artk
বুধবার, জুলাই ২৪, ২০১৯ ১:৫৩   |  ৯,শ্রাবণ ১৪২৬
বুধবার, জুন ১৯, ২০১৯ ১০:৪৩

যশোরে গণপিটুনিতে সন্ত্রাসী নিহত

যশোর প্রতিনিধি
media
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত সানিকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেন। রাত ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় সানির মৃত্যু হয়।

যশোরে গণপিটুনিতে সানি হোসেন (৩০) নামে এক সন্ত্রাসী নিহত হয়েছে। সানির ছোড়া বোমা বিস্ফোরিত হয়ে শহরের শংকরপুর এলাকার হৃদয় হাসান নয়নও তার বন্ধু আনন্দ গুরুত্বর আহত হয়েছেন।

মঙ্গলবার রাতে যশোর শংকরপুর কেদ্রীয় বাস টার্মিনালে এ ঘটনা ঘটে।

নিহত সানি শংকরপুর মুরগি ফার্ম এলাকার ধনু মিয়ার ছেলে।

স্থানীয়রা ও পুলিশ জানায়, মঙ্গলবার রাত ৮টার দিকে নয়ন ও আনন্দসহ কয়েকজন বন্ধু যশোর শংকরপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল মসজিদের সামনে বসেছিলেন। ওই সময় দু’টি মোটরসাইকেলে সন্ত্রাসী সানিসহ কয়েক যুবক সেখানে গিয়ে একটি বোমার বিস্ফোরণ ঘটায়। বোমার স্পিন্টারে নয়ন ও তার বন্ধু আনন্দ গুরুত্বর জখম হন। এসময়ে নয়নের অপর সঙ্গীসহ টার্মিনালে থাকা কয়েকজনে ধাওয়া দিয়ে সানিকে আটক করে গণপিটুনি দেয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত সানিকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেন। রাত ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় সানির মৃত্যু হয়। 

যশোর জেনারেল হাসপাতালের চিকিৎসক ডা. অহেদুজ্জামান আজাদ বলেন, রাত ১০টার দিকে পুলিশ সদস্যরা সানিকে গরুত্বর আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসে। সাথে সাথে তাকে ভর্তি নিয়ে চিকিৎসা করা হয়। এক পর্যায়ে রাত ১১টার দিকে তার মৃত্যু হয়। আর বোমায় আহত নয়নের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়েছে। নয়নের সঙ্গী আনন্দ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তবে সে এখনোশঙ্কামুক্ত নয় বলে তিনি জানান।

যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপূর্ব হাসান বলেন, রাতে ঘটনা শোনার সাথে সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে গুরুত্বর আহত অবস্থায় সন্ত্রাসী সানিকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। রাত ১১টার দিকে চিকিৎসাধীনরত অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত সানির নামে থানায় সন্ত্রাসী, ছিনতাইসহ একাধিক মামলা রয়েছে বলে তিনি জানান।

‘গুজব ছড়ানোর’ দায়ে ১০ নিউজ পোর্টাল বন্ধ বিশুদ্ধ পানি চাই: হাইকোর্ট যাত্রা শুরু করলো ‘ছারপোকা ব্লাড ব্যাংক’ অ্যাপ ঢাকা থেকে ডেঙ্গু নিয়ে বাড়ি যাচ্ছে রোগীরা রাজধানীতে অটোরিকশাকে বাসের ধাক্কা, ২ যুবক নিহত মামলার ১২ দিনেও আটক হয়নি কোনো আসামি টেকনাফে কথিত বন্দুকযুদ্ধে দুজন নিহত তিল-আচিল তুলে ফেলা সম্ভব ক্রায়োসার্জারিতে বরিস জনসন: ব্রেক্সিট চুক্তি না হলে কী ঘটতে পারে? ঘুম কম হলে বাড়বে ভুলের পরিমাণ! নকল বউ নাবিলাকে নিয়ে ঈদে আসছেন মিশু পশ্চিমবঙ্গে সাংবাদিক ছাঁটাই বন্ধে আইন চালুর প্রস্তাব মমতার নাটোরে স্কুলশিক্ষিকাকে ছুরিকাঘাতে হত্যা রাজধানীর দুই স্থানে বোমা উদ্ধার কাশিয়ানীতে অবৈধভাবে চলছে এমা ক্লিনিক বান্দরবানে ইউনিয়ন আ. লীগ নেতাকে কুপিয়ে হত্যা শানুর সঙ্গে দ্বৈত গাইবেন পড়শী কুমিল্লা টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের নবনির্বাচিত সদস্যদের অভিনন্দন চট্টগ্রামে বস্তিতে আগুন, পুড়ে মা-মেয়ের মৃত্যু বাড্ডায় পিটিয়ে হত্যা: প্রধান আসামি হৃদয় সন্দেহে আল আমিন আটক মগবাজারে দুই সাংবাদিক অগ্নিদগ্ধ বিয়ের পিঁড়িতে বসছেন রণবীর-আলিয়া! ভরিতে ১ হাজার ১৬৭ টাকা বাড়লো সোনার দাম বিচারবহির্ভূত হত্যার পরিমাণ কমেছে: আইনমন্ত্রী ডাকসুর টাকায় তালা কেনায় সমর্থন দেয়ায় ভিপি নূরকে অবাঞ্ছিত ঘোষণা কুমিল্লায় পানিতে ডুবে ভাই-বোনসহ ৩ শিশুর মৃত্যু বিনা দাওয়াতে বিয়ে বাড়িতে ঢুকে পড়লেন ট্রাম্প! বেসরকারি হজ এজেন্সিকে জরুরি চিঠি ধর্ম মন্ত্রণালয়ের বাজারে আসছে কাওয়াসাকির নতুন দুই বাইক ২০ দিনের ব্যবধানে ফের বাড়লো সোনার দাম