া দামের ইলেকট্রিক বাইক আনছে হার্লে ডেভিডসন পাটকলের সাড়ে ৭ কোটি টাকা আত্মসাত: ৩ জনের বিরুদ্ধে চার্জশিট সামনে কঠোর কর্মসূচির হুঁশিয়ারি সিরাজগঞ্জে ট্রেনের ধাক্কায় বর-কনেসহ নিহত ৯ আইসিসির বিশ্বকাপ একাদশে সাকিব আল হাসান রামপুরায় ভারতীয় জাল রুপি তৈরির কারখানার সন্ধান শ্রীলংকা সফরে টাইগারদের প্রধান কোচ সুজন-আকরাম আফগানদের বিপক্ষে দ্বিতীয় ম্যাচেও জিততে পারেনি বাংলাদেশ মেয়াদোত্তীর্ণ লবণ বিক্রির দায়ে ৩ দোকানিকে জরিমানা