artk
সোমবার, জুন ১৭, ২০১৯ ১২:১৮

ইনি এইচএসসি পাস এমবিবিএস!

মাগুরা সংবাদদাতা
media
অভিযুক্ত মাসুদুল হক গণমাধ্যমকে বলেছেন, 'বাংলাদেশে সবই সম্ভব।' মাগুরা ক্লিনিক মালিক সমিতির সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন তার এ বক্তব্য 'দেশদ্রোহিতার শামিল' বলে মন্তব্য করেছেন।

এবার এইচএসসি পাসে এমবিবিএস চিকিৎসক হওয়ার খবর ভাইরাল হয়েছে। অভিযুক্ত ব্যক্তির নাম মাছুদুল হক। মাগুরায় তার ভুল অস্ত্রোপচারে অসংখ্য রোগী মারা গেছে বলে অভিযোগ উঠেছে।

এ ঘটনার প্রতিবাদ জানিয়ে রোববার দুপুরে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দিয়েছে মাগুরার ক্লিনিক মালিক সমিতি।

মাগুরা ক্লিনিক মালিক সমিতির সভাপতি মনিরুজ্জামান ও সাধারণ সম্পাদক ফরহাদ আহমেদ বলেন, মাছুদুল হক মানবিক বিভাগে এইচএসসি পাস। পরে ১৫ বছর রাশিয়ায় থেকে একটি ডিপ্লোমা সনদ জোগাড় করেন। তার ভুল অস্ত্রোপচারে অসংখ্য রোগী মারা গেছেন।

অভিযুক্ত মাসুদুল হক গণমাধ্যমকে বলেছেন, 'বাংলাদেশে সবই সম্ভব।' মাগুরা ক্লিনিক মালিক সমিতির সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন তার এ বক্তব্য 'দেশদ্রোহিতার শামিল' বলে মন্তব্য করেছেন।

এ নিয়ে সামাজিকযোগাযোগ মাধ্যমে অনেকে ক্ষোভ প্রকাশ করেছেন। ফেসবুকে জালাল আহমেদ ভুইয়া লিখেছেন, আমি সরকারি ঊর্ধ্বতন কর্মকর্তাদের অনুরোধ করে বলবো সারা দেশে এই ধরনের যত ভুয়া চিকিৎসক আছে তাদের সকলকে আইনের আওতায় এনে কঠোর শাস্তির ব্যবস্থা করা হোক।

কবীর হোসেন লিখেছেন, যারা এদের নিয়োগ দেয় তারা দোষী নয় কি? যাচাই বাছাই ছাড়া এ কাজ করে তাদের বিচার আগে হওয়া উচিত।

ওসমান গণি লিখেছেন, আইএ পাস লোক ডাক্তার না-হয়েও বিএমডিসির তালিকাভুক্তি ও সনদ পেল কীভাবে, সবার আগে সেটাই উদ্ঘাটন হওয়া দরকার।

পার্থিব আকাশ লিখেছেন, কাকু আমি কি ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং পাশে এমবিবিএস হতে পারবো?

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা