artk
মঙ্গলবার, জুলাই ১৬, ২০১৯ ১১:০৬   |  ১,শ্রাবণ ১৪২৬

জেলা সংবাদদাতা

শনিবার, জুলাই ৬, ২০১৯ ৫:৪৭

মানুষ খালেদা জিয়াকে ভুলে যাচ্ছে: খন্দকার মোশাররফ

media

আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য, এলজিআরডি মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ফরিদপুর সদর আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, দেশের মানুষ এখন খালেদা জিয়াকে ভুলে যেতে চলেছে। আওয়ামী লীগ আরেকবার ক্ষমতায় এলে খালেদা জিয়া নামে বিএনপিতে যে একজন নেত্রী ছিলেন সেটি আর কেউ মনে রাখবে না।

শনিবার দুপুরে শহরের বদরপুরে অবস্থিত আফসানা মঞ্জিলে আওয়ামী লীগের সদস্য নবায়ন ও সদস্য সংগ্রহ কর্মসূচি উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে খন্দকার মোশাররফ হোসেন একথা বলেন। 

তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের জন্ম হয়েছে মানুষের অধিকার আদায়ের লক্ষ্যে নিরবচ্ছিন্ন আন্দোলন-সংগ্রামের মধ্য দিয়ে। বন্দুকের নলের মাধ্যমে এই দলের সৃষ্টি হয়নি। একাত্তরের মহান স্বাধীনতা যুদ্ধসহ দেশের সকল আন্দোলন-সংগ্রামে নেতৃত্ব দিয়েছে এই আওয়ামী লীগ। তাই আওয়ামী লীগ এদেশের সবচেয়ে জনপ্রিয় গণমানুষের রাজনৈতিক দলে পরিণত হয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের অভূতপূর্ব উন্নতি সাধিত হচ্ছে উল্লেখ করে তিনি বলেন, দেশে এখন আর কেউ গরিব নেই। আমরা এখন সারাবিশ্বের রোল মডেলে পরিণত হয়েছি। উন্নয়নের এই ধারা বজায় রাখার স্বার্থেই জনগণ এখন আওয়ামী লীগের পতাকাতলে ঐক্যবদ্ধ।

বিএনপির শাসনামলের ব্যাপক সমালোচনা করে খন্দকার মোশাররফ হোসেন বলেন, খালেদা জিয়ার নেতৃত্বে বিএনপি নেতৃবৃন্দের ব্যাপক দুর্নীতির কারণে দেশ অনেক পিছিয়ে পড়েছিলো। তিনি বলেন, গত দশ বছরে সেই পরিস্থিতি কাটিয়ে উঠকে সক্ষম হয়েছি আমরা। আর এটি সম্ভব হয়েছে আওয়ামী লীগ নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ট নেতৃত্বের কারণে। বিশ্বে শেখ হাসিনাই একমাত্র সরকারপ্রধান যিনি দিন-তারিখ ধার্য করে দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। 

ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ঝর্না হাসান, সদর উপজেলার চেয়ারম্যান, কোতয়ালী থানা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক মোল্যা, জেলা যুবলীগের আহবায়ক এইচ এম ফুয়াদ প্রমুখ।

জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি লোকমান হোসেন মৃধা এসময় উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে খন্দকার মোশাররফ হোসেনসহ নেতৃবৃন্দ তাদের পদ নবায়ন করেন। এছাড়া অনেকে নতুন সদস্য পদ লাভের জন্য ফরম সংগ্রহ করেন। আগামী ২৩ জুলাই পর্যন্ত এ সদস্য নবায়ন ও সদস্য সংগ্রহ কর্মসূচি চলবে বলে দলীয় সূত্র জানায়।

অর্থ আত্মসাতের মামলায় ফারইস্ট কো-অপারেটিভের চেয়ারম্যান গ্রেপ্তার রংপুরে নেওয়া হচ্ছে এরশাদের মরদেহ শ্রীলঙ্কা সফরে বাংলাদেশের কোচ সুজন মেহেরপুরে টানা ষষ্ঠ দিনের মতো বাস চলাচল বন্ধ যে তেল মুখে মাখলে বয়স বাড়বে না অনবরত হাঁচি হলে যা করবেন ফাইভ-জি নেটওয়ার্ক কি ক্যান্সারের ঝুঁকি বাড়াবে? রাজশাহীতে বন্দুকযুদ্ধের সময় ‘পানিতে ডুবে’ মাদক ব্যবসায়ীর মৃত্যু রাজধানীতে ১৯ লাখ জাল রুপিসহ গ্রেপ্তার ৩ ৩৭তম বিসিএসের সবাই চাকরি পাচ্ছেন শেরপুরে বন্যার কারণে ৪২ বিদ্যালয় বন্ধ ঘোষণা নারায়ণগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত ডেঙ্গু নিয়ন্ত্রণে কার্যকর নতুন টিকা ঈদুল আজহা উপলক্ষে ট্রেনের অগ্রিম টিকিট ২৯ জুলাই বিএনপি ডিজিটাল বাংলাদেশ বোঝে না, ডিজিটাল চুরি বোঝে: তথ্যমন্ত্রী বিদিশাও বললেন, তাই যেন হয় কুড়িগ্রামে পানিতে ডুবে ৫ শিশুর মৃত্যু টমেটো ছাড়াই তৈরি হচ্ছে টমেটো সস, জরিমানা ২০ লাখ মাদ্রাসার ভেতরেই মন্দির! সেই ছয় রান নিয়ে বিতর্ক চলছেই হজ ব্যবস্থাপনার কাজে সৌদি যাচ্ছেন সিইসি চড়া দামের ইলেকট্রিক বাইক আনছে হার্লে ডেভিডসন পাটকলের সাড়ে ৭ কোটি টাকা আত্মসাত: ৩ জনের বিরুদ্ধে চার্জশিট সামনে কঠোর কর্মসূচির হুঁশিয়ারি সিরাজগঞ্জে ট্রেনের ধাক্কায় বর-কনেসহ নিহত ৯ আইসিসির বিশ্বকাপ একাদশে সাকিব আল হাসান রামপুরায় ভারতীয় জাল রুপি তৈরির কারখানার সন্ধান শ্রীলংকা সফরে টাইগারদের প্রধান কোচ সুজন-আকরাম আফগানদের বিপক্ষে দ্বিতীয় ম্যাচেও জিততে পারেনি বাংলাদেশ মেয়াদোত্তীর্ণ লবণ বিক্রির দায়ে ৩ দোকানিকে জরিমানা