artk
রোববার, সেপ্টেম্বার ১৫, ২০১৯ ৪:৪১   |  ৩১,ভাদ্র ১৪২৬

স্টাফ রিপোর্টার

সোমবার, জুন ২৪, ২০১৯ ৬:৩৬

পরোয়ানার একদিন পর প্রাণ গ্রুপের চেয়ারম্যানের জামিন

media

নিরাপদ খাদ্য অধিদফতরের করা মামলায় প্রাণ গ্রুপের চেয়ারম্যান ও সিইও আহসান খান চৌধুরী জামিন মঞ্জুর করেছেন আদালত। সোমবার (২৪ জুন) ঢাকা সিটি কর্পোরেশনের স্পেশাল মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মেহেদী পাভেল সুইট এ জামিন মঞ্জুর করেন।

নিরাপদ খাদ্য অধিদফতরের করা মামলায় প্রাণ গ্রুপের চেয়ারম্যান ও সিইও আহসান খান চৌধুরী জামিন মঞ্জুর করেছেন আদালত। সোমবার (২৪ জুন) ঢাকা সিটি কর্পোরেশনের স্পেশাল মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মেহেদী পাভেল সুইট এ জামিন মঞ্জুর করেন।

এদিন প্রাণ-এর চেয়ারম্যান আহসান খান চৌধুরী প্রাণ-এর গুঁড়ো হলুদের বিরুদ্ধে নিরাপদ খাদ্য অধিদফতরের মামলায় আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। শুনানি শেষে আদালত তার জামিন আবেদন মঞ্জুর করেন।

তার আইনজীবী তানজীম আল ইসলাম ও কাজী আব্দুর রহমান বলেন, গতকাল (রোববার) প্রাণ-এর চেয়ারম্যানের বিরুদ্ধে গুঁড়ো হলুদের একটি মামলার সমনের জবাব দেওয়ার জন্য দিন ধার্য ছিল। অসুস্থতাজনিত কারণে তিনি আদালতে উপস্থিত হতে পারেননি। আমরা তার পক্ষে সময়ের আবেদন করি। আদালত সময়ের আবেদন নামঞ্জুর করে তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। আজ তিনি আত্মসমর্পণ করে জামিনের আবেদন করলে আদালত তা মঞ্জুর করেন।

অপরদিকে নিরাপদ খাদ্য অধিদফতরের মামলায় সিটি গ্রুপের চেয়ারম্যান ও তীর সরিষার তেলের এমডির বিরুদ্ধে জারি করা সমনের জবাব দাখিলের জন্য দিন ধার্য ছিল। সিটি গ্রুপের চেয়ারম্যান আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। আদালত বয়স বিবেচনায় তার জামিন মঞ্জুর করেন।

এ বিষয়ে দুই মামলার বাদী নিরাপাদ খাদ্য পরিদর্শক কামরুল ইসলাম গণমাধ্যমকে বলেন, প্রাণ গ্রুপের চেয়ারম্যান ও সিটি গ্রুপের চেয়ারম্যান আজ আত্মসমর্পণ করে আদালতে জামিনের আবেদন করেন। আদালত শুনানি শেষে তাদের জামিন আবেদন মঞ্জুর করেন।

এর আগে হাইকোর্ট থেকে ৫২টি নিম্নমানের পণ্যের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার নির্দেশনা পাওয়ার পর তাদের বিরুদ্ধে মামলা করেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ফুড সেফটি অফিসার স্বাস্থ্য পরিদর্শক (এসআই) কামরুল ইসলাম।

ছাত্রলীগের চাঁদাবাজির খবর এখন টক অব দ্য কান্ট্রি: রিজভী ‘বন্দুকযুদ্ধে' রোহিঙ্গা নিহত ভিকারুননিসার নতুন অধ্যক্ষ ফওজিয়া শোভান-রাব্বানীর বিচার চান সোহেল কোনো অন্যায়কারী, চাঁদাবাজকে প্রশ্রয় দেবে না ছাত্রলীগ: নাহিয়ান ডিএসইতে লেনদেন কমলেও সিএসইতে বেড়েছে কুমিল্লায় বাসচাপায় ৩ ছাত্রলীগ নেতা নিহত ইসরায়েলি ড্রোন ভূপাতিতের দাবি ফিলিস্তিনের ‘প্রত্যেককে বাংলাদেশে ফেরত পাঠানো হবে’ মাসিক বেতনে বাস চালক নিয়োগের নির্দেশ নেদারল্যান্ডসের ডিপ্লোম্যাট ম্যাগাজিনের প্রচ্ছদে শেখ হাসিনা ঢাকায় আসছেন ঋতুপর্ণা ক্যাডারদের জন্য অশনিসংকেত বিজ্ঞপ্তি প্রকাশের ৩ বছর পরেও খোঁজ নেই পরীক্ষার র‍্যাবের হামলার বিচার দাবি জবি শিক্ষার্থীদের সড়কে অবরোধ বাসর ঘরে ঢুকেই দেখলেন স্ত্রী অন্তঃসত্ত্বা সারদায় প্রধানমন্ত্রী শোভন-রাব্বানী পদ হারানোয় আনন্দ উল্লাস অসুস্থ নেতার শয্যাপাশে বিএনপি ও ছাত্রদল নেতারা দুর্গাপূজায় ব্যাং’র পোশাকে অর্ধেক ছাড় জবিতে বহিষ্কৃত ছাত্রলীগ নেতাদের দৌরাত্ম্য কিশোরগঞ্জে বাসচাপায় ২ স্কুলছাত্র নিহত ফিলিস্তিন রক্ষায় কাবার ইমামের ঐক্যের ডাক পূজা ও শরৎ উপলক্ষে আর্ট এনেছ নতুন পোশাক ঢামেকে নবজাতককে রেখে পালালেন মা-বাবা আফগানিস্তানের বিপক্ষে সম্ভাব্য বাংলাদেশ একাদশ ভাসমান অভিবাসীদের উদ্ধার করা জাহাজটিকে বন্দরে ভিড়তে দিল ইতালি সাভারে আ.লীগ নেতাকে গুলি করে হত্যা মহাকাশে সিমেন্ট গুলছেন বিজ্ঞানীরা ছাত্রকে বলাৎকারের অভিযোগে মাদরাসা শিক্ষক গ্রেপ্তার