artk
বুধবার, জুলাই ২৪, ২০১৯ ১:৫৩   |  ৯,শ্রাবণ ১৪২৬

বিনোদন ডেস্ক

বুধবার, জুন ১৯, ২০১৯ ১০:১৯

উবার চালককে পেটানোর ভিডিও করায় নিগৃহীত মিস ইন্ডিয়া

media

কলকাতা শহরের জমজমাট এলাকায় গাড়ি থামিয়ে উবার চালককে মারধরের প্রতিবাদ করতে গিয়ে নিগৃহীত হলেন মডেল ও অভিনেত্রী তথা সাবেক মিস ইন্ডিয়া ঊষসী সেনগুপ্ত। 

ঊষসী যে ক্যাবে বাড়ি ফিরছিলেন পথে কিছু দুর্বৃত্ত সেই গাড়ির চালককে মারধোর করে। এই ঘটনার প্রতিবাদ করলে দুর্বৃত্তরা চড়াও হয় ঊষসীর উপরেও। সোশ্যাল মিডিয়ায় ঊষসীর শেয়ার করা ভিডিও ও সিসিটিভি ফুটেজের ভিত্তিতে এই ঘটনায় সাতজনকে গ্রেপ্তার করা হয়েছে। এনডিটিভি।

২০১০ সালের মিস ইউনিভার্স প্রতিযোগী ঊষসী মঙ্গলবার রাতে তার একজন সহকর্মীর সঙ্গে শহরের একটি পাঁচতারা হোটেল থেকে নিজেদের বাড়ি ফিরছিলেন। রাত তখন প্রায় ১১.৪০। মোটরসাইকেলে চাপা কয়েকজন লোক তাদের ক্যাব থামিয়ে গাড়িচালককে আক্রমণ করে।

ঊষসী সেনগুপ্ত তার পোস্টে জানিয়েছেন, তিনি এই ঘটনার ভিডিও করতে করতেই চিৎকার করেন এবং পুলিশকে ডাকেন। তিনি নিজের ফেসবুক পোস্টে দাবি করেছেন, তার নিকটবর্তী ময়দান থানার অফিসাররা প্রথমে তার বারংবার অনুরোধের সত্ত্বেও সাহায্যের জন্য এগিয়ে আসেননি। শেষ পর্যন্ত পুলিশকর্মীরা এগিয়ে এলে ওই দুর্বৃত্তরা পুলিশদের ধাক্কা মেরে সেই জায়গা থেকে পালিয়ে যায় বলে জানিয়েছেন ঊষসী।

অভিযোগ, ছয়জন দুর্বৃত্ত ঊষসী সেনগুপ্ত ও তার সহকর্মীকে অনুসরণ করে এগিয়ে এসে তাদের গাড়িতে পাথর ছোঁড়ে এবং ঊষসীকে গাড়ি থেকে টেনে নামিয়ে দিতে উদ্যোগী হয়। ঊষসীর দাবি, অভিযুক্তরা তার ফোন থেকে এই ঘটনার রেকর্ড করা ভিডিও মুছে ফেলার চেষ্টা করে, ফোন ভেঙে ফেলতেও চায় তারা। স্থানীয় মানুষজন জড়ো হয়ে যাওয়ার পরে অভিযুক্তরা হামলা বন্ধ করে। 

কলকাতা পুলিশ জানিয়েছে, তারা তদন্ত শুরু করেছেন। কলকাতা পুলিশ নিজস্ব টুইটার হ্যান্ডেলে লিখেছে, “আমরা এই ঘটনাটি খুব গুরুত্ব সহকারেই গ্রহণ করেছি এবং এখন পর্যন্ত সাতজনকে গ্রেপ্তার করা হয়েছে। কলকাতা পুলিশের কমিশনারের নির্দেশে, এই ঘটনায় এফআইআর নিবন্ধন না করার বিষয়েও অত্যন্ত উচ্চ পর্যায়ে তদন্ত শুরু হয়েছে।”

