artk
রোববার, ডিসেম্বার ৮, ২০১৯ ৪:৪৭   |  ২৪,অগ্রহায়ণ ১৪২৬
মঙ্গলবার, জুলাই ২, ২০১৯ ৬:১১

রথযাত্রায় বিশেষ অতিথি, ফের সমালোচনায় নুসরাত

বিনোদন ডেস্ক
media

কট্টর হিন্দুত্ববাদী সংগঠন ইস্কনের রথযাত্রায় বিশেষ অতিথির আমন্ত্রণ গ্রহণ করে ফের আলোচনায় এসেছেন জনপ্রিয় অভিনেত্রী ও তৃণমূল কংগ্রেসের সংসদ সদস্য নুসরাত জাহান।

কট্টর হিন্দুত্ববাদী সংগঠন ইস্কনের রথযাত্রায় বিশেষ অতিথির আমন্ত্রণ গ্রহণ করে ফের আলোচনায় এসেছেন জনপ্রিয় অভিনেত্রী ও তৃণমূল কংগ্রেসের সংসদ সদস্য নুসরাত জাহান।

আগামী বৃহস্পতিবার ইস্কনের (ইন্টারন্যাশনাল সোসাইটি ফর কৃষ্ণ কনশাসনেস) রথযাত্রার উদ্বোধনে বিশেষ অতিথি হিসেবে আমন্ত্রিত হয়েছেন নুসরাত। ইস্কনের আমন্ত্রণে সাড়া দিয়ে ওই অনুষ্ঠানে অংশ নেয়ার ঘোষণা দিয়েছেন তিনি।

গত কয়েক মাস ধরে আলোচনার শীর্ষে রয়েছেন টালিউড অভিনেত্রী নুসরাত জাহান। লোকসভা নির্বাচনে ভারতের রাজনীতির মাঠ সরগরম করে আলোচিত ছিলেন নুসরাত।

তার বাকপটুতায় মুখোরিত ছিল পশ্চিমবঙ্গের নানা প্রান্তর। এর পর নির্বাচনে জয়ী হয়ে তৃণমূল সভানেত্রীকে বসিরহাট আসনটি উপহার দেন নুসরাত।

গত ২২ জুন জৈন ধর্মের অনুসারী নিখিল জৈনকে বিয়ের পর সিদুর ও মঙ্গলসূত্র পড়ে বিতর্কে জড়ান নুসরাত। মাথায় সিঁধুর দেয়ায় মুসলিমদের ব্যাপক সমালোচনার মুখে পড়তে হয় তাকে।

কট্টর হিন্দুত্ববাদী সংগঠন ইস্কনের আমন্ত্রণ গ্রহণ করায় নুসরাতকে ধন্যবাদ জানিয়েছেন সংগঠনটির মুখপাত্র রাধারমণ দাস। এক টুইটবার্তায় তিনি বলেন, রথযাত্রার আমন্ত্রণ গ্রহণ করার জন্য ধন্যবাদ নুসরাত। আপনি সত্যিই পথ দেখাচ্ছেন।

১৯৭১ সালে স্থাপিত ইন্টারন্যাশনাল সোসাইটি ফর কৃষ্ণ কনশাসনেস ইস্কনের এটি ৪৮তম রথযাত্রা। রথযাত্রার উদ্বোধন করবেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

ইস্কনের মুখপাত্র রাধারমণ দাস টুইট করে জানান, ‘রথযাত্রার আমন্ত্রণ গ্রহণ করার জন্য ধন্যবাদ নুসরাত। আপনি সত্যিই পথ দেখাচ্ছেন।'

রাধারমণ দাস বলেন, ‘ইস্কন কলকাতা রথযাত্রা সামাজিক সমন্বয়ের একটি উদাহরণ, যেখানে ঈশ্বরের রথ নির্মাণ করেন আমাদের মুসলিম ভাইরা। ঈশ্বরের পরিধেয় বহু পোশাকও আমাদের মুসলিম ভাইরা বানিয়েছেন এবং এটা তারা করে আসছেন দশকের পর দশক ধরে আমাদের কিছু মন্দিরে।'

