artk
রোববার, নভেম্বার ১৭, ২০১৯ ২:৩৮   |  ৩,অগ্রহায়ণ ১৪২৬
সোমবার, জুন ১৭, ২০১৯ ১০:০০

বিষ মেশানো আইসক্রিম খাইয়ে নিজ শিশুকে হত্যার অভিযোগ

স্টাফ রিপোর্টার
media

রাজধানীর মুগদায় সাড়ে তিন বছর বয়সী এক শিশুকে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। নিহত শিশুর নাম রোজা ফারদিন। তার মায়ের নাম রোকসানা আক্তার।

রাজধানীর মুগদায় সাড়ে তিন বছর বয়সী এক শিশুকে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। নিহত শিশুর নাম রোজা ফারদিন। তার মায়ের নাম রোকসানা আক্তার।

গত রোববার রাতে শিশুটি মারা যায়। শিশুটির মা’ই তার সন্তানকে হত্যা করেছেন বলে পুলিশের দাবি। তবে কেন তিনি হত্যা করলেন তা এখনো উদঘাটন হয়নি।।

সোমবার এ ঘটনায় ওই শিশুর মায়ের বিরুদ্ধে মুগদা থানায় হত্যা মামলা হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা মুগদা থানার উপপরিদর্শক (এসআই) ফজল মাহমুদ সোমবার বলেন, আইসক্রিমের সঙ্গে বিষ জাতীয় উপাদান মিশিয়ে নিজের শিশুটিকে হত্যা করেছেন ওই মা। ওই মা এখন হাসপাতালে চিকিৎসাধীন।

শিশু ফারদিনকে হত্যা করার অভিযোগে সোমবার শিশুটির চাচা মো. সোহেল বাদী হয়ে হত্যা মামলা করেন।

মামলায় সোহেল বলেন, ছয় বছর আগে তার বড় ভাই মঞ্জুর হাসান রাসেলের সঙ্গে রোকসানা আক্তারের বিয়ে হয়। বিয়ের পর তারা মুগদা থানাধীন মানিকনগর এলাকায় ভাড়া থাকতেন। গত ১৭ মে হৃদরোগে আক্রান্ত হয়ে তার ভাই মঞ্জুর মারা যান। পাঁচ-ছয়দিন আগে তিনি তার ভাবী ও ভাতিজির সঙ্গে দেখা করে আসেন। গত রোববার রাতে তিনি জানতে পারেন, তার ভাতিজি রোজা ফারদিনের লাশ পড়ে আছে মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে।

মামলায় সোহেল দাবি করেন, তার ভাবী রোকসানা আক্তার ভাতিজিকে হত্যা করার উদ্দেশ্যে বিষজাতীয় ট্যাবলেট গুড়ো করে তা আইসক্রীমের সঙ্গে মেশান। পরে সেই আইসক্রীম খাওয়ানোর পর ফারদিন জোরে কান্নাকাটি শুরু করেন। তখন আশপাশের লোকজন কান্নার শব্দ শুনে ছুটে আসে। পরে ফারদিনকে মুগদা হাসপাতালে আনার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মুগদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রলয় কুমার সাহার দাবি শিশু ফারদিনকে তার মা রোকসানা হত্যা করেছেন তা নিশ্চিত। রোকসানা দাবি করছেন, স্বামী মারা যাওয়ার পর তিনি হতাশায় ভুগছিলেন। তবে কেন তাকে হত্যা করেছে সেই রহস্য উদঘাটনের চেষ্টা চলছে।

শিশু ফারদিনের ময়নাতদন্ত শেষে তার লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

অবৈধ সম্পদ অর্জনের মামলায় ৬ দিনের রিমান্ডে সম্রাট প্রধানমন্ত্রীকে বিএনপির চিঠি সরকারি চাকরিতে মুক্তিযোদ্ধাদের অবসরের বয়সসীমা ৬০ মোরালেস সমর্থকদের সঙ্গে নিরাপত্তা বাহিনীর সংঘর্ষে নিহত ৯ স্বর্ণ কেনার আগে যেসব বিষয় অবশ্যই খেয়াল রাখা উচিত লঞ্চের ধাক্কায় বালুবাহী জাহাজ ডুবে ৩ শ্রমিক নিখোঁজ রাজধানীর বনশ্রী থেকে সাংবাদিকের মরদেহ উদ্ধার চট্টগ্রামের পাথরঘাটায় গ্যাস লাইন বিস্ফোরণে নিহত ৭ মুসলিমদেরও রাম মন্দিরের জন্য খুশি হওয়া উচিৎ: রামদেব সিরিয়ায় গাড়ি বোমা বিস্ফোরণে নিহত ১৮ পেঁয়াজ খাওয়া বন্ধ: প্রধানমন্ত্রী যখন তখন হেসে ফেলেন? আপনার কী হয়েছে জানেন? ঘরোয়া পদ্ধতিতে দূর করুন ব্রণের দাগ পিইসি পরীক্ষা শুরু রোববার সৌদি কর্তৃপক্ষের সঙ্গে বৈঠকের পরই নারীকর্মীর ব্যাপারে সিদ্ধান্ত: মন্ত্রী পেঁয়াজের মূল্য বৃদ্ধি: সোমবার দেশব্যাপী বিএনপির বিক্ষোভ কর্মসূচি কুমিল্লার পর এবার নারায়ণগঞ্জে বিয়েতে পেঁয়াজ উপহার সরকার জড়িত বলে পেঁয়াজ সিন্ডিকেটের বিরুদ্ধে কিছু করা যাচ্ছে না: গয়েশ্বর ইরানে পেট্টোলের দাম বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ: নিহত ১ মেলায় রাজস্ব আদায় হাজার কোটি টাকা ভারতে ৩৫৪ টাকায় বিশুদ্ধ অক্সিজেন লাল না সবুজ, কোন আপেল বেশি উপকারী? গুদামে পেঁয়াজ পচে যাওয়ায় ফেলে দিচ্ছে আড়তদাররা বগুড়ায় জেল জরিমানার ভয়ে ৬ রুটে বাস চলাচল বন্ধ বিয়ের উপহারে পেঁয়াজ! ভারতকে হেসেখেলে হারাল বাংলাদেশ প্রাথমিক ও ইবতেদায়ি সমাপনী পরীক্ষা শুরু রোববার মিসর থেকে পেঁয়াজের প্রথম চালান পৌঁছাবে মঙ্গলবার চুয়াডাঙ্গায় পেঁয়াজের আড়তে অবরুদ্ধ ম্যাজিস্ট্রেট বিএনপির মূল কাজ এই সরকারকে সরানো : ফখরুল