artk
বুধবার, জুলাই ২৪, ২০১৯ ১:৫৫   |  ৯,শ্রাবণ ১৪২৬
সোমবার, জুন ২৪, ২০১৯ ১০:৪৩

নতুন ৪ ছবির ঘোষণা শাকিবের

বিনোদন ডেস্ক
media
বর্তমানে শাকিব খান জাকির হোসেন রাজুর ‘মনের মত মানুষ পাইলাম না’। এই ছবির কাজ শেষ হলে নতুন ছবিগুলোর কাজ ক্রমান্বয়ে শুরু হবে বলে জানান শাকিব খান।

গত ঈদে মুক্তি পাওয়া তিনটি ছবির মধ্যে এখন পর্যন্ত ভালো সাড়া পাচ্ছে শাকিব খান প্রযোজিত ও অভিনীত ‘পাসওয়ার্ড’ ছবিটি। খোঁজ নিয়ে জানা গেছে ভালো ব্যবসা করছে ছবিটি। এই ছবির সাফল্যেই রবিবার এফডিসির জহির রায়হান কালার ল্যাবে এক সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়ে গেল। একসাথে অনুষ্ঠানে শাকিব খানের এসকে ফিল্মস থেকে একসাথে চারটি ছবি প্রযোজনার ঘোষণা এলো।

এর মধ্যে ‘পাসওয়ার্ড ২’ নির্মাণ করবেন মালেক আফসারি, ‘বীর’ ছবি নির্মাণ করবেন কাজী হায়াৎ, ‘ফাইটার’ নির্মাণ করবেন বদিউল আলম খোকন এবং ‘প্রিয়তমা’ ছবিটি বানাবেন হিমেল আশরাফ।

অনুষ্ঠানে উপস্হিত ছিলেন গুণী চলচ্চিত্র নির্মাতা কাজী হায়াৎ, মালেক আফসারি, চলচ্চিত্র প্রযোজক খোরশেদ আলম খসরু।

কিছদিন আগেও দেশীয় পরিচালকদের সাথে শাকিব খানের দ্বন্দ্ব ছিল চরমে। যে বদিউল আলম খোকন শাকিব খানের বিরুদ্ধে অ্যাকশনে গিয়েছিলেন সংগঠনের স্বার্থে, তিনিই এখন শাকিবের কাছের মানুষ। এছাড়াও শাকিবের শুরুর দিকের নির্মাতাদেরও শাকিব সম্মান করছেন গুরুত্ব দিচ্ছেন। যার ফলাফল এখন সামনে। শাকিব খানের নতুন চার ছবির ঘোষণায় চলচ্চিত্র সংশ্লিষ্টদের মধ্যে আনন্দের সুবাতাস বইছে।

বর্তমানে শাকিব খান জাকির হোসেন রাজুর ‘মনের মত মানুষ পাইলাম না’। এই ছবির কাজ শেষ হলে নতুন ছবিগুলোর কাজ ক্রমান্বয়ে শুরু হবে বলে জানান শাকিব খান।

শাকিব খান বলেন, এখন যে ছবিটার কাজ করছি এটা শেষ করেই নতুন ছবিগুলোর শুটিং শুরু করবো। কিছু ছবির চিত্রনাট্য লেখা শেষ আর কিছু ছবির এখনও বাকি রয়েছে। এখনের সময়ের সাথে মিলিয়ে যুগোপযোগী ও ইন্টারন্যাশনাল মানের গল্পে এ সিনেমা গুলো নির্মিত হবে।  চলচ্চিত্র আমাকে নাম, যশ, খ্যাতি ও অর্থ সবই দিয়েছে। সুসময়ে যখন আমি সব পেয়েছি চলচ্চিত্রের এই দুঃসময়ে আমি তাকে ছেড়ে যেতে পারি না।

‘গুজব ছড়ানোর’ দায়ে ১০ নিউজ পোর্টাল বন্ধ বিশুদ্ধ পানি চাই: হাইকোর্ট যাত্রা শুরু করলো ‘ছারপোকা ব্লাড ব্যাংক’ অ্যাপ ঢাকা থেকে ডেঙ্গু নিয়ে বাড়ি যাচ্ছে রোগীরা রাজধানীতে অটোরিকশাকে বাসের ধাক্কা, ২ যুবক নিহত মামলার ১২ দিনেও আটক হয়নি কোনো আসামি টেকনাফে কথিত বন্দুকযুদ্ধে দুজন নিহত তিল-আচিল তুলে ফেলা সম্ভব ক্রায়োসার্জারিতে বরিস জনসন: ব্রেক্সিট চুক্তি না হলে কী ঘটতে পারে? ঘুম কম হলে বাড়বে ভুলের পরিমাণ! নকল বউ নাবিলাকে নিয়ে ঈদে আসছেন মিশু পশ্চিমবঙ্গে সাংবাদিক ছাঁটাই বন্ধে আইন চালুর প্রস্তাব মমতার নাটোরে স্কুলশিক্ষিকাকে ছুরিকাঘাতে হত্যা রাজধানীর দুই স্থানে বোমা উদ্ধার কাশিয়ানীতে অবৈধভাবে চলছে এমা ক্লিনিক বান্দরবানে ইউনিয়ন আ. লীগ নেতাকে কুপিয়ে হত্যা শানুর সঙ্গে দ্বৈত গাইবেন পড়শী কুমিল্লা টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের নবনির্বাচিত সদস্যদের অভিনন্দন চট্টগ্রামে বস্তিতে আগুন, পুড়ে মা-মেয়ের মৃত্যু বাড্ডায় পিটিয়ে হত্যা: প্রধান আসামি হৃদয় সন্দেহে আল আমিন আটক মগবাজারে দুই সাংবাদিক অগ্নিদগ্ধ বিয়ের পিঁড়িতে বসছেন রণবীর-আলিয়া! ভরিতে ১ হাজার ১৬৭ টাকা বাড়লো সোনার দাম বিচারবহির্ভূত হত্যার পরিমাণ কমেছে: আইনমন্ত্রী ডাকসুর টাকায় তালা কেনায় সমর্থন দেয়ায় ভিপি নূরকে অবাঞ্ছিত ঘোষণা কুমিল্লায় পানিতে ডুবে ভাই-বোনসহ ৩ শিশুর মৃত্যু বিনা দাওয়াতে বিয়ে বাড়িতে ঢুকে পড়লেন ট্রাম্প! বেসরকারি হজ এজেন্সিকে জরুরি চিঠি ধর্ম মন্ত্রণালয়ের বাজারে আসছে কাওয়াসাকির নতুন দুই বাইক ২০ দিনের ব্যবধানে ফের বাড়লো সোনার দাম