artk
বুধবার, অক্টোবার ১৬, ২০১৯ ৭:৩২   |  ১,কার্তিক ১৪২৬
সোমবার, জুন ১৭, ২০১৯ ১০:০০

বিষ মেশানো আইসক্রিম খাইয়ে নিজ শিশুকে হত্যার অভিযোগ

স্টাফ রিপোর্টার
media

রাজধানীর মুগদায় সাড়ে তিন বছর বয়সী এক শিশুকে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। নিহত শিশুর নাম রোজা ফারদিন। তার মায়ের নাম রোকসানা আক্তার।

রাজধানীর মুগদায় সাড়ে তিন বছর বয়সী এক শিশুকে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। নিহত শিশুর নাম রোজা ফারদিন। তার মায়ের নাম রোকসানা আক্তার।

গত রোববার রাতে শিশুটি মারা যায়। শিশুটির মা’ই তার সন্তানকে হত্যা করেছেন বলে পুলিশের দাবি। তবে কেন তিনি হত্যা করলেন তা এখনো উদঘাটন হয়নি।।

সোমবার এ ঘটনায় ওই শিশুর মায়ের বিরুদ্ধে মুগদা থানায় হত্যা মামলা হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা মুগদা থানার উপপরিদর্শক (এসআই) ফজল মাহমুদ সোমবার বলেন, আইসক্রিমের সঙ্গে বিষ জাতীয় উপাদান মিশিয়ে নিজের শিশুটিকে হত্যা করেছেন ওই মা। ওই মা এখন হাসপাতালে চিকিৎসাধীন।

শিশু ফারদিনকে হত্যা করার অভিযোগে সোমবার শিশুটির চাচা মো. সোহেল বাদী হয়ে হত্যা মামলা করেন।

মামলায় সোহেল বলেন, ছয় বছর আগে তার বড় ভাই মঞ্জুর হাসান রাসেলের সঙ্গে রোকসানা আক্তারের বিয়ে হয়। বিয়ের পর তারা মুগদা থানাধীন মানিকনগর এলাকায় ভাড়া থাকতেন। গত ১৭ মে হৃদরোগে আক্রান্ত হয়ে তার ভাই মঞ্জুর মারা যান। পাঁচ-ছয়দিন আগে তিনি তার ভাবী ও ভাতিজির সঙ্গে দেখা করে আসেন। গত রোববার রাতে তিনি জানতে পারেন, তার ভাতিজি রোজা ফারদিনের লাশ পড়ে আছে মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে।

মামলায় সোহেল দাবি করেন, তার ভাবী রোকসানা আক্তার ভাতিজিকে হত্যা করার উদ্দেশ্যে বিষজাতীয় ট্যাবলেট গুড়ো করে তা আইসক্রীমের সঙ্গে মেশান। পরে সেই আইসক্রীম খাওয়ানোর পর ফারদিন জোরে কান্নাকাটি শুরু করেন। তখন আশপাশের লোকজন কান্নার শব্দ শুনে ছুটে আসে। পরে ফারদিনকে মুগদা হাসপাতালে আনার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মুগদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রলয় কুমার সাহার দাবি শিশু ফারদিনকে তার মা রোকসানা হত্যা করেছেন তা নিশ্চিত। রোকসানা দাবি করছেন, স্বামী মারা যাওয়ার পর তিনি হতাশায় ভুগছিলেন। তবে কেন তাকে হত্যা করেছে সেই রহস্য উদঘাটনের চেষ্টা চলছে।

শিশু ফারদিনের ময়নাতদন্ত শেষে তার লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

এসিসি ইমার্জিং নারী এশিয়া কাপের দল ঘোষণা বাংলাদেশের বিবিসির ১০০ নারীর তালিকায় রোহিঙ্গা ক্রিকেটার জেসমিন বিদ্যালয়ের গণ্ডি না পেরিয়েও বিজ্ঞানী বাবরি মসজিদ মামলার শুনানি শেষ, হট্টগোলের পর রায় স্থগিত পুঁজিবাজারের সূচকে পতন ভারত টেস্টে তাসকিনকে পেতে শেষ পর্যন্ত অপেক্ষা এবার আমরণ অনশনের হুমকি নন-এমপিও শিক্ষক-কর্মচারীদের খাগড়াছড়িতেও দুর্নীতিবিরোধী অভিযান চালানো হবে: স্বরাষ্ট্রমন্ত্রী ইমরান খানের সাথে সৌরভকে তুলনা করলেন শোয়েব আখতার দুর্ঘটনা এড়াতে চালক-পথচারী সবাইকে সতর্ক থাকতে হবে: প্রধানমন্ত্রী ১০০ বলের ক্রিকেট ড্রাফটে বাংলাদেশের ১১ জন বিশেষ প্রয়োজন ছাড়া শিল্পী সমিতিতে প্রবেশ নিষেধ চট্টগ্রাম মেডিকেলের ডাক্তার-নার্সদের নোবেল দেয়া উচিত: মেয়র নাছির পীরগঞ্জে পুলিশ-গ্রামবাসী সংঘর্ষ, গুলিবিদ্ধ ১৫ গোপালগঞ্জ প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ৭ কর্মকর্তার পদত্যাগ ন্যাম সম্মেলনে যোগ দিতে বুধবার আজারবাইজান যাচ্ছেন প্রধানমন্ত্রী সন্ত্রাস-সাম্প্রদায়িক শক্তি রুখে দেয়ার শপথ নিলেন বুয়েট শিক্ষার্থীরা কুষ্টিয়ায় স্বামী হত্যায় স্ত্রীসহ ৪ জনের মৃত্যুদণ্ড একযোগে গণশপথ নিয়ে আন্দোলনের ইতি টানলেন শিক্ষার্থীরা ১১৭ দেশের ক্ষুধার সূচকে বাংলাদেশ ৮৮তম একাধিক মেয়ের সাথে সম্পর্ক সিদ্দিকের, অভিযোগ স্ত্রী মিমের নেত্রকোণায় মাদরাসাছাত্র খুন, স্থানীয় বিএনপি নেতা আটক কুষ্টিয়ায় ৩ দিনব্যাপী লালন মেলা শুরু রিফাত হত্যা মামলায় প্রধান আসামির জামিন নামঞ্জুর উন্নয়নে বাংলাদেশ যুক্তরাষ্ট্রকেও হার মানিয়েছে: নাহিদ কুড়িগ্রাম এক্সপ্রেস উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আ.লীগ কর্মী হত্যায় যুবলীগ নেতা গ্রেপ্তার বাস-ট্রাকের মাঝে চাপা পড়ে নারীর মৃত্যু ড. কামালের ওপর হামলা মামলার প্রতিবেদন ২০ নভেম্বর সাড়ে ৮ লাখেও চাকরি হয়নি, কাঁদলেন প্রার্থী