artk

বিনোদন ডেস্ক

বৃহস্পতিবার, জুলাই ৪, ২০১৯ ১১:৫৭

‘সিল দ্য সিলি মোমেন্টস’

media

শেষমেষ নিজেদের জন্য সময় বের করে লন্ডনে দেখা করতে পারলেন বিরাট কোহলি ও আনুষ্কা শর্মা। ব্যস্ত শিডিউল থেকে সময় করে স্ত্রীর সঙ্গে ফোটোশুটে মজলেন ভারতীয় স্কিপার। শ্রীলঙ্কার বিরুদ্ধে খেলতে নামার আগে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল বিরুষ্কার ছবি। মুখের বিভিন্ন ভঙ্গিমায় ছবি তুললেন লাভবার্ডস। বিরাটের সঙ্গে ছবি পোস্ট করে আনুষ্কার ক্যাপশন, ‘সিল দ্য সিলি মোমেন্টস’।

বিশ্বকাপে ভারত সেমিফাইনালে পৌঁছে যাওয়ায় কিছুটা স্বস্তিতে ভারতের ক্যাপ্টেন। সে কারণেই তাকেও দেখা গেলো আনুষ্কার সঙ্গে ছবি পোস্ট করতে। ক্যাপশনে আরও একবার মনে করালেন তারা স্বামী-স্ত্রী।

কিছুদিন আগেই বিরাটের ইনস্টাগ্রাম পোস্ট মানুষের মন জয় করেছে। বৃহস্পতিবার বার্মিংহ্যামে এজবাস্টন ক্রিকেট গ্রাউন্ডে ভারত-বাংলাদেশ ম্যাচে বছর ৮৭-র এক মহিলা ফ্যানই যাবতীয় লাইমলাইট কেড়ে নিয়েছিলেন। গলায় তেরঙা স্কার্ফ ঝুলিয়ে আর গালে তেরঙা আঁকিয়ে গ্যালারিতে বিরাটদের জন্য গলা ফাটাচ্ছিলেন চারুলতা।

তবে ‘জিরো’র পর নতুন কোনো প্রজেক্টের কথা ঘোষণা করেননি। তবে সামনেই তার প্রযোজনা সংস্থা নতুন ছবির শুটিং শুরু করেছে। যেখানে আরও একবার দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায়কে।

৬৪ জেলায় ৪৯ হাজার নদী দখলদার: নৌপরিবহন প্রতিমন্ত্র ঢাবির বিশেষ সমাবর্তন ৫ সেপ্টেম্বর আমরা দেশকে জঙ্গিবাদের হাত থেকে মুক্ত করতে চাই: প্রধানমন্ত্রী চীনাদের সাপ খাওয়ার অভ্যাস থেকেই ছড়িয়েছে করোনা ভাইরাস! পলিন কাউসারের ‘আমি তো পাইনি মেঘের দেখা’ আইসিজের রায় বিশ্বের মানবাধিকারকর্মীদের জন্য মাইলফলক: পররাষ্ট্রমন্ত্রী হারপিক খেয়ে খুলনায় এমপি নারায়ণ চন্দ্র চন্দের পুত্রের আত্মহত্যা মার্কেন্টাইল ব্যাংকের চেয়ারম্যানসহ তিন জনের বিরুদ্ধে মামলার অনুমোদন নগরবাসী নিয়ে বিএনপির কোনো পরিকল্পনা নেই: তাপস জিরো টলারেন্স জনপ্রিয় হওয়ার একটি স্লোগান: এনবিআর চেয়ারম্যান আইপিও আসার আগে প্রতিবেদন করুন: সাংবাদিকদের ডিএসই পরিচালক অস্ট্রেলিয়ায় এয়ার ট্যাঙ্ক বিধ্বস্ত হয়ে নিহত ৩ বাংলা একাডেমি পুরস্কার পেলেন ১০ সাহিত্যিক ‘ছাত্রলীগকে দিয়ে দুঃশাসনের বিরুদ্ধে গণজাগরণ দাবিয়ে রাখা যাবে না’ তাবিথের বিরুদ্ধে সম্পদ গোপনের অভিযোগ ইসিতে নতুন শিক্ষাবর্ষ থেকে বিশ্ববিদ্যালয়ে সমন্বিত ভর্তি পরীক্ষা সীমান্তে বিএসএফ’র গুলিতে ৪ বাংলাদেশি নিহত রাখাইনে সহিংসতা বন্ধে জরুরি ব্যবস্থা নেওয়ার আদেশ আইসিজের সৌদি আরব থেকে ফিরলেন আরও ২১৭ বাংলাদেশি রোহিঙ্গা ইস্যু আন্তর্জাতিকীকরণে প্রচেষ্টা অব্যাহত থাকবে: জাতিসংঘ রাষ্ট্রদূত ভিপি নূরকে কেন পাসপোর্ট দেয়া হবে না: হাইকোর্ট ভোটের নিরপেক্ষ পরিবেশ নেই: ফখরুল রক্তকোষের সাহায্যে সারিয়ে তোলা যাবে ক্যান্সার চবিতে ছাত্রলীগের অবরোধ এক ধাপ উন্নতিতেও দুর্নীতি কমেনি: টিআইবি ফেনীর পৌর মেয়রকে দুদকে তলব ইনটেলের নতুন চেয়ারম্যান বাংলাদেশি-আমেরিকান ওমর ইশরাক রাজধানীতে নিজ পিস্তলের গুলিতে পুলিশ সদস্যের আত্মহত্যা বিচারক নিয়োগে নারী কোটা বাতিল এবার সোলেইমানির ঘনিষ্ঠ সহযোগীকে হত্যা