artk
বুধবার, জুলাই ২৪, ২০১৯ ১:৫৪   |  ৯,শ্রাবণ ১৪২৬
বুধবার, জুন ১৯, ২০১৯ ১২:৪০

যেভাবে শিশুকে বাঁচালো পোষা কুকুর! (ভিডিও)

বিচিত্র ডেস্ক
media

খেলার বলটা পানিতে পড়ে গিয়েছিল। তাই সেটা কুড়িয়ে আনতে গিয়েছিল মেয়েটি। কিন্তু ওই একরত্তি মেয়েটি বুঝতে পারেনি পানিতে তার বিপদ হতে পারে।

খেলার বলটা পানিতে পড়ে গিয়েছিল। তাই সেটা কুড়িয়ে আনতে গিয়েছিল মেয়েটি। কিন্তু ওই একরত্তি মেয়েটি বুঝতে পারেনি পানিতে তার বিপদ হতে পারে। তার এখনও যে সাঁতার কাটার বয়স হয়নি। কিন্তু বুঝতে পেরেছিল পোষ্যটি। তাই তাকে অভিভাবকের মতো টেনে সরিয়ে দেয় পানির ধার থেকে।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে, নদীর পাড়ে বসে রয়েছে একটি কুকুর। তার সামনে একটি বাচ্চা মেয়ে পানির দিকে এগিয়ে যাচ্ছে। কুকুরটি সম্ভবত বুঝতে পারে বিপদে পড়তে পারে শিশুটি। তাই সে দ্রুত এগিয়ে গিয়ে বাচ্চাটির জামা কামড়ে ধরে, টেনে আনে পিছনের দিকে। যতক্ষণ না নিরাপদ দূরত্বে নিয়ে যাওয়া যায়, ততক্ষণ তাকে টানতে থাকে। তারপর নিজে গিয়েই নদীর পানিতে নেমে বলটি কুড়িয়ে আনে কুকুরটি।

ভিডিওটি যিনি ক্যামেরাবন্দিকরেছেন, তিনি সম্ভবত জানতেন কী হতে পারে এই পরিস্থিতিতে। তাই শিশুটি পানির কাছে চলে গেলেও তিনি কাছে দাঁড়িয়ে সেটি ভিডিও রেকর্ডিং করছিলেন। শিশুটিকে আটকানোর চেষ্টা করেননি। কারণ তিনি হয়তো আগে থেকেই জানতেন শিশুটি পানির কাছে গেলেই পোষ্যটি আটকে দেওয়ার চেষ্টা করবে।

১৬ সেকেন্ডের ভিডিওটি ১৬ জুন সোশ্যাল মিডিয়ায় আপলোড হয়। তারপর ভাইরাল হতে সময় নেয়নি। টুইটটি ইতিমধ্যেই প্রায় এক লক্ষ রিটুইট হয়েছে। ভিডিওটি দেখা হয়েছে প্রায় ৩৪ লক্ষ বার। ভালবাসার মন্তব্যে ভরে গিয়েছে কমেন্ট বক্স।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন…


‘গুজব ছড়ানোর’ দায়ে ১০ নিউজ পোর্টাল বন্ধ বিশুদ্ধ পানি চাই: হাইকোর্ট যাত্রা শুরু করলো ‘ছারপোকা ব্লাড ব্যাংক’ অ্যাপ ঢাকা থেকে ডেঙ্গু নিয়ে বাড়ি যাচ্ছে রোগীরা রাজধানীতে অটোরিকশাকে বাসের ধাক্কা, ২ যুবক নিহত মামলার ১২ দিনেও আটক হয়নি কোনো আসামি টেকনাফে কথিত বন্দুকযুদ্ধে দুজন নিহত তিল-আচিল তুলে ফেলা সম্ভব ক্রায়োসার্জারিতে বরিস জনসন: ব্রেক্সিট চুক্তি না হলে কী ঘটতে পারে? ঘুম কম হলে বাড়বে ভুলের পরিমাণ! নকল বউ নাবিলাকে নিয়ে ঈদে আসছেন মিশু পশ্চিমবঙ্গে সাংবাদিক ছাঁটাই বন্ধে আইন চালুর প্রস্তাব মমতার নাটোরে স্কুলশিক্ষিকাকে ছুরিকাঘাতে হত্যা রাজধানীর দুই স্থানে বোমা উদ্ধার কাশিয়ানীতে অবৈধভাবে চলছে এমা ক্লিনিক বান্দরবানে ইউনিয়ন আ. লীগ নেতাকে কুপিয়ে হত্যা শানুর সঙ্গে দ্বৈত গাইবেন পড়শী কুমিল্লা টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের নবনির্বাচিত সদস্যদের অভিনন্দন চট্টগ্রামে বস্তিতে আগুন, পুড়ে মা-মেয়ের মৃত্যু বাড্ডায় পিটিয়ে হত্যা: প্রধান আসামি হৃদয় সন্দেহে আল আমিন আটক মগবাজারে দুই সাংবাদিক অগ্নিদগ্ধ বিয়ের পিঁড়িতে বসছেন রণবীর-আলিয়া! ভরিতে ১ হাজার ১৬৭ টাকা বাড়লো সোনার দাম বিচারবহির্ভূত হত্যার পরিমাণ কমেছে: আইনমন্ত্রী ডাকসুর টাকায় তালা কেনায় সমর্থন দেয়ায় ভিপি নূরকে অবাঞ্ছিত ঘোষণা কুমিল্লায় পানিতে ডুবে ভাই-বোনসহ ৩ শিশুর মৃত্যু বিনা দাওয়াতে বিয়ে বাড়িতে ঢুকে পড়লেন ট্রাম্প! বেসরকারি হজ এজেন্সিকে জরুরি চিঠি ধর্ম মন্ত্রণালয়ের বাজারে আসছে কাওয়াসাকির নতুন দুই বাইক ২০ দিনের ব্যবধানে ফের বাড়লো সোনার দাম