artk
বৃহস্পতিবার, নভেম্বার ১৪, ২০১৯ ১:২৩   |  ৩০,কার্তিক ১৪২৬

নিউজ ডেস্ক

শনিবার, জুন ১৫, ২০১৯ ১০:৪৫

বিয়ের স্টেজ ভেঙে পড়ার ঘটনায় ‘দি স্বারথী’ ইভেন্টের দুঃখ প্রকাশ

media

বিয়ের স্টেজ ভেঙে পড়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলটির বেশ কয়েকজন নেতা আহত হওয়ার ঘটনায় আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছেন ইভেন্টের আয়োজক কর্তৃপক্ষ। একইসঙ্গে আমন্ত্রিত অতিথি ও ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা কর্তৃপক্ষের কাছে ক্ষমা প্রার্থনা করেছেন ‘দি স্বারথী’ ইভেন্টের কো-অর্ডিনেটর এসএম শোয়েব খান। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে প্রতিষ্ঠানটি।

আয়োজকরা সংবাদ বিজ্ঞপ্তিতে বলেন, গত শুক্রবার (১৪ জুন) রাত ৯টার দিকের ঐ অনাকাঙ্খিত দুর্ঘটনার জন্য আমরা ক্ষমা প্রার্থনা করছি। এই ঘটনায় বসুন্ধরা কনভেনশন সেন্টার কর্তৃপক্ষের কোন দায় নেই। এটি একটি দুর্ঘটনা, এই ধরনের পরিস্থিতির জন্য আমরা বিব্রত। প্রকৃতপক্ষে, বিয়ের মঞ্চে অতিথিদের সঙ্গে নেতাকর্মীদের ছবি তোলার সময় অনেক লোক একসঙ্গে ওঠায় এ দুর্ঘটনা ঘটে।

খালেদা জিয়ার জামিন চেয়ে আপিল এবার সৌদি কারাগারে আরেক আলেমের মৃত্যু ২০০ কোটি টাকা দিতে রাজি গ্রামীণফোন কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা ডাকাত নিহত বাংলাদেশের অভিজ্ঞতা কাজে লাগাতে চায় নেপাল বৃহস্পতিবার শুরু সপ্তাহব্যাপী আয়কর মেলা রোহিঙ্গা নিধন: সু চির বিরুদ্ধে আর্জেন্টিনায় মামলা গ্রামীণ ও রবিতে প্রশাসক নিয়োগের প্রক্রিয়া চলছে: মোস্তাফা জব্বার আকাশপ্রদীপের সিটের নিচে ৯ কেজি স্বর্ণ নিউমোনিয়া: দেশে ঘণ্টায় একজনের বেশি শিশুর মৃত্যু রোহিঙ্গা সমস্যার জন্য দায়ী জিয়াউর রহমান: প্রধানমন্ত্রী ব্যাংকের আইটির মানব সম্পদ উন্নয়নে বাজেট বাড়ানো প্রয়োজন রোহিঙ্গাদের এনআইডি: চট্টগ্রামে আরও দুই নির্বাচনকর্মী গ্রেপ্তার বগুড়ায় কোচিং শিক্ষককে অর্থদণ্ড ৬৮ শতাংশ কোম্পানির শেয়ার দর কমেছে আমারি ঢাকায় থাই ফুড ফেস্টিভ্যাল শুরু ২১ নভেম্বর অসুস্থ খালেদা জিয়াকে বিদেশ নিতে চায় পরিবার নানার হাতে নাতনির মৃত্যু তবুও মোস্তাফিজই আমাদের জন্য হুমকি: কোহলি শীতে সুস্থ থাকবেন যেভাবে আ.লীগ থেকে বিএনপিতে আসার অবস্থা তৈরী হয়েছে: ফখরুল সড়কের মতো রাজনীতিতেও দুর্ঘটনা ঘটতে পারে: ওবায়দুল কাদের কেরাণীগঞ্জে মিললো ৮ কোটি টাকার নকল প্রসাধনী দ্বিমত করলে, সালাম না দিলেই তারা নির্যাতন করত ছাত্রদের আবরার হত্যা: ২৫ জনকে আসামি করে চার্জশিট দাখিল শতভাগ বিদ্যুতের আওতায় আরো ২৩ উপজেলা হংকংয়ে সহিংস বিক্ষোভ ছড়িয়ে পড়ার আশঙ্কা হুমায়ূন আহমেদের জন্মদিন ঘূর্ণিঝড়ে ৩ সহস্রাধিক মোবাইল টাওয়ার বন্ধ দাখিল পরীক্ষা দিচ্ছে হিন্দু সম্প্রদায়ের কিশোর