artk
মঙ্গলবার, জুলাই ১৬, ২০১৯ ১১:১৩   |  ১,শ্রাবণ ১৪২৬

বিনোদন ডেস্ক

রোববার, জুলাই ৭, ২০১৯ ৬:৪৩

বলিউডে নাম লেখাচ্ছেন শাহরুখকন্যা!

media

রটনা তাহলে ঘটনা হচ্ছে? সমস্ত জল্পনা উড়িয়ে বলিউডে পা রাখতে চলেছেন শাহরুখ খানের মেয়ে সুহানা খানও। এমন তথ্যই ফাঁস করেছেন চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যা পাণ্ডে। যদিও বিষয়টি নিয়ে অনেকদিন ধরেই চাপা গুঞ্জন শোনা যাচ্ছিল টিনসেল টাউনে। কিং খানের মেয়েও আসবেন বলিউডে। পড়া শেষ হলে। 

কিছুদিন আগেই স্নাতক হয়ে দেশে ফিরেছেন শাহরুখের মেয়ে। তারপর থেকেই সোশ্যালে চর্চা চলছিল, কবে আসবে সেই মাহেন্দ্রক্ষণ! অবশেষে অনন্যা এক সাক্ষাতকারে জানিয়েছেন,বাবার পথেই হাঁটবেন মেয়ে। কবে, সেটাও নাকি জানিয়েছেন অনন্যা। 

মিডিয়ায় দেওয়া সাক্ষাতকারে অনন্যা বলেছেন, সুহানা যেদিন চাইবে সেদিনই বলিউড তার জন্য দরজা খুলে দেবে। তবে এই মুহূর্তে সুহানা ফিল্ম স্কুলে যাচ্ছেন নিয়মিত। এরপর আরও পড়াশোনার জন্য উড়ে যাবেন নিউ ইয়র্কে। তাই এক্ষুণি অভিনয় দুনিয়ায় আসছেন না। সুহানা। সমস্ত পড়াশওনা শেষ হলে তবেই সম্ভবত তাকে দেখা যাবে বলিউডে। তবে ও সত্যিই খুব ভালো অভিনয় করে।

এই মুহূর্তে যেসমস্ত স্টার কিডদের নিয়ে সারাক্ষণ চর্চা হয় সোশ্যাল মিডিয়ায় সুহানা তাদের মধ্যে অন্যতম। সুহানার ফটো বা ভিডিও ইনস্টাগ্রামে এলেই যেমন হটকেকের মতো নিমেষে ভাইরাল হয় নেটপাড়ায়। সঙ্গে তার ফ্যাশন স্টেটমেন্ট আর গ্ল্যামারাস লুকের তো আলাদা কদর আছেই। এর আগেও অনেকবার মেয়ের অভিনয়ে আসা নিয়ে মুখ খুলেছেন শাহরুখ। মিডিয়াকে বরাবর বলেছেন, আগে পড়াশোনা। তারপর অভিনয়। যাতে কখনও কোনও পরিস্থিতিতে অসুবিধায় পড়তে না হয় সুহানাকে।

অর্থ আত্মসাতের মামলায় ফারইস্ট কো-অপারেটিভের চেয়ারম্যান গ্রেপ্তার রংপুরে নেওয়া হচ্ছে এরশাদের মরদেহ শ্রীলঙ্কা সফরে বাংলাদেশের কোচ সুজন মেহেরপুরে টানা ষষ্ঠ দিনের মতো বাস চলাচল বন্ধ যে তেল মুখে মাখলে বয়স বাড়বে না অনবরত হাঁচি হলে যা করবেন ফাইভ-জি নেটওয়ার্ক কি ক্যান্সারের ঝুঁকি বাড়াবে? রাজশাহীতে বন্দুকযুদ্ধের সময় ‘পানিতে ডুবে’ মাদক ব্যবসায়ীর মৃত্যু রাজধানীতে ১৯ লাখ জাল রুপিসহ গ্রেপ্তার ৩ ৩৭তম বিসিএসের সবাই চাকরি পাচ্ছেন শেরপুরে বন্যার কারণে ৪২ বিদ্যালয় বন্ধ ঘোষণা নারায়ণগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত ডেঙ্গু নিয়ন্ত্রণে কার্যকর নতুন টিকা ঈদুল আজহা উপলক্ষে ট্রেনের অগ্রিম টিকিট ২৯ জুলাই বিএনপি ডিজিটাল বাংলাদেশ বোঝে না, ডিজিটাল চুরি বোঝে: তথ্যমন্ত্রী বিদিশাও বললেন, তাই যেন হয় কুড়িগ্রামে পানিতে ডুবে ৫ শিশুর মৃত্যু টমেটো ছাড়াই তৈরি হচ্ছে টমেটো সস, জরিমানা ২০ লাখ মাদ্রাসার ভেতরেই মন্দির! সেই ছয় রান নিয়ে বিতর্ক চলছেই হজ ব্যবস্থাপনার কাজে সৌদি যাচ্ছেন সিইসি চড়া দামের ইলেকট্রিক বাইক আনছে হার্লে ডেভিডসন পাটকলের সাড়ে ৭ কোটি টাকা আত্মসাত: ৩ জনের বিরুদ্ধে চার্জশিট সামনে কঠোর কর্মসূচির হুঁশিয়ারি সিরাজগঞ্জে ট্রেনের ধাক্কায় বর-কনেসহ নিহত ৯ আইসিসির বিশ্বকাপ একাদশে সাকিব আল হাসান রামপুরায় ভারতীয় জাল রুপি তৈরির কারখানার সন্ধান শ্রীলংকা সফরে টাইগারদের প্রধান কোচ সুজন-আকরাম আফগানদের বিপক্ষে দ্বিতীয় ম্যাচেও জিততে পারেনি বাংলাদেশ মেয়াদোত্তীর্ণ লবণ বিক্রির দায়ে ৩ দোকানিকে জরিমানা