পোস্টে ঊষসী লিখেছেন, “ওরা আমার গাড়ি থামিয়ে, পাথর ছুঁড়ে মারে এবং আমাকে গাড়ি থেকে বাইরে টেনে নিয়ে যেতে চায় এবং ভিডিওটি মুছে ফেলার জন্য আমার ফোনটাও ভাঙ্গার চেষ্টা করে। আমার সহকর্মী ভয়ে গাড়ি থেকে লাফিয়ে নামেন এবং স্থানীয় লোককে সাহায্যের জন্য চিৎকার করে ডাকতে থাকে।” 

চারু মার্কেট থানার একজন পুলিশকর্মীর বিরুদ্ধেও অভিযোগ করেছেন ঊষসী সেনগুপ্ত। তার কথায়, ওই পুলিশ কর্মী ঊষসী অভিযোগ দাখিল করলেও গাড়ির চালকের অভিযোগ নিতে প্রত্যাখ্যান করেন।

‘গুজব ছড়ানোর’ দায়ে ১০ নিউজ পোর্টাল বন্ধ বিশুদ্ধ পানি চাই: হাইকোর্ট যাত্রা শুরু করলো ‘ছারপোকা ব্লাড ব্যাংক’ অ্যাপ ঢাকা থেকে ডেঙ্গু নিয়ে বাড়ি যাচ্ছে রোগীরা রাজধানীতে অটোরিকশাকে বাসের ধাক্কা, ২ যুবক নিহত মামলার ১২ দিনেও আটক হয়নি কোনো আসামি টেকনাফে কথিত বন্দুকযুদ্ধে দুজন নিহত তিল-আচিল তুলে ফেলা সম্ভব ক্রায়োসার্জারিতে বরিস জনসন: ব্রেক্সিট চুক্তি না হলে কী ঘটতে পারে? ঘুম কম হলে বাড়বে ভুলের পরিমাণ! নকল বউ নাবিলাকে নিয়ে ঈদে আসছেন মিশু পশ্চিমবঙ্গে সাংবাদিক ছাঁটাই বন্ধে আইন চালুর প্রস্তাব মমতার নাটোরে স্কুলশিক্ষিকাকে ছুরিকাঘাতে হত্যা রাজধানীর দুই স্থানে বোমা উদ্ধার কাশিয়ানীতে অবৈধভাবে চলছে এমা ক্লিনিক বান্দরবানে ইউনিয়ন আ. লীগ নেতাকে কুপিয়ে হত্যা শানুর সঙ্গে দ্বৈত গাইবেন পড়শী কুমিল্লা টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের নবনির্বাচিত সদস্যদের অভিনন্দন চট্টগ্রামে বস্তিতে আগুন, পুড়ে মা-মেয়ের মৃত্যু বাড্ডায় পিটিয়ে হত্যা: প্রধান আসামি হৃদয় সন্দেহে আল আমিন আটক মগবাজারে দুই সাংবাদিক অগ্নিদগ্ধ বিয়ের পিঁড়িতে বসছেন রণবীর-আলিয়া! ভরিতে ১ হাজার ১৬৭ টাকা বাড়লো সোনার দাম বিচারবহির্ভূত হত্যার পরিমাণ কমেছে: আইনমন্ত্রী ডাকসুর টাকায় তালা কেনায় সমর্থন দেয়ায় ভিপি নূরকে অবাঞ্ছিত ঘোষণা কুমিল্লায় পানিতে ডুবে ভাই-বোনসহ ৩ শিশুর মৃত্যু বিনা দাওয়াতে বিয়ে বাড়িতে ঢুকে পড়লেন ট্রাম্প! বেসরকারি হজ এজেন্সিকে জরুরি চিঠি ধর্ম মন্ত্রণালয়ের বাজারে আসছে কাওয়াসাকির নতুন দুই বাইক ২০ দিনের ব্যবধানে ফের বাড়লো সোনার দাম