artk
বুধবার, ডিসেম্বার ১১, ২০১৯ ১:২০   |  ২৬,অগ্রহায়ণ ১৪২৬
বুধবার, জুন ১৯, ২০১৯ ১০:৪৩

যশোরে গণপিটুনিতে সন্ত্রাসী নিহত

যশোর প্রতিনিধি
media
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত সানিকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেন। রাত ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় সানির মৃত্যু হয়।

যশোরে গণপিটুনিতে সানি হোসেন (৩০) নামে এক সন্ত্রাসী নিহত হয়েছে। সানির ছোড়া বোমা বিস্ফোরিত হয়ে শহরের শংকরপুর এলাকার হৃদয় হাসান নয়নও তার বন্ধু আনন্দ গুরুত্বর আহত হয়েছেন।

মঙ্গলবার রাতে যশোর শংকরপুর কেদ্রীয় বাস টার্মিনালে এ ঘটনা ঘটে।

নিহত সানি শংকরপুর মুরগি ফার্ম এলাকার ধনু মিয়ার ছেলে।

স্থানীয়রা ও পুলিশ জানায়, মঙ্গলবার রাত ৮টার দিকে নয়ন ও আনন্দসহ কয়েকজন বন্ধু যশোর শংকরপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল মসজিদের সামনে বসেছিলেন। ওই সময় দু’টি মোটরসাইকেলে সন্ত্রাসী সানিসহ কয়েক যুবক সেখানে গিয়ে একটি বোমার বিস্ফোরণ ঘটায়। বোমার স্পিন্টারে নয়ন ও তার বন্ধু আনন্দ গুরুত্বর জখম হন। এসময়ে নয়নের অপর সঙ্গীসহ টার্মিনালে থাকা কয়েকজনে ধাওয়া দিয়ে সানিকে আটক করে গণপিটুনি দেয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত সানিকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেন। রাত ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় সানির মৃত্যু হয়। 

যশোর জেনারেল হাসপাতালের চিকিৎসক ডা. অহেদুজ্জামান আজাদ বলেন, রাত ১০টার দিকে পুলিশ সদস্যরা সানিকে গরুত্বর আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসে। সাথে সাথে তাকে ভর্তি নিয়ে চিকিৎসা করা হয়। এক পর্যায়ে রাত ১১টার দিকে তার মৃত্যু হয়। আর বোমায় আহত নয়নের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়েছে। নয়নের সঙ্গী আনন্দ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তবে সে এখনোশঙ্কামুক্ত নয় বলে তিনি জানান।

যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপূর্ব হাসান বলেন, রাতে ঘটনা শোনার সাথে সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে গুরুত্বর আহত অবস্থায় সন্ত্রাসী সানিকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। রাত ১১টার দিকে চিকিৎসাধীনরত অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত সানির নামে থানায় সন্ত্রাসী, ছিনতাইসহ একাধিক মামলা রয়েছে বলে তিনি জানান।

মিয়ানমারকে হত্যাযজ্ঞ বন্ধ করতে বলুন: জাতিসংঘ আদালতে গাম্বিয়া ডাকসু ভিপি নুরের বিরুদ্ধে মানহানির মামলা ‘খালেদার মুক্তির নামে নতুন করে নৈরাজ্য সৃষ্টির পায়তারা হচ্ছে’ এস কে সিনহাসহ ১১ জনের বিরুদ্ধে চার্জশিট নোয়াখালীতে পৃথক দুর্ঘটনায় ছাত্রদল নেতাসহ নিহত ৩ ফেসবুক অ্যাকাউন্ট নিরাপদ রাখতে করণীয় মানবাধিকার লঙ্ঘনের সব ঘটনার বিচার নিশ্চিত করা হবে: শেখ হাসিনা অপরাধ স্বীকার করতে সু চির প্রতি ৭ নোবেল বিজয়ীর আহ্বান বিপিএল-পিএসএলে ফিক্সিংয়ের কথা স্বীকার করলেন জামশেদ বিপিএলে রংপুর রেঞ্জার্সের অধিনায়ক মোহাম্মদ নবি কোনো কিছু বিশ্বাস করার আগে যাচাই করে নিন: স্বরাষ্ট্রমন্ত্রী জয় বাংলাকে জাতীয় স্লোগান হিসেবে ব্যবহারের নির্দেশ হাইকোর্টের ভিপি নুরের বিরুদ্ধে মানহানির মামলা মাটির নিচে পাওয়া গেল ১৭০০ বছর আগের মুরগির ডিম সুপ্রিম কোর্টের এফিডেভিট শাখার অনিয়ম রুখতে দুই কর্মকর্তাকে দায়িত্ব অমিত শাহর বিরুদ্ধে নিষেধাজ্ঞার দাবি জানিয়েছে মার্কিন কমিশন গাজীপুরে পুলিশ পরিচয়ে ৫ সোনার দোকান লুট ভ্যাট নিবন্ধন না করলে আইনি ব্যবস্থা: এনবিআর চেয়ারম্যান ক্ষমতায় টিকে থাকতে মানবাধিকার লঙ্ঘন করছে সরকার: মির্জা ফখরুল জিডির হয়রানি বন্ধে পুলিশের নতুন উদ্যোগ সুচির বিচার দাবিতে কক্সবাজারে রোহিঙ্গাদের বিক্ষোভ আশুলিয়ায় পোশাক কারখানায় সিলিন্ডার বিস্ফোরণে শ্রমিক নিহত টেকনাফে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত বিআরটিসির ওপর ক্ষুব্ধ হয়ে ময়মনসিংহে বাস চলাচল বন্ধ ৩৮ আরোহী নিয়ে চিলির সামরিক বিমান ‘নিখোঁজ’ পায়ুপথে ২ হাজার পিস ইয়াবা নিয়ে আকাশপথে ঢাকায় ডেঙ্গুতে মৃত্যুর সংখ্যা বেড়ে ১৩৩ আগ্নেয়গিরির অগ্ন্যুৎপাতে ১৩ জনের মৃত্যুর আশঙ্কা বিতর্কের মধ্যেই ভারতের লোকসভায় নাগরিকত্ব বিল পাস ডাকসু নেতাদের কর্মকাণ্ডে অসন্তোষ রাষ্ট্রপতি