সোমবার সন্ধ্যায় প্রকাশিত একটি ভিডিওতে দেখা যায়, রথযাত্রার আয়োজনের জন্য অভিনেত্রী নুসরাত ইস্কনকে অভিনন্দন জানাচ্ছেন । পাশাপাশি রথযাত্রার উদ্বোধনে উপস্থিত থাকার জন্য এবং তাদের সঙ্গে উৎসবে অংশ নেয়ার জন্য শহরবাসীর প্রতি তিনি আহ্বান জানান।

সমালোচকদের উদ্দেশে বসিরহাট থেকে নির্বাচিত এই সংসদ সদস্য বলেন, আমি এক জন মুসলিমই থাকব এবং আমি কী পরব তা নিয়ে কারও কথা বলার অধিকার নেই। বিশ্বাস সব কিছুর ঊর্ধ্বে।

যাত্রীর জ্যাকেটে কোটি টাকার সোনা পুঁজিবাজারে সব ধরনের সূচকে পতন রুম্পার প্রেমিক সৈকত চার দিনের রিমান্ডে ট্রিপল মার্ডারের সঙ্গে জড়িত সন্দেহে আটক দুই শ্বাসরুদ্ধ ফাইনালে বাংলাদেশের মেয়েদের সোনা জয় রুম্পার বন্ধু সৈকতকে রিমান্ডে চায় পুলিশ রুম্পা হত্যার বিচার দাবিতে উত্তাল স্টামফোর্ড চাকরিতে প্রবেশের বয়স সীমা ৩৫ করার দাবিতে গণঅনশন দিল্লিতে ভয়াবহ আগুনে নিহত ৪৩ সন্ধ্যায় ঝগড়া, রাতে স্ত্রীকে হত্যা করে স্বামীর আত্মহত্যা রোববার জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান করবেন প্রধানমন্ত্রী মঠবাড়িয়ায় বাসচাপায় নিহত অটোরিকশার ৩ যাত্রী রোহিঙ্গা ক্যাম্পে ডাকাতদের গোলাগুলি, নিহত ১ নানা বর্ণে বিপিএলের পর্দা উঠবে রোববার মেসির হ্যাটট্রিকে বড় জয় বার্সার ১০ সন্তান জন্ম দিয়েও ভিক্ষা করেন ৭০ বছরের বৃদ্ধা বঙ্গবন্ধুকে ‘ডক্টর অব ল’ সম্মাননা দেবে ঢাবি কুমিল্লায় আ. লীগের ত্রিবার্ষিক সম্মেলন: ১৪৪ ধারা জারি আইসিসির শতবর্ষ উদযাপন শুরু মঙ্গলবার চ্যাটিং অপশন যুক্ত হলো গুগল ফটোস এ এসএ গেমসে সপ্তম স্বর্ণ উপহার দিলেন ফেন্সিংয়ের ফাতেমা বিপিএল মাতাতে আসছেন সালমান-ক্যাটরিনা ডেঙ্গু আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় হাসপাতালে ৪৬ জন বিপিএলের টাইটেল স্পন্সর ‘আকাশ ডিটিএইচ’ সরকারি চাকুরেদের ২দিন দেরিতে অফিস উপস্থিতিতে ১দিনের বেতন কাটা টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে জায়গা পাওয়ার হাতিয়ার হতে পারে বিপিএল মোটা চালের দাম এক টাকাও বাড়েনি: কৃষিমন্ত্রী কুর্মিটোলা হাসপাতালের সামনে দোতলা বাসে আগুন বাংলাদেশের সঙ্গে সহযোগিতা অব্যাহত রাখবে কানাডা: হাইকমিশনার পেশির বলে আ.লীগে নেতা হওয়া যাবে না: কাদের