artk
রোববার, অক্টোবার ২০, ২০১৯ ৩:০২   |  ৪,কার্তিক ১৪২৬

জেলা সংবাদদাতা

শনিবার, জুলাই ৬, ২০১৯ ৫:৪৭

মানুষ খালেদা জিয়াকে ভুলে যাচ্ছে: খন্দকার মোশাররফ

media

আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য, এলজিআরডি মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ফরিদপুর সদর আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, দেশের মানুষ এখন খালেদা জিয়াকে ভুলে যেতে চলেছে। আওয়ামী লীগ আরেকবার ক্ষমতায় এলে খালেদা জিয়া নামে বিএনপিতে যে একজন নেত্রী ছিলেন সেটি আর কেউ মনে রাখবে না।

শনিবার দুপুরে শহরের বদরপুরে অবস্থিত আফসানা মঞ্জিলে আওয়ামী লীগের সদস্য নবায়ন ও সদস্য সংগ্রহ কর্মসূচি উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে খন্দকার মোশাররফ হোসেন একথা বলেন। 

তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের জন্ম হয়েছে মানুষের অধিকার আদায়ের লক্ষ্যে নিরবচ্ছিন্ন আন্দোলন-সংগ্রামের মধ্য দিয়ে। বন্দুকের নলের মাধ্যমে এই দলের সৃষ্টি হয়নি। একাত্তরের মহান স্বাধীনতা যুদ্ধসহ দেশের সকল আন্দোলন-সংগ্রামে নেতৃত্ব দিয়েছে এই আওয়ামী লীগ। তাই আওয়ামী লীগ এদেশের সবচেয়ে জনপ্রিয় গণমানুষের রাজনৈতিক দলে পরিণত হয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের অভূতপূর্ব উন্নতি সাধিত হচ্ছে উল্লেখ করে তিনি বলেন, দেশে এখন আর কেউ গরিব নেই। আমরা এখন সারাবিশ্বের রোল মডেলে পরিণত হয়েছি। উন্নয়নের এই ধারা বজায় রাখার স্বার্থেই জনগণ এখন আওয়ামী লীগের পতাকাতলে ঐক্যবদ্ধ।

বিএনপির শাসনামলের ব্যাপক সমালোচনা করে খন্দকার মোশাররফ হোসেন বলেন, খালেদা জিয়ার নেতৃত্বে বিএনপি নেতৃবৃন্দের ব্যাপক দুর্নীতির কারণে দেশ অনেক পিছিয়ে পড়েছিলো। তিনি বলেন, গত দশ বছরে সেই পরিস্থিতি কাটিয়ে উঠকে সক্ষম হয়েছি আমরা। আর এটি সম্ভব হয়েছে আওয়ামী লীগ নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ট নেতৃত্বের কারণে। বিশ্বে শেখ হাসিনাই একমাত্র সরকারপ্রধান যিনি দিন-তারিখ ধার্য করে দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। 

ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ঝর্না হাসান, সদর উপজেলার চেয়ারম্যান, কোতয়ালী থানা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক মোল্যা, জেলা যুবলীগের আহবায়ক এইচ এম ফুয়াদ প্রমুখ।

জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি লোকমান হোসেন মৃধা এসময় উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে খন্দকার মোশাররফ হোসেনসহ নেতৃবৃন্দ তাদের পদ নবায়ন করেন। এছাড়া অনেকে নতুন সদস্য পদ লাভের জন্য ফরম সংগ্রহ করেন। আগামী ২৩ জুলাই পর্যন্ত এ সদস্য নবায়ন ও সদস্য সংগ্রহ কর্মসূচি চলবে বলে দলীয় সূত্র জানায়।

ঐক্যফ্রন্ট এখন ইস্যু খুঁজে পাচ্ছেন না: তথ্যমন্ত্রী পরীক্ষায় জালিয়াতি: এমপি বুবলীকে গণভবনে তলব করেছেন প্রধানমন্ত্রী বালিশকাণ্ডের দায় প্রকৌশলীদের সঙ্গে মন্ত্রণালয়েরও: আ.লীগ নেতা সবুর ‘অ্যাকশনএইড মিডিয়া অ্যাওয়ার্ড’ পেলেন ৫ সাংবাদিক দোয়া পাওয়ার জন্য রাজনীতি করি: শামীম ওসমান নেত্রকোনায় পেঁয়াজের দাম বেশি রাখায় ১০ হাজার টাকা জরিমানা আ.লীগ নেতার বিরুদ্ধে সরকারি চাল আত্মসাতের অভিযোগ মাথাপিছু আয়ে কয়েক বছরে ভারতকেও ছাড়াবে বাংলাদেশ: তথ্যমন্ত্রী এমপি বুবলীকে বহিষ্কার! আমি সাক্ষ্য দিচ্ছি, গত নির্বাচনে মানুষ ভোট দিতে পারেনি: মেনন ‘আবরার হত্যা প্রমাণ করে এদেশে ভিন্নমত পোষণ করলে তাকে হত্যা করা হয়’ জনগণের সঙ্গে রাষ্ট্রের বৈরী সম্পর্ক তৈরি হয়েছে: সিরাজুল ইসলাম চৌধুরী নকল ঠেকাতে ভারতের কলেজে অভিনব পদ্ধতি নিষাদ-নিনিত ছাড়াও শাওনের একটি পুত্র আছে! চট্টগ্রামে লিটনের পর নাঈমের সেঞ্চুরি বিএসএফ বাংলাদেশে এসে ‘বাহাদুরি’ দেখিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী বাংলাদেশের বিপক্ষে বিশ্রামে থাকবেন কোহলি! আ.লীগের সহযোগী সংগঠনগুলোর কমিটি হবে নবীন-প্রবীণের সমন্বয়ে: কাদের গান গেয়ে ২০ লাখ টাকা জিতে নিলেন এই গৃহিনী ভারতের আর্থিক খাতে ফের ভয়াবহ পতন আসছে আইএসপিএবির স্বার্থ রক্ষায় কাজ করতে চায় ‘টিম ইউনাইটেড’ পেট ব্যথায় ২ যুবককে প্রেগন্যান্সি টেস্ট দিলেন চিকিৎসক! মঞ্চে নেহা কক্করকে জোর করে চুমু দিলেন প্রতিযোগী! এবার ফরিদপুরে বাবার হাতে তিন বছরের শিশুপুত্র খুন! অনশনে গৃহবধূ ভারতে ‘কল্কি বাবার’ আশ্রমে ৫শ কোটি টাকার অবৈধ সম্পদ সুদের টাকা না দেয়ায় ইমামকে হত্যার অভিযোগ দুর্নীতির বিরুদ্ধে অভিযান কন্টিনিউ করতেই হবে: স্বরাষ্ট্রমন্ত্রী ‘মিয়ানমারের কাছে রোহিঙ্গাদের মানবাধিকার রক্ষার নিশ্চয়তা চায় বাংলাদেশ’ স্থানীয়দের ধাওয়ায় ইলিশ নিয়ে পালাতে গিয়ে প্রাণ গেলো প্রবাসীর