artk
বুধবার, ডিসেম্বার ১১, ২০১৯ ১:২৫   |  ২৬,অগ্রহায়ণ ১৪২৬

বিনোদন ডেস্ক

বুধবার, জুন ১৯, ২০১৯ ১০:১৯

উবার চালককে পেটানোর ভিডিও করায় নিগৃহীত মিস ইন্ডিয়া

media

কলকাতা শহরের জমজমাট এলাকায় গাড়ি থামিয়ে উবার চালককে মারধরের প্রতিবাদ করতে গিয়ে নিগৃহীত হলেন মডেল ও অভিনেত্রী তথা সাবেক মিস ইন্ডিয়া ঊষসী সেনগুপ্ত। 

ঊষসী যে ক্যাবে বাড়ি ফিরছিলেন পথে কিছু দুর্বৃত্ত সেই গাড়ির চালককে মারধোর করে। এই ঘটনার প্রতিবাদ করলে দুর্বৃত্তরা চড়াও হয় ঊষসীর উপরেও। সোশ্যাল মিডিয়ায় ঊষসীর শেয়ার করা ভিডিও ও সিসিটিভি ফুটেজের ভিত্তিতে এই ঘটনায় সাতজনকে গ্রেপ্তার করা হয়েছে। এনডিটিভি।

২০১০ সালের মিস ইউনিভার্স প্রতিযোগী ঊষসী মঙ্গলবার রাতে তার একজন সহকর্মীর সঙ্গে শহরের একটি পাঁচতারা হোটেল থেকে নিজেদের বাড়ি ফিরছিলেন। রাত তখন প্রায় ১১.৪০। মোটরসাইকেলে চাপা কয়েকজন লোক তাদের ক্যাব থামিয়ে গাড়িচালককে আক্রমণ করে।

ঊষসী সেনগুপ্ত তার পোস্টে জানিয়েছেন, তিনি এই ঘটনার ভিডিও করতে করতেই চিৎকার করেন এবং পুলিশকে ডাকেন। তিনি নিজের ফেসবুক পোস্টে দাবি করেছেন, তার নিকটবর্তী ময়দান থানার অফিসাররা প্রথমে তার বারংবার অনুরোধের সত্ত্বেও সাহায্যের জন্য এগিয়ে আসেননি। শেষ পর্যন্ত পুলিশকর্মীরা এগিয়ে এলে ওই দুর্বৃত্তরা পুলিশদের ধাক্কা মেরে সেই জায়গা থেকে পালিয়ে যায় বলে জানিয়েছেন ঊষসী।

অভিযোগ, ছয়জন দুর্বৃত্ত ঊষসী সেনগুপ্ত ও তার সহকর্মীকে অনুসরণ করে এগিয়ে এসে তাদের গাড়িতে পাথর ছোঁড়ে এবং ঊষসীকে গাড়ি থেকে টেনে নামিয়ে দিতে উদ্যোগী হয়। ঊষসীর দাবি, অভিযুক্তরা তার ফোন থেকে এই ঘটনার রেকর্ড করা ভিডিও মুছে ফেলার চেষ্টা করে, ফোন ভেঙে ফেলতেও চায় তারা। স্থানীয় মানুষজন জড়ো হয়ে যাওয়ার পরে অভিযুক্তরা হামলা বন্ধ করে। 

কলকাতা পুলিশ জানিয়েছে, তারা তদন্ত শুরু করেছেন। কলকাতা পুলিশ নিজস্ব টুইটার হ্যান্ডেলে লিখেছে, “আমরা এই ঘটনাটি খুব গুরুত্ব সহকারেই গ্রহণ করেছি এবং এখন পর্যন্ত সাতজনকে গ্রেপ্তার করা হয়েছে। কলকাতা পুলিশের কমিশনারের নির্দেশে, এই ঘটনায় এফআইআর নিবন্ধন না করার বিষয়েও অত্যন্ত উচ্চ পর্যায়ে তদন্ত শুরু হয়েছে।”

পোস্টে ঊষসী লিখেছেন, “ওরা আমার গাড়ি থামিয়ে, পাথর ছুঁড়ে মারে এবং আমাকে গাড়ি থেকে বাইরে টেনে নিয়ে যেতে চায় এবং ভিডিওটি মুছে ফেলার জন্য আমার ফোনটাও ভাঙ্গার চেষ্টা করে। আমার সহকর্মী ভয়ে গাড়ি থেকে লাফিয়ে নামেন এবং স্থানীয় লোককে সাহায্যের জন্য চিৎকার করে ডাকতে থাকে।” 

চারু মার্কেট থানার একজন পুলিশকর্মীর বিরুদ্ধেও অভিযোগ করেছেন ঊষসী সেনগুপ্ত। তার কথায়, ওই পুলিশ কর্মী ঊষসী অভিযোগ দাখিল করলেও গাড়ির চালকের অভিযোগ নিতে প্রত্যাখ্যান করেন।

মিয়ানমারকে হত্যাযজ্ঞ বন্ধ করতে বলুন: জাতিসংঘ আদালতে গাম্বিয়া ডাকসু ভিপি নুরের বিরুদ্ধে মানহানির মামলা ‘খালেদার মুক্তির নামে নতুন করে নৈরাজ্য সৃষ্টির পায়তারা হচ্ছে’ এস কে সিনহাসহ ১১ জনের বিরুদ্ধে চার্জশিট নোয়াখালীতে পৃথক দুর্ঘটনায় ছাত্রদল নেতাসহ নিহত ৩ ফেসবুক অ্যাকাউন্ট নিরাপদ রাখতে করণীয় মানবাধিকার লঙ্ঘনের সব ঘটনার বিচার নিশ্চিত করা হবে: শেখ হাসিনা অপরাধ স্বীকার করতে সু চির প্রতি ৭ নোবেল বিজয়ীর আহ্বান বিপিএল-পিএসএলে ফিক্সিংয়ের কথা স্বীকার করলেন জামশেদ বিপিএলে রংপুর রেঞ্জার্সের অধিনায়ক মোহাম্মদ নবি কোনো কিছু বিশ্বাস করার আগে যাচাই করে নিন: স্বরাষ্ট্রমন্ত্রী জয় বাংলাকে জাতীয় স্লোগান হিসেবে ব্যবহারের নির্দেশ হাইকোর্টের ভিপি নুরের বিরুদ্ধে মানহানির মামলা মাটির নিচে পাওয়া গেল ১৭০০ বছর আগের মুরগির ডিম সুপ্রিম কোর্টের এফিডেভিট শাখার অনিয়ম রুখতে দুই কর্মকর্তাকে দায়িত্ব অমিত শাহর বিরুদ্ধে নিষেধাজ্ঞার দাবি জানিয়েছে মার্কিন কমিশন গাজীপুরে পুলিশ পরিচয়ে ৫ সোনার দোকান লুট ভ্যাট নিবন্ধন না করলে আইনি ব্যবস্থা: এনবিআর চেয়ারম্যান ক্ষমতায় টিকে থাকতে মানবাধিকার লঙ্ঘন করছে সরকার: মির্জা ফখরুল জিডির হয়রানি বন্ধে পুলিশের নতুন উদ্যোগ সুচির বিচার দাবিতে কক্সবাজারে রোহিঙ্গাদের বিক্ষোভ আশুলিয়ায় পোশাক কারখানায় সিলিন্ডার বিস্ফোরণে শ্রমিক নিহত টেকনাফে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত বিআরটিসির ওপর ক্ষুব্ধ হয়ে ময়মনসিংহে বাস চলাচল বন্ধ ৩৮ আরোহী নিয়ে চিলির সামরিক বিমান ‘নিখোঁজ’ পায়ুপথে ২ হাজার পিস ইয়াবা নিয়ে আকাশপথে ঢাকায় ডেঙ্গুতে মৃত্যুর সংখ্যা বেড়ে ১৩৩ আগ্নেয়গিরির অগ্ন্যুৎপাতে ১৩ জনের মৃত্যুর আশঙ্কা বিতর্কের মধ্যেই ভারতের লোকসভায় নাগরিকত্ব বিল পাস ডাকসু নেতাদের কর্মকাণ্ডে অসন্তোষ রাষ্ট্রপতি